দিশা পাটানির মলাঙ্গের স্ক্রিনিংয়ে ঝলমল করলেন ক্যাটরিনা-সোনম

  • শুক্রবার মুক্তি পেল মলাঙ্গ। বৃহস্পতিবার মুম্বইয়ে আয়োজন করা হয়েছিল ছবির গ্র্যান্ড স্ক্রিনিং। সেখানে কালো পোশাকে নজর কাড়লেন বাবা-মেয়ের জুটি সোনম-অনিল। হাজির ছিলেন ক্যাটরিনা-নোরা ফতেহিরাও।
শুক্রবার মুক্তি পেল দিশা পাটানি, আদিত্য রয় কাপুর, অনিল কাপুর এবং কুণাল খেমু অভিনীত মলাঙ্গ। ছবির স্ক্রিনিংয়ে ভিড় জমালেন বলিউডের একঝাঁক তারকা। বাবার ছবির স্ক্রিনিংয়ে হাজির ছিলেন সোনম, বন্ধু আদিত্যর ছবি দেখতে হাজির ক্যাটরিনা (বারিন্দর চাওয়ালা)
1/6শুক্রবার মুক্তি পেল দিশা পাটানি, আদিত্য রয় কাপুর, অনিল কাপুর এবং কুণাল খেমু অভিনীত মলাঙ্গ। ছবির স্ক্রিনিংয়ে ভিড় জমালেন বলিউডের একঝাঁক তারকা। বাবার ছবির স্ক্রিনিংয়ে হাজির ছিলেন সোনম, বন্ধু আদিত্যর ছবি দেখতে হাজির ক্যাটরিনা (বারিন্দর চাওয়ালা)
পরিচালক মোহিত সুরির এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে চার চরিত্র, খুন করা যাদের জীবনযাপনের অঙ্গ। মলা্ঙ্গের স্ক্রিনিংয়ে সাদা টু পিস ড্রেসে পাওয়া গেল দিশাকে। ক্যামেরার সামনে খোশমেজাজে লেন্সবন্দী হলেন চার 'মলাঙ্গ'  অভিনেতা (সৌজন্যে-বারিন্দর চাওয়ালা)
2/6পরিচালক মোহিত সুরির এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে চার চরিত্র, খুন করা যাদের জীবনযাপনের অঙ্গ। মলা্ঙ্গের স্ক্রিনিংয়ে সাদা টু পিস ড্রেসে পাওয়া গেল দিশাকে। ক্যামেরার সামনে খোশমেজাজে লেন্সবন্দী হলেন চার 'মলাঙ্গ' অভিনেতা (সৌজন্যে-বারিন্দর চাওয়ালা)
এদিন স্ত্রী উদিতা গোস্বামীকে সঙ্গে নিয়ে স্ক্রিনিংয়ে পৌঁছেছিলেন পরিচালক মোহিত সুরি। দেখা মিলল সানি সিং, ফাতিমা সানা শেখ, এবং রকুল প্রীত সিংয়েরও (সৌজন্যে-বারিন্দর চাওয়ালা)
3/6এদিন স্ত্রী উদিতা গোস্বামীকে সঙ্গে নিয়ে স্ক্রিনিংয়ে পৌঁছেছিলেন পরিচালক মোহিত সুরি। দেখা মিলল সানি সিং, ফাতিমা সানা শেখ, এবং রকুল প্রীত সিংয়েরও (সৌজন্যে-বারিন্দর চাওয়ালা)
এদিন দিশার ছবি দেখতে হাজির ছিলেন তাঁর 'বিশেষ বন্ধু' টাইগার শ্রফ, এলি আব্রাহাম, হুমা কুরেশি এবং শাবিক সালিম (সৌজন্যে-বারিন্দর চাওয়ালা)
4/6এদিন দিশার ছবি দেখতে হাজির ছিলেন তাঁর 'বিশেষ বন্ধু' টাইগার শ্রফ, এলি আব্রাহাম, হুমা কুরেশি এবং শাবিক সালিম (সৌজন্যে-বারিন্দর চাওয়ালা)
মলাঙ্গ দেখতে পৌঁছেছিলেন নুসরত ভারুচা, পুলকিত সম্রাট-কৃতি খরবন্দাও। টুইটারে পুলকিত জানান, 'মলাঙ্গ দুর্দান্ত ছবি। বিনোদনমূলক ছবি তবে এর মাধ্যে একটা অদ্ভূত ভালো লাগা রয়েছে, সবাই দারুন অভিনয় করেছে, আর মোহিত সুরির পরিচালনা নিয়ে নতুন করে কিছু বলার নেই!' (ছবি বারিন্দর চাওয়ালা)
5/6মলাঙ্গ দেখতে পৌঁছেছিলেন নুসরত ভারুচা, পুলকিত সম্রাট-কৃতি খরবন্দাও। টুইটারে পুলকিত জানান, 'মলাঙ্গ দুর্দান্ত ছবি। বিনোদনমূলক ছবি তবে এর মাধ্যে একটা অদ্ভূত ভালো লাগা রয়েছে, সবাই দারুন অভিনয় করেছে, আর মোহিত সুরির পরিচালনা নিয়ে নতুন করে কিছু বলার নেই!' (ছবি বারিন্দর চাওয়ালা)
নিজেদের প্রেম সম্পর্কের কথা মুখে যতই অস্বীকার করুন না কেন মলাঙ্গের স্ক্রিনিংয়েও টাইগার-দিশার রসায়ন নজর এড়াল না মিডিয়ার (সৌজন্যে-মানব মঙ্গলানি)
6/6নিজেদের প্রেম সম্পর্কের কথা মুখে যতই অস্বীকার করুন না কেন মলাঙ্গের স্ক্রিনিংয়েও টাইগার-দিশার রসায়ন নজর এড়াল না মিডিয়ার (সৌজন্যে-মানব মঙ্গলানি)
অন্য গ্যালারিগুলি