গোলাপি শহরে সোহিনী-রণজয়ের ভালোবাসার রঙ, টলিগঞ্জের নতুন জুটি

এখন আর কোনওরকম লুকোছাপা নয় প্রকাশ্যে প্রেমের ঘোষণ... more

এখন আর কোনওরকম রাখঢাক রেখে নয়, খুল্লমখুল্লা রোম্যান্সে মেতে উঠেছেন সোহিনী সরকার ও রণজয় বিষ্ণু (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/8এখন আর কোনওরকম রাখঢাক রেখে নয়, খুল্লমখুল্লা রোম্যান্সে মেতে উঠেছেন সোহিনী সরকার ও রণজয় বিষ্ণু (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দুজনেই ব্যস্ত থাকেন কাজ নিয়ে। তবে একান্তে সময় কাটাতে সম্প্রতি টলিপাড়ার এই প্রেমিক যুগল উড়ে গিয়েছিলেন গোলাপি শহর জয়পুর। আর পিঙ্ক সিটি জয়পুরে প্রেমের রঙ লাগালেন সোহিনী-রণজয় (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/8দুজনেই ব্যস্ত থাকেন কাজ নিয়ে। তবে একান্তে সময় কাটাতে সম্প্রতি টলিপাড়ার এই প্রেমিক যুগল উড়ে গিয়েছিলেন গোলাপি শহর জয়পুর। আর পিঙ্ক সিটি জয়পুরে প্রেমের রঙ লাগালেন সোহিনী-রণজয় (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সম্প্রতি এক সংবাদপত্রে নিজেদের প্রেম সম্পর্ক নিয়ে একেবারে খোলাখুলি ভাবেই পুরোটা জানিয়েছেন। কীভাবে তাঁদের বন্ধুত্ব, সেখানে থেকে প্রেম-দার্জিলিঙে এক ওয়েব সিরিজের শ্যুটিংয়ে গিয়ে সোহিনীকে প্রপোজ করে ছিলেন রণজয় (সৌজন্য-ইন্সটাগ্রাম)
3/8সম্প্রতি এক সংবাদপত্রে নিজেদের প্রেম সম্পর্ক নিয়ে একেবারে খোলাখুলি ভাবেই পুরোটা জানিয়েছেন। কীভাবে তাঁদের বন্ধুত্ব, সেখানে থেকে প্রেম-দার্জিলিঙে এক ওয়েব সিরিজের শ্যুটিংয়ে গিয়ে সোহিনীকে প্রপোজ করে ছিলেন রণজয় (সৌজন্য-ইন্সটাগ্রাম)
জয়পুরের আনাচে-কানাচে ঘুরে বেড়াতে দেখা গেল সোহিনী-রণজয়কে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/8জয়পুরের আনাচে-কানাচে ঘুরে বেড়াতে দেখা গেল সোহিনী-রণজয়কে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
জয়পুরের সৌন্দর্য আর আতিথেয়তায় মুগ্ধ-দুজনেই (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/8জয়পুরের সৌন্দর্য আর আতিথেয়তায় মুগ্ধ-দুজনেই (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
প্রেম দিবসের দিন সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়ে দিয়েছিলেন সোহিনী। ভালোবাসার সবচেয়ে বড় স্মারক, তাজের সামনে দাঁড়িয়ে একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন নিজের মনের মানুষের সঙ্গে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/8প্রেম দিবসের দিন সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়ে দিয়েছিলেন সোহিনী। ভালোবাসার সবচেয়ে বড় স্মারক, তাজের সামনে দাঁড়িয়ে একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন নিজের মনের মানুষের সঙ্গে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ছবির ক্যাপশন হিসাবে পর্দার সত্যবতী লিখেছিলেন, 'বেশি কথা বলা বারণ'-সত্যি তো এই ছবি সব কথা বলে দেয় (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/8ছবির ক্যাপশন হিসাবে পর্দার সত্যবতী লিখেছিলেন, 'বেশি কথা বলা বারণ'-সত্যি তো এই ছবি সব কথা বলে দেয় (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
শহর বদলালেও বদলায়নি সোহিনী-রণজয়ের ভালোবাসার রঙ। আগ্রা থেকে জয়পুর সর্বত্রই প্রেমের আবিরে মাখামাখি টলিগঞ্জের এই প্রেমিক যুগল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/8শহর বদলালেও বদলায়নি সোহিনী-রণজয়ের ভালোবাসার রঙ। আগ্রা থেকে জয়পুর সর্বত্রই প্রেমের আবিরে মাখামাখি টলিগঞ্জের এই প্রেমিক যুগল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি