বাংলা নিউজ > ছবিঘর > Sonalee Chaudhuri: চারমাস পূর্ণ করল রিয়ান,ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন সোনালী

Sonalee Chaudhuri: চারমাস পূর্ণ করল রিয়ান,ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন সোনালী

  • গত মে মাসে মা হয়েছিলেন অভিনেত্রী সোনালী চৌধুরী। দিদি নম্বর ১-এর রবিবারে পর্বে শামিল হচ্ছেন সোনালী। 
গত মে মাসে পুত্র সন্তানের জননী হয়েছিলেন অভিনেত্রী সোনালী চৌধুরী। দেখতে দেখতে ছেলে রিয়ান ঘোষ দস্তিদার চার মাস পূর্ণ করেছে। অবশেষে ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। (ফেসুবক ও জি বাংলা)
1/5গত মে মাসে পুত্র সন্তানের জননী হয়েছিলেন অভিনেত্রী সোনালী চৌধুরী। দেখতে দেখতে ছেলে রিয়ান ঘোষ দস্তিদার চার মাস পূর্ণ করেছে। অবশেষে ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। (ফেসুবক ও জি বাংলা)
এতদিন ছেলেকে সামলাতেই ব্যস্ত ছিলেন সোনালী। তবে দীর্ঘদিন পর তিনি কাজের দুনিয়ায় ফিরলেন। জি বাংলার ‘দিদি নম্বর ১'-এর মঞ্চে হাজির হয়েছিলেন সোনালী। দীর্ঘদিন পর ক্যামেরার মুখোমুখি হলেন। এই মঞ্চেই রিয়ানের ঝলক শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। 
2/5এতদিন ছেলেকে সামলাতেই ব্যস্ত ছিলেন সোনালী। তবে দীর্ঘদিন পর তিনি কাজের দুনিয়ায় ফিরলেন। জি বাংলার ‘দিদি নম্বর ১'-এর মঞ্চে হাজির হয়েছিলেন সোনালী। দীর্ঘদিন পর ক্যামেরার মুখোমুখি হলেন। এই মঞ্চেই রিয়ানের ঝলক শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। 
সদ্যই নিজের লুক পালটেছেন সোনালি। মেক-ওভারের ছবিও তিনি পোস্ট করেছিলেন ফেসবুকে। মায়ের দায়িত্ব সামলাতে ব্যস্ত সোনালী কিন্তু দীর্ঘদিন পর ক্যামেরা ফেস করে এতটুকুও ঘাবড়ে যাননি। তবে দীর্ঘদিন পর মেক-আপ করতে গিয়ে একটু কেমন লাগছিল।
3/5সদ্যই নিজের লুক পালটেছেন সোনালি। মেক-ওভারের ছবিও তিনি পোস্ট করেছিলেন ফেসবুকে। মায়ের দায়িত্ব সামলাতে ব্যস্ত সোনালী কিন্তু দীর্ঘদিন পর ক্যামেরা ফেস করে এতটুকুও ঘাবড়ে যাননি। তবে দীর্ঘদিন পর মেক-আপ করতে গিয়ে একটু কেমন লাগছিল।
প্রায় ৮-৯ ঘন্টা শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় বারেবারে ছেলের চিন্তা মাথায় ঘুরছিল তাঁর। তবে সেইদিন রিয়ানকে সামলানোর দায়িত্ব ছিল বাবার উপর। সোনালীর স্বামীও রীতিমতো পরিচিত মুখ, প্রাক্তন ফুটবলার রজত ঘোষ দস্তিদার। 
4/5প্রায় ৮-৯ ঘন্টা শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় বারেবারে ছেলের চিন্তা মাথায় ঘুরছিল তাঁর। তবে সেইদিন রিয়ানকে সামলানোর দায়িত্ব ছিল বাবার উপর। সোনালীর স্বামীও রীতিমতো পরিচিত মুখ, প্রাক্তন ফুটবলার রজত ঘোষ দস্তিদার। 
মা হওয়ার পর এখন সোনালীর চেহারায় কিছুটা বেবি ফ্যাট জন্মেছে। তবে নিজেকে ঘষে-মেজে নিয়ে শীঘ্রই কাজের জগতে পুরোদমে ফিরবেন অভিনেত্রী। হাতে ইতিমধ্যেই বেশ কিছু কাজ রয়েছে তাঁর। ‘ভোরের পাখি’ ছবির ডাবিং-এর কাজ সারবেন খুব তাড়াতাড়ি। 
5/5মা হওয়ার পর এখন সোনালীর চেহারায় কিছুটা বেবি ফ্যাট জন্মেছে। তবে নিজেকে ঘষে-মেজে নিয়ে শীঘ্রই কাজের জগতে পুরোদমে ফিরবেন অভিনেত্রী। হাতে ইতিমধ্যেই বেশ কিছু কাজ রয়েছে তাঁর। ‘ভোরের পাখি’ ছবির ডাবিং-এর কাজ সারবেন খুব তাড়াতাড়ি। 
অন্য গ্যালারিগুলি