সোনম-আনন্দের দিল্লির রাজকীয় প্রাসাদের অন্দর দেখলে চমকে যাবেন!

  • দিল্লিতে আনন্দ আহুলজার বিলাসবহুল বাংলোতেই লকডাউনে দিন কাটছে সোনম কাপুরের।স্বামীর সঙ্গে কোয়ারেন্টাইন জীবন কেমন কাটছে হদিশ দিল নায়িকার ইনস্টাগ্রামের দেওয়াল।
লকডাউন শুরুর ঠিক আগে মার্চ মাসে লন্ডন থেকে দেশে ফেরেন অভিনেত্রী সোনম কাপুর ও তাঁর স্বামী আনন্দ আহুজা। তারপর থেকে দিল্লিতে আনন্দের বিলাহবহুল বাংলোতেই রয়েছেন সোনম ও আনন্দ। সেখানে কেমন কাটছে জীবন,সেই হদিশ মিলল নায়িকার ইনস্টাগ্রামের দেওয়ালে।
1/13লকডাউন শুরুর ঠিক আগে মার্চ মাসে লন্ডন থেকে দেশে ফেরেন অভিনেত্রী সোনম কাপুর ও তাঁর স্বামী আনন্দ আহুজা। তারপর থেকে দিল্লিতে আনন্দের বিলাহবহুল বাংলোতেই রয়েছেন সোনম ও আনন্দ। সেখানে কেমন কাটছে জীবন,সেই হদিশ মিলল নায়িকার ইনস্টাগ্রামের দেওয়ালে।
দিল্লির রাজপ্রসাদের মতো বাড়িতে কেমন কাটছে সোনম-আনন্দের ঘরবন্দি জীবন,সেই সব মুহুর্ত লেন্সবন্দি হয়েছে সোনমের আইফোনে। কিং সাইজ বিছানায় খুনসুটিতে মশগুল মিঁয়া-বিবি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/13দিল্লির রাজপ্রসাদের মতো বাড়িতে কেমন কাটছে সোনম-আনন্দের ঘরবন্দি জীবন,সেই সব মুহুর্ত লেন্সবন্দি হয়েছে সোনমের আইফোনে। কিং সাইজ বিছানায় খুনসুটিতে মশগুল মিঁয়া-বিবি। (ছবি-ইনস্টাগ্রাম)
সাদা-কালো স্ট্রাইপ নাইট স্যুটে তাক লাগাচ্ছেন বলিউডের ফ্যাশানিস্তা,অন্যদিকে সাদা-কুর্তা পাজামায় পাওয়া গেল আনন্দকে। সোনম বইয়ে মুখ গুঁজে রয়েছেন, অন্যদিকে অ্যাপেলের গ্যাজেটই ভরসা আনন্দের। (ছবি-ইনস্টাগ্রাম)
3/13সাদা-কালো স্ট্রাইপ নাইট স্যুটে তাক লাগাচ্ছেন বলিউডের ফ্যাশানিস্তা,অন্যদিকে সাদা-কুর্তা পাজামায় পাওয়া গেল আনন্দকে। সোনম বইয়ে মুখ গুঁজে রয়েছেন, অন্যদিকে অ্যাপেলের গ্যাজেটই ভরসা আনন্দের। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা সংকটের জেরে বাড়িতে কোনও পরিচারিকা নেই, তাই নিজেকেই রান্না করতে হচ্ছে। কুকিং ভিডিয়ো দেখেই স্বামীর পছন্দের রান্না সারছেন সোনম। (ছবি-ইনস্টাগ্রাম)
4/13করোনা সংকটের জেরে বাড়িতে কোনও পরিচারিকা নেই, তাই নিজেকেই রান্না করতে হচ্ছে। কুকিং ভিডিয়ো দেখেই স্বামীর পছন্দের রান্না সারছেন সোনম। (ছবি-ইনস্টাগ্রাম)
ঘরবন্দিতেও ফিটনেসের ব্যাপারে ভীষণ সচেতন আনন্দ। নিজের লাক্সারি অ্যাপার্টমেন্টের বাগানে স্কিপিংয়ে ব্যস্ত আনন্দ। (ছবি-ইনস্টাগ্রাম)
5/13ঘরবন্দিতেও ফিটনেসের ব্যাপারে ভীষণ সচেতন আনন্দ। নিজের লাক্সারি অ্যাপার্টমেন্টের বাগানে স্কিপিংয়ে ব্যস্ত আনন্দ। (ছবি-ইনস্টাগ্রাম)
