বাংলা নিউজ > ছবিঘর > কোটি কোটি টাকার মূল্যবান সম্পত্তির মালিক গায়িকা নেহা কক্কর! জানেন কী সেগুলো?

কোটি কোটি টাকার মূল্যবান সম্পত্তির মালিক গায়িকা নেহা কক্কর! জানেন কী সেগুলো?

  • নেহার কাছে রয়েছে কোটি টাকার বাংলো থেকে গাড়ি! দেখুন সেগুলো-
ইন্ডিয়ান আইডলের প্রতিযোগি থেকে অনু মালিকের কাছে রিজেকশন, ফের অনু মালিকের সঙ্গে ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারকের আসনে বসেছেন গায়িকা নেহা কক্কর। দীর্ঘ একটা সফর রয়েছেন নেহার জীবনে। এই সফলতার সফরে, নেহার জীবনে রয়েছে বেশ কিছু মূল্যবান জিনিস।
1/5ইন্ডিয়ান আইডলের প্রতিযোগি থেকে অনু মালিকের কাছে রিজেকশন, ফের অনু মালিকের সঙ্গে ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারকের আসনে বসেছেন গায়িকা নেহা কক্কর। দীর্ঘ একটা সফর রয়েছেন নেহার জীবনে। এই সফলতার সফরে, নেহার জীবনে রয়েছে বেশ কিছু মূল্যবান জিনিস।
নেহার কিনেছেন বেশ কিছু মূল্যবান জিনিস। মূল্যবান গাড়ির নেহার পছন্দের তালিকায় অন্যতম। ২০১৮ সালে ৭০ লক্ষ থেকে ১ কোটির টাকা মূল্যের অডি কিউ৭ কিনেছেন নেহা। এছাড়াও তাঁর গ্যারেজে রয়েছে ৮০ লক্ষ টাকার মার্সিডিজ বেঞ্চ এবং রেঞ্জ রোভার।
2/5নেহার কিনেছেন বেশ কিছু মূল্যবান জিনিস। মূল্যবান গাড়ির নেহার পছন্দের তালিকায় অন্যতম। ২০১৮ সালে ৭০ লক্ষ থেকে ১ কোটির টাকা মূল্যের অডি কিউ৭ কিনেছেন নেহা। এছাড়াও তাঁর গ্যারেজে রয়েছে ৮০ লক্ষ টাকার মার্সিডিজ বেঞ্চ এবং রেঞ্জ রোভার।
মূল্যবান গাড়ির পাশাপাশি মূল্যবান ব্যাগ ব্যবহার করেন নেহা। নেহার ফ্য়াশনে টটে থেকে স্লিং, বেশ মূল্যবান ব্যাগ ব্যবহার করতে দেখা যায় গায়িকাকে।
3/5মূল্যবান গাড়ির পাশাপাশি মূল্যবান ব্যাগ ব্যবহার করেন নেহা। নেহার ফ্য়াশনে টটে থেকে স্লিং, বেশ মূল্যবান ব্যাগ ব্যবহার করতে দেখা যায় গায়িকাকে।
মু্ম্বইয়ের পাশাপাশি ঋষিকেশেও নেহার বিলাশবহুল বাংলো রয়েছে। ২০২০ সালে ঋষিকেষের বাংলোর বেশ কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নেহা। 
4/5মু্ম্বইয়ের পাশাপাশি ঋষিকেশেও নেহার বিলাশবহুল বাংলো রয়েছে। ২০২০ সালে ঋষিকেষের বাংলোর বেশ কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নেহা। 
মুম্বইয়ের প্যানারোমা টাওয়ারে ১ কোটি ২০ লক্ষ টাকার ফ্ল্যাট রয়েছে নেহার। লকডাউনের সময় মুম্বইয়ের বাড়ির একাধিক ছবি শেয়ার করেছিলেন তিনি।
5/5মুম্বইয়ের প্যানারোমা টাওয়ারে ১ কোটি ২০ লক্ষ টাকার ফ্ল্যাট রয়েছে নেহার। লকডাউনের সময় মুম্বইয়ের বাড়ির একাধিক ছবি শেয়ার করেছিলেন তিনি।
অন্য গ্যালারিগুলি