প্রথম বিবাহবার্ষিকীর আগে শ্রাবন্তী-রোশনের অদেখা প্রি-ওয়েডিং অ্যালবাম

চুপিসাড়ে সূদূর পঞ্জাবে বিয়ের পর্ব সেরেছিলেন রোশন-শ্রাবন্তী। মিডিয়ার চোখের আড়লে, টের পেতে দেননি কাউকেই। বিয়ের প্রায় ১০ দিন পর বিয়ের গুঞ্জনের খবর নিশ্চিত করেছিলেন নায়িকা।সামনে এনেছিলেন প্রথম ছবি। দেখতে দেখতে একসঙ্গে পথচলার প্রায় একবছর পার করে ফেললেন এই জুটি।

১৯ মে চুপিসাড়ে রোশন সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। দেখতে দেখতে প্রায় এক বছর পার। বিবাহবার্ষিকীর ঠিক সামনে এল রোশন-শ্রাবন্তীর বিয়ের প্রি-ওয়েডিংয়ের অদেখা অ্যালবাম (ছবি-ইনস্টাগ্রাম)
1/8১৯ মে চুপিসাড়ে রোশন সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। দেখতে দেখতে প্রায় এক বছর পার। বিবাহবার্ষিকীর ঠিক সামনে এল রোশন-শ্রাবন্তীর বিয়ের প্রি-ওয়েডিংয়ের অদেখা অ্যালবাম (ছবি-ইনস্টাগ্রাম)
দুবার বিয়ে ভেঙেছে। তাই তৃতীয়বার বাড়তি সচেতন ছিলেন নায়িকা। লোকচক্ষু, আর মিডিয়ার নজরের একদম আড়ালে অমৃতসরে গিয়ে বিয়ের পর্ব সারেন শ্রাবন্তী-রোশন (ছবি-ইনস্টাগ্রাম)
2/8দুবার বিয়ে ভেঙেছে। তাই তৃতীয়বার বাড়তি সচেতন ছিলেন নায়িকা। লোকচক্ষু, আর মিডিয়ার নজরের একদম আড়ালে অমৃতসরে গিয়ে বিয়ের পর্ব সারেন শ্রাবন্তী-রোশন (ছবি-ইনস্টাগ্রাম)
বিবাহবার্ষিকীর ঠিক আগে প্রি-ওয়েডিং সেরেমানির বেশ কিছু অদেখা ছবি প্রকাশ্যে আনলেন এই জুটি। রোশন পঞ্জবি, সেই মতোই বিয়ের আগে চূড়া সেরেমানিতে শাশুরির হাতে লাল-সবুজ কাঁচের চুড়ি পরছেন নায়িকা (ছবি-ইনস্টাগ্রাম)
3/8বিবাহবার্ষিকীর ঠিক আগে প্রি-ওয়েডিং সেরেমানির বেশ কিছু অদেখা ছবি প্রকাশ্যে আনলেন এই জুটি। রোশন পঞ্জবি, সেই মতোই বিয়ের আগে চূড়া সেরেমানিতে শাশুরির হাতে লাল-সবুজ কাঁচের চুড়ি পরছেন নায়িকা (ছবি-ইনস্টাগ্রাম)
বাঙালি রীতি মনে হয়েছিল গায়ে হলুদের অনুষ্ঠানও। লাল-হলুদ তাঁতের শাড়িতে শ্রাবন্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8বাঙালি রীতি মনে হয়েছিল গায়ে হলুদের অনুষ্ঠানও। লাল-হলুদ তাঁতের শাড়িতে শ্রাবন্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
শুধু মিডিয়ার থেকে লুকিয়ে বিয়ে করতেই অমৃতসরে পারি দিয়েছিলেন শ্রাবন্তী তেমনটা নয়, নায়িকা জানিয়েছেন, জ্যোতিষে বিশ্বাস করেন তিনি। তাঁর জ্যোতিষী পরামর্শেই নাকি জন্মস্থানে বিয়ে করার সিদ্ধান্ত। অনেকেরই হয়ত জানা নেই, শ্রাবন্তীর জন্ম কিন্তু পঞ্জাবের ওই শহরেই। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8শুধু মিডিয়ার থেকে লুকিয়ে বিয়ে করতেই অমৃতসরে পারি দিয়েছিলেন শ্রাবন্তী তেমনটা নয়, নায়িকা জানিয়েছেন, জ্যোতিষে বিশ্বাস করেন তিনি। তাঁর জ্যোতিষী পরামর্শেই নাকি জন্মস্থানে বিয়ে করার সিদ্ধান্ত। অনেকেরই হয়ত জানা নেই, শ্রাবন্তীর জন্ম কিন্তু পঞ্জাবের ওই শহরেই। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তীর মা-বাবার সঙ্গে গায়ে হলুদের আসরে রোশন ও শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)
6/8শ্রাবন্তীর মা-বাবার সঙ্গে গায়ে হলুদের আসরে রোশন ও শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)
বাবা ও দিদির সঙ্গে লাজে রাঙা হবু বউ শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)
7/8বাবা ও দিদির সঙ্গে লাজে রাঙা হবু বউ শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের প্রি-ওয়েডিংয়ের এই সব অবশেষে ফ্যানেদের দেখার সুযোগ করে দিলেন শ্রাবন্তী। আর ছবির ক্যাপশনে লিখেছেন 'এই মুহূর্তগুলো আজীবন আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে'। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8বিয়ের প্রি-ওয়েডিংয়ের এই সব অবশেষে ফ্যানেদের দেখার সুযোগ করে দিলেন শ্রাবন্তী। আর ছবির ক্যাপশনে লিখেছেন 'এই মুহূর্তগুলো আজীবন আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে'। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি