HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ছবিঘর > ময়দান > রশিদ-নূরের স্পিনের সঙ্গে ফারুকির গতি, সঙ্গে গুরবাজের ব্যাটিং-আফগানদের পাঁচ জিলিপির প্যাঁচ

রশিদ-নূরের স্পিনের সঙ্গে ফারুকির গতি, সঙ্গে গুরবাজের ব্যাটিং-আফগানদের পাঁচ জিলিপির প্যাঁচ

বৃহস্পতিবার ভারতের বিরুদ্ধে টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর সুপার এইটের অভিযান শুরু করতে চলেছে আফগানিস্তান। তবে তারা যে এখন টি টোয়েন্টি ফর্ম্য়াটে খুব সহজ দল নয় তা সব দলই ভালো ভাবে বুঝতে পারছে। এবার চলুন দেখে নেওয়া যাক ভারতের সামনে আফগানিস্তানের কোন পাঁচজন ক্রিকেটার হুমকি হতে চলেছেন।

1/7 বৃহস্পতিবার ভারতের বিরুদ্ধে টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর সুপার এইটের অভিযান শুরু করতে চলেছে আফগানিস্তান। তবে তারা যে এখন টি টোয়েন্টি ফর্ম্য়াটে খুব সহজ দল নয় তা সব দলই ভালো ভাবে বুঝতে পারছে। এবার চলুন দেখে নেওয়া যাক ভারতের সামনে আফগানিস্তানের কোন পাঁচজন ক্রিকেটার হুমকি হতে চলেছেন। (ছবি-AP)
2/7 আফগানিস্তানের রশিদ খান ভারতীয় দলের বিরুদ্ধে যে কোনও সময়ে ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন। তাঁর আইপিএল ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে বিভিন্ন লিগ খেলার অনেক অভিজ্ঞতা রয়েছে, সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়েই এবার টিম ইন্ডিয়ার বিরুদ্ধে চাপ তৈরি করতে পারে আফগানিস্তান। (ছবি-PTI)
3/7 শুধু রশিদ খান নয়, নূর আহমেদও ভারতীয় দলের সামনে বড় হুমকি হতে পারেন। নূর আহমেদের স্পিন ভারতীয় ব্যাটারদের যে অসুবিধা তৈরি করতে পারে সকলেই তা জানেন। নূর আহমেদকে সাবধানে খেলতে হবে সূর্য-পন্তদের। (ছবি-AFP)
4/7 মহম্মদ নবিও ভারতীয় দলের কাছে বড় হুমকি হতে পারেন। এই অভিজ্ঞ অলরাউন্ডার যে কোনও সময়ে ম্য়াচের রঙ বদলে দেওয়ার ক্ষমতা রাখেন। (ছবি-AFP) 
5/7 চার ম্যাচে ১২ উইকেট শিকার করে এখনও চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে সর্বাধিক উইকেট শিকারির তালিকায় রয়েছেন ফজল হক ফারুকি। এখনও পর্যন্ত চার ম্যাচে ১৪.২ ওভার বল করে ৭.১৬ গড়ে রান দিয়েছিন তিনি। আফগানিস্তানের এই পেস বোলারের থেকে বিরাট কোহলি, রোহিত শর্মাদের সাবধানে থাকতে হবে। (ছবি-AP)
6/7 নবীন-উল-হক দীর্ঘ দিন ধরে আইপিএল খেলছেন এবং তিনি ভারতীয় ব্যাটারদের সম্পর্কে অকটা ধারনা রাখেন। এর ফলে এই ম্যাচে ভারতীয় ব্যাটারদের বিরুদ্ধেনবীন-উল-হকের অভিজ্ঞতা অনেক কাজে আসতে পারে। (ছবি-PTI)
7/7 বর্তমানে চার ম্যাচে ১৬৭ রান করেছেন রহমানউল্লাহ গুরবাজ। ৪১.৭৫ গড়ে রান করেছেন তিনি। ভারতীয় বোলারদের সামনে বড় হুমকি হতে পারেন কলকাতা নাইট রাইডার্সের এই তারকা। (ছবি-AP)

Latest News

রিল বানাতে গিয়ে ভয়ঙ্কর মৃত্যু! জলপ্রপাতে পড়ে গেল ২৬ বছরের মহিলা ইনফ্লুয়েন্সার আজ কাদের প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে? কী বলছে আজকের প্রেম রাশিফল কীভাবে হারিয়ে গেলেন স্পিড স্টার উমরান মালিক? রহস্য ফাঁস করলেন কোচ পরশ মামব্রে লোকালযাত্রীদের জন্যে সুখবর, এই রুটে চালানো হবে অতিরিক্ত EMU স্পেশাল ট্রেন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল অবসরের পরে নয়া ভূমিকায় ইংল্যান্ড দলের সঙ্গে যুক্ত হলেন জেমস অ্যান্ডারসন বেসরকারি হাতে উঠবে ইস্ট-ওয়েস্ট মেট্রো? রেল বোর্ডের পরিদর্শন ঘিরে জল্পনা কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