বাংলা নিউজ > ছবিঘর > ওহ লাভলি! আবারও একই ফ্রেমে মদন ও শ্রাবন্তী, খেলেন হেসে কুটোপাটি

ওহ লাভলি! আবারও একই ফ্রেমে মদন ও শ্রাবন্তী, খেলেন হেসে কুটোপাটি

  • আবারও একই ফ্রেমে ধরা পড়লেন কামারহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র এবং অভিনেত্রী তথা বিজেপি নেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দেখুন সেই ছবি -
আগেরবার যথেষ্ট বিতর্ক হয়েছিল। উড়ে এসেছিল অসংখ্য কটূক্তি। তাতে অবশ্য ছিটেফোঁটা পাত্তা দিলেন না মদন মিত্র এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিশ্বকর্মা পুজোর দিন আবারও পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুললেন কামারহাটির তৃণমূল বিধায়ক এবং বিজেপি নেত্রী। (ছবি সৌজন্য, টুইটার @FAM4TMC)
1/8আগেরবার যথেষ্ট বিতর্ক হয়েছিল। উড়ে এসেছিল অসংখ্য কটূক্তি। তাতে অবশ্য ছিটেফোঁটা পাত্তা দিলেন না মদন মিত্র এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিশ্বকর্মা পুজোর দিন আবারও পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুললেন কামারহাটির তৃণমূল বিধায়ক এবং বিজেপি নেত্রী। (ছবি সৌজন্য, টুইটার @FAM4TMC)
বিশ্বকর্মা পুজোয় একই ফ্রেমে ধরা পড়েন মদন ও শ্রাবন্তী। দু'জনেই একেবারে খোশমেজাজে ছিলেন। (ছবি সৌজন্য, টুইটার @FAM4TMC)
2/8বিশ্বকর্মা পুজোয় একই ফ্রেমে ধরা পড়েন মদন ও শ্রাবন্তী। দু'জনেই একেবারে খোশমেজাজে ছিলেন। (ছবি সৌজন্য, টুইটার @FAM4TMC)
‘পুরো’ কালো পরেছিলেন ‘কালারফুল’ মদন।  শ্রাবন্তীর পোশাকেও কালোর ছোঁয়া ছিল। (ছবি সৌজন্য, টুইটার @FAM4TMC)
3/8‘পুরো’ কালো পরেছিলেন ‘কালারফুল’ মদন।  শ্রাবন্তীর পোশাকেও কালোর ছোঁয়া ছিল। (ছবি সৌজন্য, টুইটার @FAM4TMC)
যদিও বিধানসভা ভোটের আগে দোল নিয়ে একটি অনুষ্ঠানের মদনের সঙ্গে ছবি তোলায় শ্রাবন্তীকে কটূক্তির মুখে পড়তে হয়েছিল। গঙ্গাবঙ্গে মদনের সঙ্গে সেলফি তুলেছিলেন শ্রাবন্তী। সঙ্গে ‘খেলা হবে’ গানেও নেচেছিলেন। 
4/8যদিও বিধানসভা ভোটের আগে দোল নিয়ে একটি অনুষ্ঠানের মদনের সঙ্গে ছবি তোলায় শ্রাবন্তীকে কটূক্তির মুখে পড়তে হয়েছিল। গঙ্গাবঙ্গে মদনের সঙ্গে সেলফি তুলেছিলেন শ্রাবন্তী। সঙ্গে ‘খেলা হবে’ গানেও নেচেছিলেন। 
সেই ছবি এবং ‘খেলা হবে’ গানে পা মেলানোয় শ্রাবন্তীকে আক্রমণ শানিয়েছিলেন বর্যীয়ান বিজেপি নেতা তথাগত রায়ও। কটূক্তি উড়ে এসেছিল বিজেপি থেকেই। (ছবি সৌজন্য, টুইটার @FAM4TMC)
5/8সেই ছবি এবং ‘খেলা হবে’ গানে পা মেলানোয় শ্রাবন্তীকে আক্রমণ শানিয়েছিলেন বর্যীয়ান বিজেপি নেতা তথাগত রায়ও। কটূক্তি উড়ে এসেছিল বিজেপি থেকেই। (ছবি সৌজন্য, টুইটার @FAM4TMC)
সেইসময় পালটা তথাগতকে আক্রমণ শানিয়েছিলেন মদন। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
6/8সেইসময় পালটা তথাগতকে আক্রমণ শানিয়েছিলেন মদন। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
বিতর্কের মুখে বিধানসভা ভোটে বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী সাফাই দিয়েছিলেন। বলেছিলেন, গত ২৮'শে মার্চ দোল উৎসব উপলক্ষ্যে সেদিন একটি মিডিয়া চ্যানেল-এর পক্ষ থেকে একটি অনুষ্ঠান আয়োজিত করা হয়েছিল যা কোনোভাবেই রাজনৈতিক অনুষ্ঠান ছিল না, যেখানে অন্য একটি দলের প্রার্থীরাও ছিলেন যা আমি ওখানে পৌঁছে জানতে পারি। যেহেতু দোল সবার, তার কোনও আলাদা রাজনৈতিক রং নেই, তাই গিয়েছিলাম।' (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
7/8বিতর্কের মুখে বিধানসভা ভোটে বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী সাফাই দিয়েছিলেন। বলেছিলেন, গত ২৮'শে মার্চ দোল উৎসব উপলক্ষ্যে সেদিন একটি মিডিয়া চ্যানেল-এর পক্ষ থেকে একটি অনুষ্ঠান আয়োজিত করা হয়েছিল যা কোনোভাবেই রাজনৈতিক অনুষ্ঠান ছিল না, যেখানে অন্য একটি দলের প্রার্থীরাও ছিলেন যা আমি ওখানে পৌঁছে জানতে পারি। যেহেতু দোল সবার, তার কোনও আলাদা রাজনৈতিক রং নেই, তাই গিয়েছিলাম।' (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
তারইমধ্যে আবারও একই ফ্রেমে মদন-শ্রাবন্তীকে দেখে নেটিজেনরা কামারহাটির বিধায়কের কথা ধার করে বলছেন, ‘ওহ লাভলি’। (ছবি সৌজন্য, টুইটার @FAM4TMC)
8/8তারইমধ্যে আবারও একই ফ্রেমে মদন-শ্রাবন্তীকে দেখে নেটিজেনরা কামারহাটির বিধায়কের কথা ধার করে বলছেন, ‘ওহ লাভলি’। (ছবি সৌজন্য, টুইটার @FAM4TMC)
অন্য গ্যালারিগুলি