বাড়ি > ছবিঘর > শ্রাবন্তী-রোশনের সংসারে এল নতুন সদস্য, সন্তানের সঙ্গে পরিচয় করালেন নায়িকা

শ্রাবন্তী-রোশনের সংসারে এল নতুন সদস্য, সন্তানের সঙ্গে পরিচয় করালেন নায়িকা

  • রোশন-শ্রাবন্তীর পোষ্য-প্রেম কারুরই অজানা নয়। এবার এই সেলেব দম্পতির বাড়িতে এল তাঁদের চার নম্বর চারপেয়ে সন্তান,ট্রিক্সি।পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী।  
দেখতে দেখতে বিয়ের এক বছর পার করে ফেলেছেন শ্রাবন্তী-রোশন। নিজের একমাত্র ছেলে ঝিনুক ছাড়াও আর তিন চারপেয়ে সন্তানের মা শ্রাবন্তী! এবার সেই সংখ্যা বাড়ল। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7দেখতে দেখতে বিয়ের এক বছর পার করে ফেলেছেন শ্রাবন্তী-রোশন। নিজের একমাত্র ছেলে ঝিনুক ছাড়াও আর তিন চারপেয়ে সন্তানের মা শ্রাবন্তী! এবার সেই সংখ্যা বাড়ল। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী এবং রোশন দুজনেই পোষ্য প্রেমী। সারমেয় প্রেমে হাবুডুবু খান দুজনেই।চারপেয়ে এই প্রাণি রোশন-শ্রাবন্তীর কাছে সন্তানের মতোই। বাড়িতে তিনটি পোষ্য কুকুর আগেই ছিল। এবার সংখ্যা বাড়ল। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7শ্রাবন্তী এবং রোশন দুজনেই পোষ্য প্রেমী। সারমেয় প্রেমে হাবুডুবু খান দুজনেই।চারপেয়ে এই প্রাণি রোশন-শ্রাবন্তীর কাছে সন্তানের মতোই। বাড়িতে তিনটি পোষ্য কুকুর আগেই ছিল। এবার সংখ্যা বাড়ল। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী-রোশন ভালোবেসে এই কুকুর ছানার নাম রেখেছেন ট্রিক্সি। ল্যাটিন শব্দ ট্রিক্সির অর্থ হল যে আনন্দ সঙ্গে নিয়ে আসে। হাস্কি প্রজাতির সারমেয় এটি। এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করা মাত্রই মিমি চক্রবর্তী আনন্দে আটখানা। তাঁর বাড়িতেও একটি হাস্কি রয়েছে। শ্রাবন্তী জানিয়েছেন এই ছানা ভীষণ কিউট তবে ‘মাঝে মাঝে কান্নু করছে’। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7শ্রাবন্তী-রোশন ভালোবেসে এই কুকুর ছানার নাম রেখেছেন ট্রিক্সি। ল্যাটিন শব্দ ট্রিক্সির অর্থ হল যে আনন্দ সঙ্গে নিয়ে আসে। হাস্কি প্রজাতির সারমেয় এটি। এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করা মাত্রই মিমি চক্রবর্তী আনন্দে আটখানা। তাঁর বাড়িতেও একটি হাস্কি রয়েছে। শ্রাবন্তী জানিয়েছেন এই ছানা ভীষণ কিউট তবে ‘মাঝে মাঝে কান্নু করছে’। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তীর নয়নের মণি টিকু। একসঙ্গে ঘুম দিচ্ছেন দুজনে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7শ্রাবন্তীর নয়নের মণি টিকু। একসঙ্গে ঘুম দিচ্ছেন দুজনে। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তীর জানিয়েছেন টিকুই তাঁর সবচেয়ে মূল্যবান সম্পদ। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7শ্রাবন্তীর জানিয়েছেন টিকুই তাঁর সবচেয়ে মূল্যবান সম্পদ। (ছবি-ইনস্টাগ্রাম)
ঘরবন্দি দশায় এই মিষ্টি সন্তানদের সঙ্গে কাটছে শ্রাবন্তীর দিনরাত। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7ঘরবন্দি দশায় এই মিষ্টি সন্তানদের সঙ্গে কাটছে শ্রাবন্তীর দিনরাত। (ছবি-ইনস্টাগ্রাম)
আদরে-চাদরে মাখামাখি..
7/7আদরে-চাদরে মাখামাখি..
অন্য গ্যালারিগুলি