বাংলা নিউজ > ছবিঘর > মডেলিং করতেন সোনু সুদ, 'প্রথম পোর্টফোলিও' থেকে ছবি শেয়ার করে নস্টালজিক অভিনেতা

মডেলিং করতেন সোনু সুদ, 'প্রথম পোর্টফোলিও' থেকে ছবি শেয়ার করে নস্টালজিক অভিনেতা

  • স্মৃতির সরণী বয়ে জীবনের প্রথম পোর্টফোলিও ছবি শেয়ার করলেন সোনু সুদ। কালো রঙের স্যান্ডো গেঞ্জিতে দেখা গেছে অভিনেতাকে।
বলিউডে তিনি খলনায়কের চরিত্রের জন্য বেশি জনপ্রিয়। অথচ সেই সোনু সুদই লকডাউনে পরিযায়ী শ্রমিকদের কাছে হয়ে উঠেছেন নায়ক। ত্রাতার ভূমিকায় বার বার দেখা মিলেছে তাঁর। আজ শুধু বলিউড অভিনেতা নয়, বরং তিনি মসিহা! (ছবি ইনস্টাগ্রাম)
1/5বলিউডে তিনি খলনায়কের চরিত্রের জন্য বেশি জনপ্রিয়। অথচ সেই সোনু সুদই লকডাউনে পরিযায়ী শ্রমিকদের কাছে হয়ে উঠেছেন নায়ক। ত্রাতার ভূমিকায় বার বার দেখা মিলেছে তাঁর। আজ শুধু বলিউড অভিনেতা নয়, বরং তিনি মসিহা! (ছবি ইনস্টাগ্রাম)
অভিনয় জগতে প্রবেশের আগে সোনু নিজের কর্মজীবন শুরু করেন মডেলিং দিয়ে। সেরকম এই থ্রোব্যাক ছবি নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে শেয়ার করেন সোনু সুদ। 
2/5অভিনয় জগতে প্রবেশের আগে সোনু নিজের কর্মজীবন শুরু করেন মডেলিং দিয়ে। সেরকম এই থ্রোব্যাক ছবি নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে শেয়ার করেন সোনু সুদ। 
পুরনো ওই ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘প্রথম 'প্রফেশনাল' পোর্টফোলিও থেকে একটা ঐতিহাসিক ছবি। আর আমি নাকি ভেবেছিলাম এর থেকে ভাল ছবি আর হতেই পারে না। আমার মনের অবস্থা ছবির পিছনে ওই বাল্ব ছাড়া লাইটস্ট্যান্ডটার মতো কাজ করছিল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।'
3/5পুরনো ওই ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘প্রথম 'প্রফেশনাল' পোর্টফোলিও থেকে একটা ঐতিহাসিক ছবি। আর আমি নাকি ভেবেছিলাম এর থেকে ভাল ছবি আর হতেই পারে না। আমার মনের অবস্থা ছবির পিছনে ওই বাল্ব ছাড়া লাইটস্ট্যান্ডটার মতো কাজ করছিল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।'
অভিনেতার পুরনো ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগী এবং পরিচিতরা। ফারাহ খান কমেন্টে লেখেন, 'এই ছবিটা এপিক!' উত্তরে সোনু লিখেছেন, ‘এই ছবি দেখিয়েই তোমার ছবি হ্যাপি নিউ ইয়ারে অভিনয়ের সুযোগ পেয়েছিলাম।’
4/5অভিনেতার পুরনো ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগী এবং পরিচিতরা। ফারাহ খান কমেন্টে লেখেন, 'এই ছবিটা এপিক!' উত্তরে সোনু লিখেছেন, ‘এই ছবি দেখিয়েই তোমার ছবি হ্যাপি নিউ ইয়ারে অভিনয়ের সুযোগ পেয়েছিলাম।’
বহু বছর কেটেছে বর্তমানে বলিউডের প্রতিষ্ঠিত অভিনেতা সোনু সুদ। দেশজুড়ে করোনা প্রভাবের পর থেকে এখনও পর্যন্ত হাজার হাজার মানুষের সাহায্য করে চলেছেন তিনি নিঃস্বার্থভাবে। 
5/5বহু বছর কেটেছে বর্তমানে বলিউডের প্রতিষ্ঠিত অভিনেতা সোনু সুদ। দেশজুড়ে করোনা প্রভাবের পর থেকে এখনও পর্যন্ত হাজার হাজার মানুষের সাহায্য করে চলেছেন তিনি নিঃস্বার্থভাবে। 
অন্য গ্যালারিগুলি