বাংলা নিউজ > ছবিঘর > Srabanti Chatterjee: ‘বেহায়া! ছেলের সামনে এসব পোশাক’, মলদ্বীপ থেকে বোল্ড ছবি দিয়ে ট্রোলড শ্রাবন্তী!

Srabanti Chatterjee: ‘বেহায়া! ছেলের সামনে এসব পোশাক’, মলদ্বীপ থেকে বোল্ড ছবি দিয়ে ট্রোলড শ্রাবন্তী!

  • চতুর্থ প্রেমিকের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটানো জমিয়ে উপভোগ করছেন।
মলদ্বীপের সাদা বালিতে শুয়ে বুধবার সকাল-সকাল ছবি শেয়ার করে সকলের মন কাড়লেন শ্রাবন্তী। কে বলবে ছেলে অভিমন্যু ১৬ পার করেছে। শ্রাবন্তী যেন চির যৌবনা। বয়স বাড়ে না বলেই তো এখনও সমান জনপ্রিয় তিনি। আপাতত প্রেমিক অভিরূপ আর ছেলে ঝনুক এবং ছেলের প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গে এই দ্বীপরাষ্ট্রে ছুটি কাটাচ্ছেন। আর সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5মলদ্বীপের সাদা বালিতে শুয়ে বুধবার সকাল-সকাল ছবি শেয়ার করে সকলের মন কাড়লেন শ্রাবন্তী। কে বলবে ছেলে অভিমন্যু ১৬ পার করেছে। শ্রাবন্তী যেন চির যৌবনা। বয়স বাড়ে না বলেই তো এখনও সমান জনপ্রিয় তিনি। আপাতত প্রেমিক অভিরূপ আর ছেলে ঝনুক এবং ছেলের প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গে এই দ্বীপরাষ্ট্রে ছুটি কাটাচ্ছেন। আর সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
এখনও ডিভোর্স না হলেও স্বামী রোশনের থেকে গত বছর হতেই আলাদা। আর অভিরূপের সঙ্গে প্রেমের গুঞ্জন সামনে আসার পর থেকে নীতি পুলিশদের সমালোচনার শিকার তিনি। তৃতীয় বিয়ে ভেঙে চতুর্থবার বিয়ে করবেন কি না, সেটা নিয়ে প্রশ্ন তুলেছেন কেউ কেউ। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5এখনও ডিভোর্স না হলেও স্বামী রোশনের থেকে গত বছর হতেই আলাদা। আর অভিরূপের সঙ্গে প্রেমের গুঞ্জন সামনে আসার পর থেকে নীতি পুলিশদের সমালোচনার শিকার তিনি। তৃতীয় বিয়ে ভেঙে চতুর্থবার বিয়ে করবেন কি না, সেটা নিয়ে প্রশ্ন তুলেছেন কেউ কেউ। (ছবি-ইনস্টাগ্রাম)
শর্টস আর সাদা শার্টে ছবি দিতেই শ্রাবন্তীকে একপ্রাকর তুলোধনা করল কিছু মানুষ। ‘বেহায়া! ছেলের সামনে কীভাবে এসব পোশাক পরো’ তা নিয়েও প্রশ্ন উঠেছেন। কারও মতে ‘এবার খুলে বিকিনিটা পরে নাও না’! তবে, ভাববেন না শুধু সমালোচনা হয়েছে। শ্রাবন্তীর ছবিতে ভালোবাসা জানিয়েছেন মিমি। নেট-নাগরিকদের একটা অংশও দিয়েছে ‘সেরা সুন্দরী’র তকমা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5শর্টস আর সাদা শার্টে ছবি দিতেই শ্রাবন্তীকে একপ্রাকর তুলোধনা করল কিছু মানুষ। ‘বেহায়া! ছেলের সামনে কীভাবে এসব পোশাক পরো’ তা নিয়েও প্রশ্ন উঠেছেন। কারও মতে ‘এবার খুলে বিকিনিটা পরে নাও না’! তবে, ভাববেন না শুধু সমালোচনা হয়েছে। শ্রাবন্তীর ছবিতে ভালোবাসা জানিয়েছেন মিমি। নেট-নাগরিকদের একটা অংশও দিয়েছে ‘সেরা সুন্দরী’র তকমা। (ছবি-ইনস্টাগ্রাম)
মলদ্বীপের সি-রিসর্ট ‘লাক্স সাউথ অ্যারি অ্যাটোল’-এ রয়েছেন তাঁরা। আর যে কটেজগুলোতে আছেন তার আনুমানিক ভাড়া প্রতিদিন প্রায় ৭০-৮০ হাজার টাকা। সেখানকারই কিছু ভিডিও নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন শ্রাবন্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5মলদ্বীপের সি-রিসর্ট ‘লাক্স সাউথ অ্যারি অ্যাটোল’-এ রয়েছেন তাঁরা। আর যে কটেজগুলোতে আছেন তার আনুমানিক ভাড়া প্রতিদিন প্রায় ৭০-৮০ হাজার টাকা। সেখানকারই কিছু ভিডিও নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন শ্রাবন্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
আসলে তাঁকে নিয়ে যতই বিতর্ক থাক, কাছের মানুষকে নিয়ে যে ভালো আছেন, সেই বার্তাই বরাবর শেয়ার করেন শ্রাবন্তী। আপাতত প্রেমিক অভিরূপ আর নিজের পরিবারকে নিয়েই ব্যস্ত। বেশ কয়েকটি ছবি ও ওয়েব সিরিজেও তাঁকে দেখা যাবে। কাজ করেছেন সোহমের সঙ্গেও। আর রোশনের চ্যাপ্টার? সেটা তো বন্ধ হয়েছে বহুদিন আগেই! (ছবি-ইনস্টাগ্রাম)
5/5আসলে তাঁকে নিয়ে যতই বিতর্ক থাক, কাছের মানুষকে নিয়ে যে ভালো আছেন, সেই বার্তাই বরাবর শেয়ার করেন শ্রাবন্তী। আপাতত প্রেমিক অভিরূপ আর নিজের পরিবারকে নিয়েই ব্যস্ত। বেশ কয়েকটি ছবি ও ওয়েব সিরিজেও তাঁকে দেখা যাবে। কাজ করেছেন সোহমের সঙ্গেও। আর রোশনের চ্যাপ্টার? সেটা তো বন্ধ হয়েছে বহুদিন আগেই! (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি