বাংলা নিউজ > ছবিঘর > Srabanti-Damini: ব্রালেট আর শর্টসে আগুন ধরালেন দামিনী, হবু বউমার ছবিতে কী মন্তব্য শ্রাবন্তীর?

Srabanti-Damini: ব্রালেট আর শর্টসে আগুন ধরালেন দামিনী, হবু বউমার ছবিতে কী মন্তব্য শ্রাবন্তীর?

  • গ্ল্যামার আর স্টাইলের মামলায় হবু শাশুড়িকে টেক্কা দিচ্ছেন দামিনী, শ্রাবন্তী-পুত্রের প্রেমিকার উপর থেকে চোখ সরবে না! 
মাসখানেক আগেই প্রেমিক আর হবু শাশুড়ি মায়ের সঙ্গে মলদ্বীপে ঘুরে এসেছেন দামিনী। শ্রাবন্তী পুত্রের সুবাদে এখন টলিউডে অতি পরিচিত নাম দামিনী ঘোষ। শ্রাবন্তীর সঙ্গেও দারুণ বন্ডিং দামিনীর। 
1/8মাসখানেক আগেই প্রেমিক আর হবু শাশুড়ি মায়ের সঙ্গে মলদ্বীপে ঘুরে এসেছেন দামিনী। শ্রাবন্তী পুত্রের সুবাদে এখন টলিউডে অতি পরিচিত নাম দামিনী ঘোষ। শ্রাবন্তীর সঙ্গেও দারুণ বন্ডিং দামিনীর। 
তিন বছর ধরে এই মডেলের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ শ্রাবন্তীর একমাত্র পুত্র। বৃহস্পতিবার ইনস্টাগ্রামের দেওয়ালে মলদ্বীপ ভ্যাকেশনের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন দামিনী। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8তিন বছর ধরে এই মডেলের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ শ্রাবন্তীর একমাত্র পুত্র। বৃহস্পতিবার ইনস্টাগ্রামের দেওয়ালে মলদ্বীপ ভ্যাকেশনের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন দামিনী। (ছবি-ইনস্টাগ্রাম)
সেই ছবিতে কখনও সাদা-নীল ম্যাক্সি ড্রেসে, কখনও আবার শর্টস আর ব্রালেটে ধরা দিয়েছেন দামিনী। সেই ছবিতে কমেন্টের বন্যা। 
3/8সেই ছবিতে কখনও সাদা-নীল ম্যাক্সি ড্রেসে, কখনও আবার শর্টস আর ব্রালেটে ধরা দিয়েছেন দামিনী। সেই ছবিতে কমেন্টের বন্যা। 
শরীরী বিভঙ্গে এককথায় আগুন ঝরাচ্ছেন শ্রাবন্তীর হবু বউমা। সেই ছবিতে মন্তব্য করতে দেখা গেল শ্রাবন্তীকেও। কমেন্ট বক্সে দুটি ‘ফায়ার’ ইমোজি জুড়ে দিয়েছেন নায়িকা। পালটা ভালোবাসা জানাতে ভোলেননি দামিনীও। 
4/8শরীরী বিভঙ্গে এককথায় আগুন ঝরাচ্ছেন শ্রাবন্তীর হবু বউমা। সেই ছবিতে মন্তব্য করতে দেখা গেল শ্রাবন্তীকেও। কমেন্ট বক্সে দুটি ‘ফায়ার’ ইমোজি জুড়ে দিয়েছেন নায়িকা। পালটা ভালোবাসা জানাতে ভোলেননি দামিনীও। 
মডেল দামিনী ঘোষের সঙ্গে অভিমন্যুর সম্পর্কের কথা দীর্ঘ সময় ধরেই ছিল ওপেন সিক্রেট। যতদিন যাচ্ছে ততই গাঢ় হচ্ছে এই প্রেমিক যুগলের রোম্যান্স। এক মুহূর্ত যেন প্রেমিকাকে কাছছাড়া করতে চান না ঝিনুক।
5/8মডেল দামিনী ঘোষের সঙ্গে অভিমন্যুর সম্পর্কের কথা দীর্ঘ সময় ধরেই ছিল ওপেন সিক্রেট। যতদিন যাচ্ছে ততই গাঢ় হচ্ছে এই প্রেমিক যুগলের রোম্যান্স। এক মুহূর্ত যেন প্রেমিকাকে কাছছাড়া করতে চান না ঝিনুক।
মলদ্বীপ সফরের এই সকল ছবিতে এক্কেবারে ‘দ্বীপ-কন্যা’ হিসাবে পাওয়া গিয়েছে দামিনী। সাদা-নীল প্রিন্টেট স্লিট ড্রেস, কানের পাশে গোঁজা ফুল- সমুদ্র সৈকতের পারে পোজ দিলেন দামিনী।
6/8মলদ্বীপ সফরের এই সকল ছবিতে এক্কেবারে ‘দ্বীপ-কন্যা’ হিসাবে পাওয়া গিয়েছে দামিনী। সাদা-নীল প্রিন্টেট স্লিট ড্রেস, কানের পাশে গোঁজা ফুল- সমুদ্র সৈকতের পারে পোজ দিলেন দামিনী।
মলদ্বীপের সাদা বালিতে শুয়ে হট পোজে লেন্সবন্দি হতে দেখা গিয়েছিল শ্রাবন্তী। কে বলবে ছেলে অভিমন্যু ১৮ পার করেছে। শ্রাবন্তী যেন চির যৌবনা। গ্ল্যামারের মামলায় একে অপরকে টেক্কা দেবেন এই হবু শাশুড়ি-বউমা জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8মলদ্বীপের সাদা বালিতে শুয়ে হট পোজে লেন্সবন্দি হতে দেখা গিয়েছিল শ্রাবন্তী। কে বলবে ছেলে অভিমন্যু ১৮ পার করেছে। শ্রাবন্তী যেন চির যৌবনা। গ্ল্যামারের মামলায় একে অপরকে টেক্কা দেবেন এই হবু শাশুড়ি-বউমা জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। ছেলের প্রেম সম্পর্ক নিয়ে শ্রাবন্তীর বক্তব্য ,'এই বয়সে তো এরকম হবেই'।
8/8শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। ছেলের প্রেম সম্পর্ক নিয়ে শ্রাবন্তীর বক্তব্য ,'এই বয়সে তো এরকম হবেই'।
অন্য গ্যালারিগুলি