বাংলা নিউজ > ছবিঘর > সাত পাকে বাঁধা পড়লেন সৌরভ-ত্বরিতা, উত্তম কুমারের বাড়ির বউ হলেন ‘সারদাময়ীর মা’

সাত পাকে বাঁধা পড়লেন সৌরভ-ত্বরিতা, উত্তম কুমারের বাড়ির বউ হলেন ‘সারদাময়ীর মা’

  • শুক্রবার চার হাত এক হল সৌরভ-ত্বরিতার। উত্তম কুমারের বাড়ির বউ হলেন রাণী রাসমণি ধারাবাহিকের সারদাময়ীর মা। 
ভালোবাসার বাঁধনে বাঁধা পড়লেন সৌরভ-ত্বরিতা। পূর্ণতা পেল এই জুটির তিন বছরের প্রেম সম্পর্ক। নতুন বছরের শুরুতেই টলিগঞ্জের প্রথম বিয়ে সারলেন এই যুগল। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8ভালোবাসার বাঁধনে বাঁধা পড়লেন সৌরভ-ত্বরিতা। পূর্ণতা পেল এই জুটির তিন বছরের প্রেম সম্পর্ক। নতুন বছরের শুরুতেই টলিগঞ্জের প্রথম বিয়ে সারলেন এই যুগল। (ছবি-ইনস্টাগ্রাম)
কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সারলেন এই জুটি। বেস্ট ফ্রেন্ডের বিয়েতে সারাক্ষণ পাশে থাকলেন সন্দীপ্তা। পৌঁছেছিলেন তাঁর চর্চিত প্রেমিক রাহুলও। 
2/8কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সারলেন এই জুটি। বেস্ট ফ্রেন্ডের বিয়েতে সারাক্ষণ পাশে থাকলেন সন্দীপ্তা। পৌঁছেছিলেন তাঁর চর্চিত প্রেমিক রাহুলও। 
এদিন টুকটুকে লাল বেনারসিতে ভারী সুন্দর দেখাল ত্বরিতাকে। সঙ্গে ছিল লাল ওড়না ও সোনার গহনা। মুখের সঙ্গে মানানসই বড়ো নথ বেশ নজর কাড়ল ত্বরিতার সাজে। 
3/8এদিন টুকটুকে লাল বেনারসিতে ভারী সুন্দর দেখাল ত্বরিতাকে। সঙ্গে ছিল লাল ওড়না ও সোনার গহনা। মুখের সঙ্গে মানানসই বড়ো নথ বেশ নজর কাড়ল ত্বরিতার সাজে। 
বাংলা টেলিভিশনের দুই পরিচিত মুখ সৌরভ ও ত্বরিতা। রাণী রাসমণি ধারাবাহিকে মা সারদার মায়ের ভূমিকায় অভিনয় করছেন ত্বরিতা। অন্যদিকে সৌরভ সম্পর্কে তরুণ কুমারের নাতি। অর্থাৎ তরুণ কুমারের মেয়ে মনামী মুখোপাধ্যায়ের ছেলে তিনি।
4/8বাংলা টেলিভিশনের দুই পরিচিত মুখ সৌরভ ও ত্বরিতা। রাণী রাসমণি ধারাবাহিকে মা সারদার মায়ের ভূমিকায় অভিনয় করছেন ত্বরিতা। অন্যদিকে সৌরভ সম্পর্কে তরুণ কুমারের নাতি। অর্থাৎ তরুণ কুমারের মেয়ে মনামী মুখোপাধ্যায়ের ছেলে তিনি।
গৌরব-দেবলীনার বিয়ের রেশ কাটবার আগেই ফের বিয়ের সানাই বাজল পরিবারে। স্বভাতই খুশির জোয়ারে ভাসছে ভবানীপুরের চট্টোপাধ্যায় পরিবার। ভাইয়ের বিয়েতে কালো পঞ্জাবিতে সাজলেন গৌরব আর দেবলীনাকে পাওয়া গেল কালো ভারী সিল্কের শাড়িতে। 
5/8গৌরব-দেবলীনার বিয়ের রেশ কাটবার আগেই ফের বিয়ের সানাই বাজল পরিবারে। স্বভাতই খুশির জোয়ারে ভাসছে ভবানীপুরের চট্টোপাধ্যায় পরিবার। ভাইয়ের বিয়েতে কালো পঞ্জাবিতে সাজলেন গৌরব আর দেবলীনাকে পাওয়া গেল কালো ভারী সিল্কের শাড়িতে। 
নবদম্পতির সঙ্গে ফ্রেমবন্দি সন্দীপ্তা। হলুদ বেনারসিতে ভারী মিষ্টি লাগল সন্দীপ্তাকে। 
6/8নবদম্পতির সঙ্গে ফ্রেমবন্দি সন্দীপ্তা। হলুদ বেনারসিতে ভারী মিষ্টি লাগল সন্দীপ্তাকে। 
সৌরভ-ত্বরিতাকে শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন অভিনেত্রী ঊষসী রায়ও। বর-কনে দুজনেরই ভালো বন্ধু ঊষসী, দুই পক্ষকেই এদিন রিপ্রেজেন্ট করলেন নায়িকা। 
7/8সৌরভ-ত্বরিতাকে শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন অভিনেত্রী ঊষসী রায়ও। বর-কনে দুজনেরই ভালো বন্ধু ঊষসী, দুই পক্ষকেই এদিন রিপ্রেজেন্ট করলেন নায়িকা। 
বিয়ের মন্ডপে বসেও সেলফি মুডে কনে ও তাঁর বান্ধবীরা। 
8/8বিয়ের মন্ডপে বসেও সেলফি মুডে কনে ও তাঁর বান্ধবীরা। 
অন্য গ্যালারিগুলি