বাংলা নিউজ > ছবিঘর > প্রযোজক সোহমের প্রথম ছবির নায়িকা প্রিয়াঙ্কা, প্রকাশ্যে 'কলকাতার হ্যারি'-র পোস্টার

প্রযোজক সোহমের প্রথম ছবির নায়িকা প্রিয়াঙ্কা, প্রকাশ্যে 'কলকাতার হ্যারি'-র পোস্টার

  • নতুন বছরে অনুরাগীদের নতুন চমক দিলেন অভিনেতা সোহম চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি তিনি করবেন প্রযোজনাও। প্রকাশিত হল তাঁর সংস্থার প্রথম ছবি 'কলকাতার হ্যারি'-র পোস্টার।
বর্ষবরণরে আগে নয়া চমক দিলেন অভিনেতা সোহম চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি এবার তিনি করবেন ছবির প্রযোজনাও। ইতিমধ্যে প্রকাশিত হয়েছে ছবির প্রথম পোস্টার।
1/7বর্ষবরণরে আগে নয়া চমক দিলেন অভিনেতা সোহম চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি এবার তিনি করবেন ছবির প্রযোজনাও। ইতিমধ্যে প্রকাশিত হয়েছে ছবির প্রথম পোস্টার।
 অভিনেতার সংস্থা সোহম এন্টারটেইনমেন্ট (Soham's Entertainment)-এর প্রথম ছবি 'কলকাতার হ্যারি' (Kolkata R Harry) এবং এই ছবিতে লিড রোলে সোহমের পাশাপাশি থাকছেন থাকছেন প্রিয়াঙ্কা সরকার।
2/7 অভিনেতার সংস্থা সোহম এন্টারটেইনমেন্ট (Soham's Entertainment)-এর প্রথম ছবি 'কলকাতার হ্যারি' (Kolkata R Harry) এবং এই ছবিতে লিড রোলে সোহমের পাশাপাশি থাকছেন থাকছেন প্রিয়াঙ্কা সরকার।
ছবিটির পরিচালনায় রয়েছেন রাজদীপ ঘোষ। প্রযোজনা করবেন সোহম নিজে। তাঁকেই দেখা যাবে ছবির মুখ্য চরিত্রে অভিনয় করতে। ছবিতে সোহমের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। 
3/7ছবিটির পরিচালনায় রয়েছেন রাজদীপ ঘোষ। প্রযোজনা করবেন সোহম নিজে। তাঁকেই দেখা যাবে ছবির মুখ্য চরিত্রে অভিনয় করতে। ছবিতে সোহমের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। 
শিশু শিল্পী হিসাবে টলিগঞ্জে সফর শুরু করেছিলেন সোহম।মাস্টার বিট্টুর হিসাবে পরিচিতি পেয়েছিলেন, এখন টলিউডের প্রতিষ্ঠিত নায়ক তিনি। নতুন বছরে নতুন সফর শুরু করছেন সোহম।
4/7শিশু শিল্পী হিসাবে টলিগঞ্জে সফর শুরু করেছিলেন সোহম।মাস্টার বিট্টুর হিসাবে পরিচিতি পেয়েছিলেন, এখন টলিউডের প্রতিষ্ঠিত নায়ক তিনি। নতুন বছরে নতুন সফর শুরু করছেন সোহম।
ফেসবুকে ছবির পোস্টার শেয়ার করে সোহম লিখেছেন- 'এই শহরটাকে রঙিন রূপকথা শোনাতে এবং দেখাতে আসছে 'কলকাতার Harry' । বাচ্চারা তৈরি হও স্বপ্নের দুনিয়ায় যাওয়ার জন্য, আর বড়রা তৈরি হও ছোটবেলায় আরও একবার ফিরে যাওয়ার জন্য। চলুন এই ২০২১-এ সক্কলে মিলে হাতে হাত রেখে উইশ করি, সত্যি হোক এই শহরের সব রূপকথা..'। 
5/7ফেসবুকে ছবির পোস্টার শেয়ার করে সোহম লিখেছেন- 'এই শহরটাকে রঙিন রূপকথা শোনাতে এবং দেখাতে আসছে 'কলকাতার Harry' । বাচ্চারা তৈরি হও স্বপ্নের দুনিয়ায় যাওয়ার জন্য, আর বড়রা তৈরি হও ছোটবেলায় আরও একবার ফিরে যাওয়ার জন্য। চলুন এই ২০২১-এ সক্কলে মিলে হাতে হাত রেখে উইশ করি, সত্যি হোক এই শহরের সব রূপকথা..'। 
সোহম-প্রিয়াঙ্কা ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ছোট ঐশিকা গুহঠাকুরকে। ছবিতে অন্যান্য চরিত্রে অরিন্দম গুহ, লাবনী সরকারের প্রমুখ পরিচিত মুখ অভিনেতা-অভিনেত্রীর দেখা মিলবে।
6/7সোহম-প্রিয়াঙ্কা ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ছোট ঐশিকা গুহঠাকুরকে। ছবিতে অন্যান্য চরিত্রে অরিন্দম গুহ, লাবনী সরকারের প্রমুখ পরিচিত মুখ অভিনেতা-অভিনেত্রীর দেখা মিলবে।
ছোটদের নিয়ে মূলত ছবির ভাবনা। নতুন বছরের জানুয়ারি মাস থেকে শুরু হচ্ছে ছবির শ্যুটিং। সব কিছু ঠিকঠাক থাকলে ২০২১ সালেই মুক্তি পাবে সোহম প্রযোজিত ছবি 'কলকাতার হ্যারি'। বিনোদনের সম্পূর্ণ রসদ, ছবিতে উপভোগ করতে পারবেন সিনে প্রেমীরা।
7/7ছোটদের নিয়ে মূলত ছবির ভাবনা। নতুন বছরের জানুয়ারি মাস থেকে শুরু হচ্ছে ছবির শ্যুটিং। সব কিছু ঠিকঠাক থাকলে ২০২১ সালেই মুক্তি পাবে সোহম প্রযোজিত ছবি 'কলকাতার হ্যারি'। বিনোদনের সম্পূর্ণ রসদ, ছবিতে উপভোগ করতে পারবেন সিনে প্রেমীরা।
অন্য গ্যালারিগুলি