বাংলা নিউজ > ছবিঘর > অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে মন ভার বলিউডের

অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে মন ভার বলিউডের

  • সৌমিত্রের চলে যাওয়ায় মন খারাপ বলিউডের…
অভিনেতার মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করে ট্যুইট করেছেন বিগ বি। তিনি লিখেছেন, সৌমিত্র চ্যাটার্জি .. একটি মূর্ত কিংবদন্তি .. ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম শক্তিশালী স্তম্ভ, .. চলে গিয়েছেন .. মৃদু আত্মা এবং প্রচুর মেধা .. শেষবার তাঁর সাথে দেখা হয়েছিল কলকাতার আইএফএফআইতে .. প্রার্থনা.. (ট্যুইটার)
1/6অভিনেতার মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করে ট্যুইট করেছেন বিগ বি। তিনি লিখেছেন, সৌমিত্র চ্যাটার্জি .. একটি মূর্ত কিংবদন্তি .. ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম শক্তিশালী স্তম্ভ, .. চলে গিয়েছেন .. মৃদু আত্মা এবং প্রচুর মেধা .. শেষবার তাঁর সাথে দেখা হয়েছিল কলকাতার আইএফএফআইতে .. প্রার্থনা.. (ট্যুইটার)
স্মৃতির পাতা উল্টে সৌমিত্র চট্টোপাধ্যায়কে স্মরণ করে অভিনেত্রী সাবানা আজমি ট্যুইট করেছেন। সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি তাঁর সঙ্গে। একবার প্যরিসে দেখা হয়েছিল তাঁদের। অভিনেত্রীর এখনও মনে আছে সেখানকার ‘জর্জ পম্পিডৌ সেন্টার’-এ কতটা সমাদৃত হয়েছিলেন বাংলার অভিনেতা। (ট্যুইটার)
2/6স্মৃতির পাতা উল্টে সৌমিত্র চট্টোপাধ্যায়কে স্মরণ করে অভিনেত্রী সাবানা আজমি ট্যুইট করেছেন। সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি তাঁর সঙ্গে। একবার প্যরিসে দেখা হয়েছিল তাঁদের। অভিনেত্রীর এখনও মনে আছে সেখানকার ‘জর্জ পম্পিডৌ সেন্টার’-এ কতটা সমাদৃত হয়েছিলেন বাংলার অভিনেতা। (ট্যুইটার)
অভিনেতা রাহুল বোস সৌমিত্র চট্টোপাধ্যায়কে স্মরণ করে লিখেছেন, ‘তাঁর ছবি দেখে আমি বড় হয়েছি। সেই মানুষটার সঙ্গে ‘১৫ পার্ক অ্যাভিনিউ’ ছবিতে কাজ করেছি তখন সেটা বিশ্বাস হচ্ছিল না। সত্যজিৎ রায়ের সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতা নিয়ে আমার সব প্রশ্নের উত্তর খুব যত্ন করে ভালোবেসে দিয়েছিলেন তিনি। সৌমিত্রদার সঙ্গে কাজ করাটা আমার সৌভাগ্য। ওঁনার আত্মার শান্তি কামনা করি’। (ট্যুইটার)
3/6অভিনেতা রাহুল বোস সৌমিত্র চট্টোপাধ্যায়কে স্মরণ করে লিখেছেন, ‘তাঁর ছবি দেখে আমি বড় হয়েছি। সেই মানুষটার সঙ্গে ‘১৫ পার্ক অ্যাভিনিউ’ ছবিতে কাজ করেছি তখন সেটা বিশ্বাস হচ্ছিল না। সত্যজিৎ রায়ের সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতা নিয়ে আমার সব প্রশ্নের উত্তর খুব যত্ন করে ভালোবেসে দিয়েছিলেন তিনি। সৌমিত্রদার সঙ্গে কাজ করাটা আমার সৌভাগ্য। ওঁনার আত্মার শান্তি কামনা করি’। (ট্যুইটার)
দক্ষিণী অভিনেতা মোহন লাল লিখেছেন, সিনেমা জগতের বড় ক্ষতি। প্রনাম #সৌমিত্রচ্যাটার্জী (ট্যুইটার)
4/6দক্ষিণী অভিনেতা মোহন লাল লিখেছেন, সিনেমা জগতের বড় ক্ষতি। প্রনাম #সৌমিত্রচ্যাটার্জী (ট্যুইটার)
অনিল কাপুর লিখেছেন, 'এক কিংবদন্তী ও অনুপ্রেরণা। ' (ট্যুইটার)
5/6অনিল কাপুর লিখেছেন, 'এক কিংবদন্তী ও অনুপ্রেরণা। ' (ট্যুইটার)
রণদীপ হুডা লিখেছেন, এক যুগের অবসান। RIP কিংবদন্তি #সৌমিত্রচ্যাটার্জী (ট্যুইটার)
6/6রণদীপ হুডা লিখেছেন, এক যুগের অবসান। RIP কিংবদন্তি #সৌমিত্রচ্যাটার্জী (ট্যুইটার)
অন্য গ্যালারিগুলি