বাংলা নিউজ > ছবিঘর > আজ বিয়ের পিঁড়িতে সৌরভ-ত্বরিতা, দেখুন সংগীত ও মেহেন্দি অনুষ্ঠানের সব ছবি

আজ বিয়ের পিঁড়িতে সৌরভ-ত্বরিতা, দেখুন সংগীত ও মেহেন্দি অনুষ্ঠানের সব ছবি

  • পরিণতি পাচ্ছে সৌরভ-ত্বরিতার তিন বছরের প্রেম। আজ সাত পাকে বাঁধা পড়ছেন দুজনে। 
গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের রেশ এখনও কাটেনি। এর মাঝেই ফের সানাইয়ের সুর বাজছে উত্তম কুমারের বাড়িতে। আজ বিয়ের পিঁড়িতে বসছেন তরুণ কুমারের নাতি (মেয়ের ছেলে) সৌরভ বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। 
1/10গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের রেশ এখনও কাটেনি। এর মাঝেই ফের সানাইয়ের সুর বাজছে উত্তম কুমারের বাড়িতে। আজ বিয়ের পিঁড়িতে বসছেন তরুণ কুমারের নাতি (মেয়ের ছেলে) সৌরভ বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। 
গতকাল হয়ে গিয়েছে ত্বরিতার মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান। দু-হাত জুড়ে সৌরভের নামের মেহেন্দি লাগিয়েছেন রানি রাসমণী ধারাবাহিকের সারদাময়ীর মা। লাল সালোয়ারে সেজে নিজের মেহেন্দি ফ্লন্ট করতে দেখা গেল ত্বরিতাকে। 
2/10গতকাল হয়ে গিয়েছে ত্বরিতার মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান। দু-হাত জুড়ে সৌরভের নামের মেহেন্দি লাগিয়েছেন রানি রাসমণী ধারাবাহিকের সারদাময়ীর মা। লাল সালোয়ারে সেজে নিজের মেহেন্দি ফ্লন্ট করতে দেখা গেল ত্বরিতাকে। 
আলতা রাঙা ত্বরিতার দু-পা। পায়েতেও মেহেন্দি লাগিয়েছেন ত্বরিতা। 
3/10আলতা রাঙা ত্বরিতার দু-পা। পায়েতেও মেহেন্দি লাগিয়েছেন ত্বরিতা। 
সংগীত অনুষ্ঠানেও খোশমেজাজে পাওয়া গেল হবু কনেকে। নিজের বেস্ট ফ্রেন্ড অভিনেত্রী সন্দীপ্তা সেনের সঙ্গে লেন্সবন্দি ত্বরিতা। পরেছিলেন গোলাপি রঙের লেহেঙ্গা, সঙ্গে হীরের গয়না। সন্দীপ্তাকে পাওয়া গেল নীল রঙের লেহেঙ্গায়। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/10সংগীত অনুষ্ঠানেও খোশমেজাজে পাওয়া গেল হবু কনেকে। নিজের বেস্ট ফ্রেন্ড অভিনেত্রী সন্দীপ্তা সেনের সঙ্গে লেন্সবন্দি ত্বরিতা। পরেছিলেন গোলাপি রঙের লেহেঙ্গা, সঙ্গে হীরের গয়না। সন্দীপ্তাকে পাওয়া গেল নীল রঙের লেহেঙ্গায়। (ছবি-ইনস্টাগ্রাম) 
সংগীত অনুষ্ঠানে হাজির ছিলেন সন্দীপ্তার চর্চিত প্রেমিক অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ও। এদিন সাবেকি সাজেই পাওয়া গেল হবু বর সৌরভকেও। কমলা রঙের পঞ্জাবি, নীল-সাদা প্রিন্টেট জহর কোট ও সাদা পাজমায় সেজেছিলেন সৌরভ। 
5/10সংগীত অনুষ্ঠানে হাজির ছিলেন সন্দীপ্তার চর্চিত প্রেমিক অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ও। এদিন সাবেকি সাজেই পাওয়া গেল হবু বর সৌরভকেও। কমলা রঙের পঞ্জাবি, নীল-সাদা প্রিন্টেট জহর কোট ও সাদা পাজমায় সেজেছিলেন সৌরভ। 
নতুন বউ দেবলীনা ও দুই ননদ নবমিতা ও মউ-এর সঙ্গে হবু কনে ত্বরিতা। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/10নতুন বউ দেবলীনা ও দুই ননদ নবমিতা ও মউ-এর সঙ্গে হবু কনে ত্বরিতা। (ছবি-ইনস্টাগ্রাম) 
সংগীতের ফাঁকে বন্ধুদের সঙ্গে আড্ডায় মগ্ন ত্বরিতা। 
7/10সংগীতের ফাঁকে বন্ধুদের সঙ্গে আড্ডায় মগ্ন ত্বরিতা। 
তিন বছর আগে কাজের সূত্রেই পরিচয় সৌরভ-ত্বরিতার, সেখানে থেকেই শুরু বন্ধুত্ব-প্রেম। অবশেষে পরিণতি পাচ্ছে তিন বছরের সম্পর্ক। মিস থেকে মিসেস হওয়ার জার্নির শেষ কয়েকটা দিন জমিয়ে হুল্লোড় করেছেন ত্বরিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
8/10তিন বছর আগে কাজের সূত্রেই পরিচয় সৌরভ-ত্বরিতার, সেখানে থেকেই শুরু বন্ধুত্ব-প্রেম। অবশেষে পরিণতি পাচ্ছে তিন বছরের সম্পর্ক। মিস থেকে মিসেস হওয়ার জার্নির শেষ কয়েকটা দিন জমিয়ে হুল্লোড় করেছেন ত্বরিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
ত্বরিতা জানিয়েছেন, তাঁর বিয়েতে থাকবে নহবত সানাইয়ের আসর। বিয়ে ও রিসেপশন, দুদিনই ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাজবেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
9/10ত্বরিতা জানিয়েছেন, তাঁর বিয়েতে থাকবে নহবত সানাইয়ের আসর। বিয়ে ও রিসেপশন, দুদিনই ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাজবেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের মেনুতে থাকছে, চিংড়ি মালাইকারি ও বাহারি মাটনের মতো বাঙালি পদ থাকছে, অন্যদিকে রিসেপশনের দিন তন্দুরি ও বাঙালি ফিউশনের মতো খাবার থাকবে মেন্যুতে। (ছবি-ইনস্টাগ্রাম)
10/10বিয়ের মেনুতে থাকছে, চিংড়ি মালাইকারি ও বাহারি মাটনের মতো বাঙালি পদ থাকছে, অন্যদিকে রিসেপশনের দিন তন্দুরি ও বাঙালি ফিউশনের মতো খাবার থাকবে মেন্যুতে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি