বাংলা নিউজ > ছবিঘর > 'নিশ্চিত যে কিছু হবে', মোদীর ব্রিগেডে যাচ্ছেন মিঠুন, রাতে কৈলাসের সঙ্গে আলোচনা

'নিশ্চিত যে কিছু হবে', মোদীর ব্রিগেডে যাচ্ছেন মিঠুন, রাতে কৈলাসের সঙ্গে আলোচনা

  • তাহলে কি বিজেপিতে যোগ দিচ্ছেন মিঠুন চক্রবর্তী? যত সময় যাচ্ছে, সেই জল্পনা আরও বাড়ছে। সেই গুঞ্জন আরও উসকে দিয়ে মিঠুন বলেন, ‘এটা নিশ্চিত যে (নরেন্দ্র মোদীর ব্রিগেডে) কিছু হবে।’ তারপর রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গেও দেখা করেন তিনি।
শনিবার গভীর রাতে বেলগাছিয়ায় রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে দেখা করলেন মিঠুন চক্রবর্তী। (ছবি সৌজন্য. টুইটার @KailashOnline)
1/6শনিবার গভীর রাতে বেলগাছিয়ায় রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে দেখা করলেন মিঠুন চক্রবর্তী। (ছবি সৌজন্য. টুইটার @KailashOnline)
সাক্ষাতের পর একটি টুইটবার্তায় কৈলাস বলেন, 'রাতের দিকে বেলগাছিয়ায় জনপ্রিয় অভিনেতা মিঠুন দা'র সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা হল। তাঁর দেশপ্রেম এবং গরিবের প্রতি টানের গল্প শুনে মন ভালো হয়ে উঠল।' (ছবি সৌজন্য. টুইটার @KailashOnline)
2/6সাক্ষাতের পর একটি টুইটবার্তায় কৈলাস বলেন, 'রাতের দিকে বেলগাছিয়ায় জনপ্রিয় অভিনেতা মিঠুন দা'র সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা হল। তাঁর দেশপ্রেম এবং গরিবের প্রতি টানের গল্প শুনে মন ভালো হয়ে উঠল।' (ছবি সৌজন্য. টুইটার @KailashOnline)
শনিবার রাত ১১ টা ৩০ মিনিট কলকাতায় আসেন মিঠুন। বিমান ঘুরিয়ে দেওয়ায় কলকাতায় আসতে দেরি হয়। বিমানবন্দরের বাইরে তাঁকে রীতিমতো ধ্বস্ত লাগছিল। তবে রীতিমতো উচ্ছ্বসিত ছিলেন। (ছবি সৌজন্য. টুইটার @KailashOnline)
3/6শনিবার রাত ১১ টা ৩০ মিনিট কলকাতায় আসেন মিঠুন। বিমান ঘুরিয়ে দেওয়ায় কলকাতায় আসতে দেরি হয়। বিমানবন্দরের বাইরে তাঁকে রীতিমতো ধ্বস্ত লাগছিল। তবে রীতিমতো উচ্ছ্বসিত ছিলেন। (ছবি সৌজন্য. টুইটার @KailashOnline)
বিমানবন্দরের বাইরে মোদীর ব্রিগেডে যাওয়ার প্রসঙ্গে এবিপি নিউজে তিনি বলেন, 'হ্যাঁ, আমি যাচ্ছি। ১২ টা নাগাদ দেখা হবে।' (ছবি সৌজন্য. টুইটার @KailashOnline)
4/6বিমানবন্দরের বাইরে মোদীর ব্রিগেডে যাওয়ার প্রসঙ্গে এবিপি নিউজে তিনি বলেন, 'হ্যাঁ, আমি যাচ্ছি। ১২ টা নাগাদ দেখা হবে।' (ছবি সৌজন্য. টুইটার @KailashOnline)
তাহলে কি আপনি বিজেপিতে যোগ দিচ্ছেন? মিঠুন বলেন, ‘সেটা তো আগামিকাল জানতে পারবেন। অন্য কিছুও হতে পারে। আজ কাউকে কিছু বলিনি, আগামিকাল কিছু বলতে পারি।’ (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
5/6তাহলে কি আপনি বিজেপিতে যোগ দিচ্ছেন? মিঠুন বলেন, ‘সেটা তো আগামিকাল জানতে পারবেন। অন্য কিছুও হতে পারে। আজ কাউকে কিছু বলিনি, আগামিকাল কিছু বলতে পারি।’ (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
সঙ্গে মিঠুন যোগ করেন, ‘কিছু জানি না, এটা নিশ্চিত যে কিছু হবে।’ (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
6/6সঙ্গে মিঠুন যোগ করেন, ‘কিছু জানি না, এটা নিশ্চিত যে কিছু হবে।’ (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
অন্য গ্যালারিগুলি