বাংলা নিউজ > ছবিঘর > এক হাতে পেঁচানো জুঁইয়ের মালা,অন্য হাতে মদের বোতল, শ্রাবন্তীর শোকে ‘দেবদাস’ রোশন

এক হাতে পেঁচানো জুঁইয়ের মালা,অন্য হাতে মদের বোতল, শ্রাবন্তীর শোকে ‘দেবদাস’ রোশন

  • শ্রাবন্তীর ব্যাথায় কাতর রোশন, ধরা দিলেন দেবদাস লুকে।
শ্রাবন্তীকে ফিরে পেতে মরিয়া রোশন, নতুন করে শ্রাবন্তীর সঙ্গে সংসার পাততে চান তিনি। প্রকাশ্যেই সে কথা জানিয়েছেন,সংবাদ মাধ্যমে ব্যক্তিগত জীবন নিয়ে মুখ না খুললেও নায়িকার ঘনিষ্ঠমহল বলছে তেমনটা চান না শ্রাবন্তী। রোশনকে স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ‘আমি ফিরে যাব না’। স্ত্রীর বিরহে এবার 'দেবদাস' রোশন!
1/7শ্রাবন্তীকে ফিরে পেতে মরিয়া রোশন, নতুন করে শ্রাবন্তীর সঙ্গে সংসার পাততে চান তিনি। প্রকাশ্যেই সে কথা জানিয়েছেন,সংবাদ মাধ্যমে ব্যক্তিগত জীবন নিয়ে মুখ না খুললেও নায়িকার ঘনিষ্ঠমহল বলছে তেমনটা চান না শ্রাবন্তী। রোশনকে স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ‘আমি ফিরে যাব না’। স্ত্রীর বিরহে এবার 'দেবদাস' রোশন!
মাত্র কয়েক মাসের ব্যবধানে পালটে গিয়েছে সব হিসেব। শ্রাবন্তী- রোশন এক ছাদের তলায় থাকেন না গত বছর দুর্গাপুজোর সময় থেকেই। এর মাঝেই সংবাদমাধ্যমে জোর গুঞ্জন নতুন করে প্রেমে পড়েছেন শ্রাবন্তী। সম্প্রতি চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিনের সেলিব্রেশনের ছবিও প্রকাশ্যে এসেছে।পাশাপাশি কখনও ব্রাইডাল ফটোশ্যুট তো কখনও শ্যুটিং নিয়ে ব্যস্ত শ্রাবন্তী। কিন্তু রোশন এখন ভীষণ একলা। 
2/7মাত্র কয়েক মাসের ব্যবধানে পালটে গিয়েছে সব হিসেব। শ্রাবন্তী- রোশন এক ছাদের তলায় থাকেন না গত বছর দুর্গাপুজোর সময় থেকেই। এর মাঝেই সংবাদমাধ্যমে জোর গুঞ্জন নতুন করে প্রেমে পড়েছেন শ্রাবন্তী। সম্প্রতি চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিনের সেলিব্রেশনের ছবিও প্রকাশ্যে এসেছে।পাশাপাশি কখনও ব্রাইডাল ফটোশ্যুট তো কখনও শ্যুটিং নিয়ে ব্যস্ত শ্রাবন্তী। কিন্তু রোশন এখন ভীষণ একলা। 
ভিড়ের মাঝেও একলা রোশন! মঙ্গলবার রাতে ইনস্টাগ্রামে একদম দেবদাস লুকে ধরা দিলেন তিনি। সবুজ পাঞ্জাবিতে এক হাতে জড়ানো জুঁইয়ের মালা বা গজরা, অন্যহাতে মদের বোতল। এই ছবি দেখে অনেকেই বলছেন শ্রাবন্তীর শোকেই কি এই হাল রোশনের! 
3/7ভিড়ের মাঝেও একলা রোশন! মঙ্গলবার রাতে ইনস্টাগ্রামে একদম দেবদাস লুকে ধরা দিলেন তিনি। সবুজ পাঞ্জাবিতে এক হাতে জড়ানো জুঁইয়ের মালা বা গজরা, অন্যহাতে মদের বোতল। এই ছবি দেখে অনেকেই বলছেন শ্রাবন্তীর শোকেই কি এই হাল রোশনের! 
সম্প্রতি কোনও পরিচিতের বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন রোশন, এবং সেখানেই এই ছবিগুলি তুলেছেন রোশন। শ্রাবন্তীর সঙ্গে নিজের সম্পর্ক জোড়া লাগার ব্যাপারে আশাবাদী রোশন। ইতিমধ্যেই শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন সিং। আগামী মাসেই সেই মামলার শুনানি। 
4/7সম্প্রতি কোনও পরিচিতের বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন রোশন, এবং সেখানেই এই ছবিগুলি তুলেছেন রোশন। শ্রাবন্তীর সঙ্গে নিজের সম্পর্ক জোড়া লাগার ব্যাপারে আশাবাদী রোশন। ইতিমধ্যেই শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন সিং। আগামী মাসেই সেই মামলার শুনানি। 
শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে আগ্রহী রোশন হিন্দুস্তান টাইমস বাংলাকে সম্প্রতি জানিয়েছেন, ‘আমি তো বিয়ে করিনি এক বছরের জন্য, আমার তো এমন ভাবনা নয়, যে আমি বিয়ে করে ছেড়ে দেব। ও না বুঝুক, আমাকে বুঝতে হবে’।
5/7শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে আগ্রহী রোশন হিন্দুস্তান টাইমস বাংলাকে সম্প্রতি জানিয়েছেন, ‘আমি তো বিয়ে করিনি এক বছরের জন্য, আমার তো এমন ভাবনা নয়, যে আমি বিয়ে করে ছেড়ে দেব। ও না বুঝুক, আমাকে বুঝতে হবে’।
দিন কয়েক আগেই রোশন ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছিলেন, যা নিয়ে কার্যত তোলপাড় সোশ্যাল মিডিয়া। প্রতীকী ছবিতে দেখা গিয়েছিল কন্ডোমে মধ্যে হৃদয়, পুরুষালী একটি হাত নারীর হাতে তুলে দিচ্ছে সেটিকে। ক্যাপশনে লেখা, ‘ছবির অন্তর্নিহিত অর্থ গভীর’।
6/7দিন কয়েক আগেই রোশন ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছিলেন, যা নিয়ে কার্যত তোলপাড় সোশ্যাল মিডিয়া। প্রতীকী ছবিতে দেখা গিয়েছিল কন্ডোমে মধ্যে হৃদয়, পুরুষালী একটি হাত নারীর হাতে তুলে দিচ্ছে সেটিকে। ক্যাপশনে লেখা, ‘ছবির অন্তর্নিহিত অর্থ গভীর’।
প্রকাশ্যে, ইঙ্গিতে রোশন কিন্তু বার্তা দিয়ে চলেছেন শ্রাবন্তীর বিরহে কতখানি কাতর তিনি, কিন্তু শ্রাবন্তী? তাঁর মন কী বলছে? 
7/7প্রকাশ্যে, ইঙ্গিতে রোশন কিন্তু বার্তা দিয়ে চলেছেন শ্রাবন্তীর বিরহে কতখানি কাতর তিনি, কিন্তু শ্রাবন্তী? তাঁর মন কী বলছে? 
অন্য গ্যালারিগুলি