বাংলা নিউজ > ছবিঘর > সাজি তো পুরো ‘কাশ্মীর কি কলি’! ভূ-স্বর্গে গরমের ছুটি কাটাচ্ছেন সোনাল মিশ্রা

সাজি তো পুরো ‘কাশ্মীর কি কলি’! ভূ-স্বর্গে গরমের ছুটি কাটাচ্ছেন সোনাল মিশ্রা

  • খড়কুটোর সাজি মানে অভিনেত্রী সোনাল মিশ্রা আপতত ছুটি কাাটচ্ছেন ভূ-স্বর্গ কাশ্মীরে। 
সারা বছর শ্যুটিংয়ের ব্যস্ততা। ডেলি সোপের অভিনেতাদের লম্বা ছুটি পাওয়াটা বেশ কষ্টকর। তার উপর করোনার প্রকোপ। তবে সবকিছু ভুলে ছুটির মেজাজে ধরা দিলেন ‘খড়কুটো’র সাজি। মানে অভিনেত্রী সোনাল মিশ্রা। 
1/7সারা বছর শ্যুটিংয়ের ব্যস্ততা। ডেলি সোপের অভিনেতাদের লম্বা ছুটি পাওয়াটা বেশ কষ্টকর। তার উপর করোনার প্রকোপ। তবে সবকিছু ভুলে ছুটির মেজাজে ধরা দিলেন ‘খড়কুটো’র সাজি। মানে অভিনেত্রী সোনাল মিশ্রা। 
কাশ্মীরে ঘুরতে গিয়েছেন সোনাল। আর সেই ছবি উঠে এসেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। কলকাতার গমর ভুলে বরফ সাদা পাহাড়ের দেশে বেড়ু করছেন সোনাল। 
2/7কাশ্মীরে ঘুরতে গিয়েছেন সোনাল। আর সেই ছবি উঠে এসেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। কলকাতার গমর ভুলে বরফ সাদা পাহাড়ের দেশে বেড়ু করছেন সোনাল। 
কাশ্মীরে গিয়ে নিজের ছবির তুলনায় নৈঃসর্গিক সৌন্দর্যকে মুঠোফোনে বন্দি করতে বেশি ততপর সোনাল। ডাল লেকের অপরূপ সৌন্দর্য। অভিনেত্রী জানিয়েছেন আপতত এখানে তাপমাত্র ৫ ডিগ্রী সেলসিয়াস। 
3/7কাশ্মীরে গিয়ে নিজের ছবির তুলনায় নৈঃসর্গিক সৌন্দর্যকে মুঠোফোনে বন্দি করতে বেশি ততপর সোনাল। ডাল লেকের অপরূপ সৌন্দর্য। অভিনেত্রী জানিয়েছেন আপতত এখানে তাপমাত্র ৫ ডিগ্রী সেলসিয়াস। 
সোনালের লেন্সেবন্দি পেহেলগাঁও-এর বেতাব ভ্যালি। দূরে বরফের পাহাড়, আর সামনে সারি সারি বাহারি গাছ। সত্যি এই সৌন্দর্যের জন্যই তো কাশ্মীরকে ভূ-স্বর্গ বলা হয়ে থাকে। 
4/7সোনালের লেন্সেবন্দি পেহেলগাঁও-এর বেতাব ভ্যালি। দূরে বরফের পাহাড়, আর সামনে সারি সারি বাহারি গাছ। সত্যি এই সৌন্দর্যের জন্যই তো কাশ্মীরকে ভূ-স্বর্গ বলা হয়ে থাকে। 
অবন্তীপুরের সর্ষের খেতের ঝলক উঠে এসেছে সোনালের ইনস্টাগ্রামের দেওয়ালে। 
5/7অবন্তীপুরের সর্ষের খেতের ঝলক উঠে এসেছে সোনালের ইনস্টাগ্রামের দেওয়ালে। 
কাশ্মীরে ঘুরতে গিয়ে একটু কাশ্মীরী কন্যাদের মতো না সাজলে হয়। পুরোদস্তুর ‘কাশ্মীর কি কলি’ সেজে সেলফি সোনালের। সাজির এই ছবি থেকে অনুরাগীদের মন চঞ্চল। 
6/7কাশ্মীরে ঘুরতে গিয়ে একটু কাশ্মীরী কন্যাদের মতো না সাজলে হয়। পুরোদস্তুর ‘কাশ্মীর কি কলি’ সেজে সেলফি সোনালের। সাজির এই ছবি থেকে অনুরাগীদের মন চঞ্চল। 
অন স্ক্রিনের বাইরে, অফ স্ক্রিনেও গুনগুন আর চিনির সঙ্গে সাজির রসায়ন জমজমাট। তৃণা আর প্রিয়াঙ্কা দুজনেই দারুণ বন্ধু সোনালের। সেই কেমিস্ট্রির ঝলকই পর্দায় উঠে আসে। ছুটি কাটাতে গেলেও আগাম শ্যুটিংয়ের কাজ সামলে রেখেছেন সোনাল। 
7/7অন স্ক্রিনের বাইরে, অফ স্ক্রিনেও গুনগুন আর চিনির সঙ্গে সাজির রসায়ন জমজমাট। তৃণা আর প্রিয়াঙ্কা দুজনেই দারুণ বন্ধু সোনালের। সেই কেমিস্ট্রির ঝলকই পর্দায় উঠে আসে। ছুটি কাটাতে গেলেও আগাম শ্যুটিংয়ের কাজ সামলে রেখেছেন সোনাল। 
অন্য গ্যালারিগুলি