বাংলা নিউজ > ছবিঘর > রূপে-লাস্যে শ্রাবন্তীকে টেক্কা দিচ্ছেন হবু বউমা দামিনী, সপরিবারে নায়িকার কাশ্মীরে সফর

রূপে-লাস্যে শ্রাবন্তীকে টেক্কা দিচ্ছেন হবু বউমা দামিনী, সপরিবারে নায়িকার কাশ্মীরে সফর

  • ছেলে আর ছেলের গার্লফ্রেন্ডকে নিয়ে কাশ্মীর ঘুরে এলেন শ্রাবন্তী। দেখুন ছবি-
শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন হামেশাই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। বছর ঘুরতে না ঘুরতে শ্রাবন্তীর তৃতীয় বিয়েও ভাঙার মুখে। রোশনের সঙ্গে আইনি পথে হেঁটে এখনও ডিভোর্স না নিলেও গত বছর অক্টোবর থেকেই আলাদা থাকছেন এই জুটি।তবে সব বিতর্ক থেকে দূরে কাশ্মীরে ছুটি কাটিয়ে এলেন নায়িকা। 
1/6শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন হামেশাই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। বছর ঘুরতে না ঘুরতে শ্রাবন্তীর তৃতীয় বিয়েও ভাঙার মুখে। রোশনের সঙ্গে আইনি পথে হেঁটে এখনও ডিভোর্স না নিলেও গত বছর অক্টোবর থেকেই আলাদা থাকছেন এই জুটি।তবে সব বিতর্ক থেকে দূরে কাশ্মীরে ছুটি কাটিয়ে এলেন নায়িকা। 
গত সপ্তাহান্তে শহর ছেড়েছিলেন শ্রাবন্তী, সঙ্গী ছেলে অভিমন্যু ও তাঁর বান্ধবী দামিনী ঘোষ। এরপর দিন কয়েকের জন্য কাশ্মীরে বেড়াতে গিয়েছিলেন তাঁরা। ইতিমধ্যেই শহরে ফিরে এসেছেন তিনজনে। সম্প্রতি কাশ্মীর সফরের কিছু টুকরো ঝলক সোশ্যালে শেয়ার করে নিয়েছেন শ্রাবন্তী। 
2/6গত সপ্তাহান্তে শহর ছেড়েছিলেন শ্রাবন্তী, সঙ্গী ছেলে অভিমন্যু ও তাঁর বান্ধবী দামিনী ঘোষ। এরপর দিন কয়েকের জন্য কাশ্মীরে বেড়াতে গিয়েছিলেন তাঁরা। ইতিমধ্যেই শহরে ফিরে এসেছেন তিনজনে। সম্প্রতি কাশ্মীর সফরের কিছু টুকরো ঝলক সোশ্যালে শেয়ার করে নিয়েছেন শ্রাবন্তী। 
শ্রাবন্তীর পাশাপাশি, অভিমন্যুর গার্লফ্রেন্ড দামিনী ঘোষের ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেও দেখা মিলবে পহেলগাঁও-তে কাটানো কিছু সুন্দর মুহূর্তের ঝলক। শ্রাবন্তীর ছেলের সুন্দরী প্রেমিকাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার শেষ নেই। 
3/6শ্রাবন্তীর পাশাপাশি, অভিমন্যুর গার্লফ্রেন্ড দামিনী ঘোষের ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেও দেখা মিলবে পহেলগাঁও-তে কাটানো কিছু সুন্দর মুহূর্তের ঝলক। শ্রাবন্তীর ছেলের সুন্দরী প্রেমিকাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার শেষ নেই। 
চলতি বছরের প্রথম দিনই নিজের গোপন প্রেমের কথা প্রকাশ্যে স্বীকার করে নিয়েছে শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। দামিনীর রূপে-লাস্যে মুগ্ধ নেট দুনিয়ায়, সৌন্দর্যের মামলায় শ্রাবন্তীকেও টেক্কা দেন এই তরুণী। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6চলতি বছরের প্রথম দিনই নিজের গোপন প্রেমের কথা প্রকাশ্যে স্বীকার করে নিয়েছে শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। দামিনীর রূপে-লাস্যে মুগ্ধ নেট দুনিয়ায়, সৌন্দর্যের মামলায় শ্রাবন্তীকেও টেক্কা দেন এই তরুণী। (ছবি-ইনস্টাগ্রাম)
ছেলের বিশেষ বান্ধবীর সঙ্গে দারুণ সখ্যতা রয়েছে শ্রাবন্তীর।প্রায়শয়ই একসঙ্গে সময় কাটাতেও দেখা যায় তাঁদের। এবার হবু বউমাকে সঙ্গে নিয়ে কাশ্মীর ঘুরেও এলেন নায়িকা।  
5/6ছেলের বিশেষ বান্ধবীর সঙ্গে দারুণ সখ্যতা রয়েছে শ্রাবন্তীর।প্রায়শয়ই একসঙ্গে সময় কাটাতেও দেখা যায় তাঁদের। এবার হবু বউমাকে সঙ্গে নিয়ে কাশ্মীর ঘুরেও এলেন নায়িকা।  
অভিমন্যুর প্রেমিকা কিন্তু রীতিমতো পেশাদার মডেল। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। প্রায় তিন বছর ধরে পেশাদার মডেলিংয়ের সঙ্গে যুক্ত অভিমন্যুর মনের মানুষ। কলকাতাতে জন্ম, এখানেই বড়ো হয়েছে দামিনী, বলছে তাঁর ফেসবুক প্রোফাইল।
6/6অভিমন্যুর প্রেমিকা কিন্তু রীতিমতো পেশাদার মডেল। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। প্রায় তিন বছর ধরে পেশাদার মডেলিংয়ের সঙ্গে যুক্ত অভিমন্যুর মনের মানুষ। কলকাতাতে জন্ম, এখানেই বড়ো হয়েছে দামিনী, বলছে তাঁর ফেসবুক প্রোফাইল।
অন্য গ্যালারিগুলি