বাংলা নিউজ > ছবিঘর > হলিউড তারকা উইল স্মিথের বাড়িতে হাজির সদগুরু, দিলেন আর্শীবাদ

হলিউড তারকা উইল স্মিথের বাড়িতে হাজির সদগুরু, দিলেন আর্শীবাদ

  • ভারতীয় আধ্যাত্মবাদের প্রতি বরাবরই আ্স্থা দেখিয়েছেন হলিউড তারকা উইল স্মিথ। এবার তারকার বাড়িতে হাজির সদগুরু। 
ভারতীয় যোগী সদগুরুর সঙ্গে সাক্ষাত্ হল হলিউড তারকা উইল স্মিথের। অভিনেতার বাড়িতে হাজির হয়েছি্লেন সদগুরু। আপতত মার্কিন মুলুকে রয়েছেন এই স্পিরিচুয়াল লিডার। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6ভারতীয় যোগী সদগুরুর সঙ্গে সাক্ষাত্ হল হলিউড তারকা উইল স্মিথের। অভিনেতার বাড়িতে হাজির হয়েছি্লেন সদগুরু। আপতত মার্কিন মুলুকে রয়েছেন এই স্পিরিচুয়াল লিডার। (ছবি-ইনস্টাগ্রাম)
ভারতীয় আধ্যাত্মবাদের প্রতি বরাবরই আ্স্থা দেখিয়েছেন হলিউড তারকা উইল স্মিথ। মেন ইন ব্ল্যাক তারকার সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করে সদগুরুর অফিসিয়্যাল ইনস্টা অ্যাকাউন্টে লেখা হয়- উইলের সঙ্গে সময় কাটানোটা একটা অদ্ভূত পরিতৃপ্তিতে ভরা অনুভূতি। তোমার সঙ্গত সবর্দা শক্তিশালী হোক এবং ধর্ম তোমায় পথ দেখাক'। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6ভারতীয় আধ্যাত্মবাদের প্রতি বরাবরই আ্স্থা দেখিয়েছেন হলিউড তারকা উইল স্মিথ। মেন ইন ব্ল্যাক তারকার সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করে সদগুরুর অফিসিয়্যাল ইনস্টা অ্যাকাউন্টে লেখা হয়- উইলের সঙ্গে সময় কাটানোটা একটা অদ্ভূত পরিতৃপ্তিতে ভরা অনুভূতি। তোমার সঙ্গত সবর্দা শক্তিশালী হোক এবং ধর্ম তোমায় পথ দেখাক'। (ছবি-ইনস্টাগ্রাম)
নিমেষেই ভাইরাল এই পোস্ট। বিশেষত উইল স্মিথের উপমহাদেশের ভক্তরা মারত্মক উত্ফুল্লিত এই ছবি দেখে। অনেকেরই প্রশ্ন বলা মুশকিল- এই সাক্ষাতের জন্য দুজনের মধ্যে অধিক সৌভাগ্যবান কে? (ছবি-ইনস্টাগ্রাম) 
3/6নিমেষেই ভাইরাল এই পোস্ট। বিশেষত উইল স্মিথের উপমহাদেশের ভক্তরা মারত্মক উত্ফুল্লিত এই ছবি দেখে। অনেকেরই প্রশ্ন বলা মুশকিল- এই সাক্ষাতের জন্য দুজনের মধ্যে অধিক সৌভাগ্যবান কে? (ছবি-ইনস্টাগ্রাম) 
আলাপচারিতায় মগ্ন (ছবি-ইনস্টাগ্রাম)
4/6আলাপচারিতায় মগ্ন (ছবি-ইনস্টাগ্রাম)
গত বছর হরিদ্বারে পৌঁছে গঙ্গা আরতিতে যোগ দিয়েছিলেন তারকা। ভক্তিভরে মা গঙ্গার পুজো করেছিলেন। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6গত বছর হরিদ্বারে পৌঁছে গঙ্গা আরতিতে যোগ দিয়েছিলেন তারকা। ভক্তিভরে মা গঙ্গার পুজো করেছিলেন। (ছবি-ইনস্টাগ্রাম)
অভিজ্ঞতার মধ্য দিয়ে ভগবানের দর্শন হয়- বিশ্বাসী উইল স্মিথ। সে কথাই নিজের ভারত দর্শন সম্পর্কে বলেছেন অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6অভিজ্ঞতার মধ্য দিয়ে ভগবানের দর্শন হয়- বিশ্বাসী উইল স্মিথ। সে কথাই নিজের ভারত দর্শন সম্পর্কে বলেছেন অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি