বাংলা নিউজ > ছবিঘর > দক্ষিণী-সুন্দরীর সঙ্গে নাকি প্রেম ছিল ভারতীয় ক্রিকেটের ক্যাপ্টেনের, জানেন কে তিনি

দক্ষিণী-সুন্দরীর সঙ্গে নাকি প্রেম ছিল ভারতীয় ক্রিকেটের ক্যাপ্টেনের, জানেন কে তিনি

  • দক্ষিণের অন্যতম পরিচিত ও জনপ্রিয় মুখ রাই লক্ষ্মী। তাঁর হটনেসে কাবু নেটিজেনরাও।
দক্ষিণী এই অভিনেত্রীর রূপের ঝলকে কাত হাজার হাজার মানুষ। হাতে গোনা কয়েকটি তেলেগু ছবিতে অভিনয় করলেও জনপ্রিয় নাম রাই লক্ষ্মী। জানেন কি এই তারকার প্রেমে হাবুডুবু খেয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের এক ক্যাপ্টেন। যদিও, মিডিয়ার সামনে তা কেউই স্বীকার করেননি। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5দক্ষিণী এই অভিনেত্রীর রূপের ঝলকে কাত হাজার হাজার মানুষ। হাতে গোনা কয়েকটি তেলেগু ছবিতে অভিনয় করলেও জনপ্রিয় নাম রাই লক্ষ্মী। জানেন কি এই তারকার প্রেমে হাবুডুবু খেয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের এক ক্যাপ্টেন। যদিও, মিডিয়ার সামনে তা কেউই স্বীকার করেননি। (ছবি-ইনস্টাগ্রাম)
তিনি আর কেউ নন, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ২০০৮-এর আইপিএলে ‘ক্যাপ্টেন কুল’-এর সঙ্গে পরিচয় হয় রাইয়ের। আর সেই আলাপই নাকি গড়ায় প্রেমে। এমনকী, এই খবর নাকি জানতেন বেশ কিছু ক্রিকটারও। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5তিনি আর কেউ নন, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ২০০৮-এর আইপিএলে ‘ক্যাপ্টেন কুল’-এর সঙ্গে পরিচয় হয় রাইয়ের। আর সেই আলাপই নাকি গড়ায় প্রেমে। এমনকী, এই খবর নাকি জানতেন বেশ কিছু ক্রিকটারও। (ছবি-ইনস্টাগ্রাম)
রাই লক্ষ্মী সেই সিজনে চেন্নাই সুপার কিংসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নির্বাচিত হয়েছিলেন। আর ধোনি ছিলেন দলীয় অধিনায়ক ৷ তখনই দানা বাঁধে সম্পর্ক। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5রাই লক্ষ্মী সেই সিজনে চেন্নাই সুপার কিংসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নির্বাচিত হয়েছিলেন। আর ধোনি ছিলেন দলীয় অধিনায়ক ৷ তখনই দানা বাঁধে সম্পর্ক। (ছবি-ইনস্টাগ্রাম)
যদিও ২০১০ সালে মহেন্দ্র সিং ধোনি ও সাক্ষী ধোনির বিয়ের পর সাংবাদিকদের সামনে মুখ খুলেছিলেন রাই। জানিয়েছিলেন, তাঁর ও ধোনির মধ্যে কখনোই কোনও সম্পর্ক ছিল না। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5যদিও ২০১০ সালে মহেন্দ্র সিং ধোনি ও সাক্ষী ধোনির বিয়ের পর সাংবাদিকদের সামনে মুখ খুলেছিলেন রাই। জানিয়েছিলেন, তাঁর ও ধোনির মধ্যে কখনোই কোনও সম্পর্ক ছিল না। (ছবি-ইনস্টাগ্রাম)
রুপোলি পরদাতে সেরকমভাবে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রাই। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার্সের সংখ্যা ২.৮ মিলিয়ান। বিকিনি থেকে শাড়ি সবেতেই সমান সাবলীল রাই-সুন্দরী। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5রুপোলি পরদাতে সেরকমভাবে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রাই। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার্সের সংখ্যা ২.৮ মিলিয়ান। বিকিনি থেকে শাড়ি সবেতেই সমান সাবলীল রাই-সুন্দরী। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি