বাংলা নিউজ > ছবিঘর > যৌথ উদ্যোগে ক্যাফে চালু করলেন সৌরভ-ত্বরিতা, কম দামে রয়েছে দারুণ মেনু

যৌথ উদ্যোগে ক্যাফে চালু করলেন সৌরভ-ত্বরিতা, কম দামে রয়েছে দারুণ মেনু

  • দীর্ঘ দিনের স্বপ্ন পূরণ হল অভিনেত্রী ত্বরিতার। সৌরভ বন্দ্যোপাধ্যায় এবং ছোটবেলার বন্ধু দেবশ্রীর যৌথ উদ্যোগে ক্যাফে শুরু করলেন অভিনেত্রী। ক্যাফের লোগো ডিজাইন করেছেন সৌরভ। দক্ষিণ কলকাতার যোধপুর পার্কে নেতাজী সুইটসের পাশে ‘পকেট ফ্রেন্ডলি অটোওয়ালা’ ক্যাফে চালু করলেন তাঁরা।
তরুণ কুমারের নাতি ‘গ্রামের রাণী বীনাপানি’-খ্যাত অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাধা পড়েন ‘কড়ি খেলা’র ত্বরিতা। তিন বছর প্রেমের পর বিয়ে করেন তাঁরা। চলতি বছর ১৫ জানুয়ারি দক্ষিণ কলকাতার উত্তীর্ণতে বসেছিল রাজকীয় বিয়ের আসর। এবার বিয়ের পর নতুন যাত্রা শুরু করলেন সৌরভ-ত্বরিতা। (ছবি ইনস্টাগ্রাম)
1/7তরুণ কুমারের নাতি ‘গ্রামের রাণী বীনাপানি’-খ্যাত অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাধা পড়েন ‘কড়ি খেলা’র ত্বরিতা। তিন বছর প্রেমের পর বিয়ে করেন তাঁরা। চলতি বছর ১৫ জানুয়ারি দক্ষিণ কলকাতার উত্তীর্ণতে বসেছিল রাজকীয় বিয়ের আসর। এবার বিয়ের পর নতুন যাত্রা শুরু করলেন সৌরভ-ত্বরিতা। (ছবি ইনস্টাগ্রাম)
সম্প্রতি নিজেদের একটি ক্যাফে খুললেন ত্বরিতা ও সৌরভ। সঙ্গে রয়েছে ছোটবেলার বন্ধু দেবশ্রী। যেখান কম দামে পাওয়া যাবে জিভে জল আনা সমস্ত খাবার। আর ক্যাফেটিও একটু আলাদা রকমের। নতুন ক্যাফের নাম রেখেছেন ‘পকেট ফ্রেন্ডলি অটোওয়ালা’।
2/7সম্প্রতি নিজেদের একটি ক্যাফে খুললেন ত্বরিতা ও সৌরভ। সঙ্গে রয়েছে ছোটবেলার বন্ধু দেবশ্রী। যেখান কম দামে পাওয়া যাবে জিভে জল আনা সমস্ত খাবার। আর ক্যাফেটিও একটু আলাদা রকমের। নতুন ক্যাফের নাম রেখেছেন ‘পকেট ফ্রেন্ডলি অটোওয়ালা’।
নতুন ক্যাফেটির নাম এবং সজ্জা সবেতেই রয়েছে অটোর থিমে সাজানো। হলুদ-সবুজ রঙের রাস্তায় যে অটো দেখা যায়, তেমনই কালার কম্বিনেশনে সাজিয়ে তোলা হয়েছে ক্যাফেটি।
3/7নতুন ক্যাফেটির নাম এবং সজ্জা সবেতেই রয়েছে অটোর থিমে সাজানো। হলুদ-সবুজ রঙের রাস্তায় যে অটো দেখা যায়, তেমনই কালার কম্বিনেশনে সাজিয়ে তোলা হয়েছে ক্যাফেটি।
ক্যাফের অন্দরে বসার চেয়ার থেকে টেবিল এবং অন্যান্য দিকেও রয়েছে অটোর থিমের ছোঁয়া। 
4/7ক্যাফের অন্দরে বসার চেয়ার থেকে টেবিল এবং অন্যান্য দিকেও রয়েছে অটোর থিমের ছোঁয়া। 
সোশ্যাল মিডিয়াতে নতুন ক্যাফে খোলার সুখবর জানিয়েছেন ত্বরিতা।
5/7সোশ্যাল মিডিয়াতে নতুন ক্যাফে খোলার সুখবর জানিয়েছেন ত্বরিতা।
অভিনেত্রীর ক্যাফের উদ্বোধনের দিন হাজির হয়েছিলেন বিভিন্ন মহলের মানুষ।
6/7অভিনেত্রীর ক্যাফের উদ্বোধনের দিন হাজির হয়েছিলেন বিভিন্ন মহলের মানুষ।
রান্না করতে ভালোবাসেন ত্বরিতা। ক্যাফেতে অমলেটের অনেক ভেরিয়েশনও রয়েছে। এটা তাঁর ক্যাফের স্পেশ্যালিটিও বলা যায়। ক্যাফের উদ্বোধনের দিনের ছবি।
7/7রান্না করতে ভালোবাসেন ত্বরিতা। ক্যাফেতে অমলেটের অনেক ভেরিয়েশনও রয়েছে। এটা তাঁর ক্যাফের স্পেশ্যালিটিও বলা যায়। ক্যাফের উদ্বোধনের দিনের ছবি।
অন্য গ্যালারিগুলি