হাতের উপর গোটা শরীরের ভর ব্যালন্স করছেন আনন্দ,আর মুঠোফোনে স্বামীকে লেন্সবন্দি করেছেন সোনম। পিছনে ধরা পড়ছে তাঁদের চিত্তাকার্ষক বাংলোর লং ভিউ। (ছবি-ইনস্টাগ্রাম)
6/13হাতের উপর গোটা শরীরের ভর ব্যালন্স করছেন আনন্দ,আর মুঠোফোনে স্বামীকে লেন্সবন্দি করেছেন সোনম। পিছনে ধরা পড়ছে তাঁদের চিত্তাকার্ষক বাংলোর লং ভিউ। (ছবি-ইনস্টাগ্রাম)
শুধু সোনমই নন, বই পড়তে ভালোবাসেন আনন্দও। তাঁর বাড়িতেই রয়েছে একটা আস্ত লাইব্রেরি! (ছবি-ইনস্টাগ্রাম)
7/13শুধু সোনমই নন, বই পড়তে ভালোবাসেন আনন্দও। তাঁর বাড়িতেই রয়েছে একটা আস্ত লাইব্রেরি! (ছবি-ইনস্টাগ্রাম)
বুক সেলফ থেকে পছন্দের বই বেছে নিচ্ছেন আনন্দ আহুজা। (ছবি-ইনস্টাগ্রাম)
8/13বুক সেলফ থেকে পছন্দের বই বেছে নিচ্ছেন আনন্দ আহুজা। (ছবি-ইনস্টাগ্রাম)
কাছ থেকে দেখুন আনন্দের বইয়ের কালেকশন। (ছবি-ইনস্টাগ্রাম)
9/13কাছ থেকে দেখুন আনন্দের বইয়ের কালেকশন। (ছবি-ইনস্টাগ্রাম)
বাড়িতে কাজ থেমে নেই। ওয়ার্ক ফর্ম চলছে… দেখুন মস্ত বড়ো এইডি কম্পিউটারের সামনে কাজে ব্যস্ত আনন্দ, পাশেই রাখা রয়েছে আই-প্যাডও। কাজ চলছেয (ছবি-ইনস্টাগ্রাম)
10/13বাড়িতে কাজ থেমে নেই। ওয়ার্ক ফর্ম চলছে… দেখুন মস্ত বড়ো এইডি কম্পিউটারের সামনে কাজে ব্যস্ত আনন্দ, পাশেই রাখা রয়েছে আই-প্যাডও। কাজ চলছেয (ছবি-ইনস্টাগ্রাম)
একেই বলে স্নিকার্সের প্রতি প্রেম…(ছবি-ইনস্টাগ্রাম)
11/13একেই বলে স্নিকার্সের প্রতি প্রেম…(ছবি-ইনস্টাগ্রাম)
ধবধবে সাদা বিছানায়, সাদা সালোয়ার কামিজে বসে রয়েছেন সোনম। মন আর চোখ দুটোই রয়েছে হাতে ধরা নিনটেন্ডো সুইচে। বিবাহবার্ষিকীতে স্বামীর কাছ থেকে এটাই উপহার পেয়েছেন সোনম। (ছবি-ইনস্টাগ্রাম)
12/13ধবধবে সাদা বিছানায়, সাদা সালোয়ার কামিজে বসে রয়েছেন সোনম। মন আর চোখ দুটোই রয়েছে হাতে ধরা নিনটেন্ডো সুইচে। বিবাহবার্ষিকীতে স্বামীর কাছ থেকে এটাই উপহার পেয়েছেন সোনম। (ছবি-ইনস্টাগ্রাম)
এই উপহার পেয়ে দারুণ খুশি সোনম। এই গ্যাজেটে রয়েছে সোনমের পছন্দের সব গেমস। স্বামী যে ভালোই তাঁর মন বোঝে জানিয়েছেন নায়িকা। সব মিলেয়ে ভালোবাসায় ভরে উঠেছে সোনম-আনন্দের কোয়ারেন্টাইন লাইফ। (ছবি-ইনস্টাগ্রাম)
13/13এই উপহার পেয়ে দারুণ খুশি সোনম। এই গ্যাজেটে রয়েছে সোনমের পছন্দের সব গেমস। স্বামী যে ভালোই তাঁর মন বোঝে জানিয়েছেন নায়িকা। সব মিলেয়ে ভালোবাসায় ভরে উঠেছে সোনম-আনন্দের কোয়ারেন্টাইন লাইফ। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি