বাংলা নিউজ > ছবিঘর > সোহেল-সীমা পুত্র নির্বাণের জন্মদিন, শুভেচ্ছা এল প্রাক্তন জেঠিমা মালাইকার তরফে

সোহেল-সীমা পুত্র নির্বাণের জন্মদিন, শুভেচ্ছা এল প্রাক্তন জেঠিমা মালাইকার তরফে

  • সলমন খান হাজির না থাকলেও সোহেল খান ও সীমা খানের বড় ছেলে নির্বাণের ঘরোয়া জন্মদিনের সেলিব্রেশনে দেখা মিলল খান পরিবারের অনান্য সদস্যদের। 
দেখতে দেখতে আরও এক বছর পার করল সোহেল খান ও সীমা খানেের বড় ছেলে নির্বাণ খান। আর নির্বাণের জন্মদিনের ছবি শেয়ার করে ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ তারকা সীমা খান লেখেন- ‘হ্যাপি বার্থ ডে মাই লাভ’। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5দেখতে দেখতে আরও এক বছর পার করল সোহেল খান ও সীমা খানেের বড় ছেলে নির্বাণ খান। আর নির্বাণের জন্মদিনের ছবি শেয়ার করে ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ তারকা সীমা খান লেখেন- ‘হ্যাপি বার্থ ডে মাই লাভ’। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন নির্বাণের ঘরোয়া বার্থ ডে সেলিব্রেশনের মুহূর্তে চাচু সলমন খান হাজির না থাকলেও দেখা মিলল সোহেল, আরবাজদের। নির্বাণকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পৌঁছেছিল আরবাজ খান-মালাইকা আরোরা পুত্র আরহানও। ছিল অর্পিতা খান শর্মা ও আয়ুশ শর্মার দুই সন্তান- আহিল এবং আয়াতও। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5এদিন নির্বাণের ঘরোয়া বার্থ ডে সেলিব্রেশনের মুহূর্তে চাচু সলমন খান হাজির না থাকলেও দেখা মিলল সোহেল, আরবাজদের। নির্বাণকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পৌঁছেছিল আরবাজ খান-মালাইকা আরোরা পুত্র আরহানও। ছিল অর্পিতা খান শর্মা ও আয়ুশ শর্মার দুই সন্তান- আহিল এবং আয়াতও। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন মায়ের সঙ্গে মশকরা করবার সুযোগ হাতছাড়া করল না নির্বাণ। জন্মদিনের কেক কাটিং পর্বের ফাঁকের এই আবছা ছবি শেয়ার করে নির্বাণ লেখে- ‘ইয়াং-ওল্ড-অ্যানসিয়েন্ট’ অর্থাত্ ‘তরুণ-প্রবীন-প্রাচীন’। জবাবে সীমা খান পালটা লেখেন- ‘আমি সত্যিই জানি না এই বিষয়টা আমি কেমনভাবে নেব’। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/5এদিন মায়ের সঙ্গে মশকরা করবার সুযোগ হাতছাড়া করল না নির্বাণ। জন্মদিনের কেক কাটিং পর্বের ফাঁকের এই আবছা ছবি শেয়ার করে নির্বাণ লেখে- ‘ইয়াং-ওল্ড-অ্যানসিয়েন্ট’ অর্থাত্ ‘তরুণ-প্রবীন-প্রাচীন’। জবাবে সীমা খান পালটা লেখেন- ‘আমি সত্যিই জানি না এই বিষয়টা আমি কেমনভাবে নেব’। (ছবি-ইনস্টাগ্রাম) 
এদিন ছেলের সঙ্গে বার্থ ডে সেলফিও পোস্ট করেন সীমা। তাঁর ইনস্টাপোস্টে নির্বাণের জন্য জন্মদিনের শুভেচ্ছা উপচে পড়ছে। নির্বাণকে হ্যাপি বার্থ ডে উইশ করেছেন ইউলিয়া ভান্তুর, সঞ্জয় কাপুর, অপূর্ব মেহতারা। তবে সবচেয়ে নজড়কাড়া কমেন্ট ছিল নির্বাণের প্রাক্তন জেঠিমা মালাইকার। তিনি লেখেন- ‘শুভ জন্মদিন আমার ডার্লিং নির্বাণ’। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/5এদিন ছেলের সঙ্গে বার্থ ডে সেলফিও পোস্ট করেন সীমা। তাঁর ইনস্টাপোস্টে নির্বাণের জন্য জন্মদিনের শুভেচ্ছা উপচে পড়ছে। নির্বাণকে হ্যাপি বার্থ ডে উইশ করেছেন ইউলিয়া ভান্তুর, সঞ্জয় কাপুর, অপূর্ব মেহতারা। তবে সবচেয়ে নজড়কাড়া কমেন্ট ছিল নির্বাণের প্রাক্তন জেঠিমা মালাইকার। তিনি লেখেন- ‘শুভ জন্মদিন আমার ডার্লিং নির্বাণ’। (ছবি-ইনস্টাগ্রাম) 
এক ফ্রেমেবন্দি খানদান। পরিবারের সবচেয়ে খুদে সদস্য আয়াতকে কোলে নিয়ে বার্থ ডে বয় নির্বাণ। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/5এক ফ্রেমেবন্দি খানদান। পরিবারের সবচেয়ে খুদে সদস্য আয়াতকে কোলে নিয়ে বার্থ ডে বয় নির্বাণ। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি