বাংলা নিউজ > ছবিঘর > 'শ্রাবন্তীর মতোই সুন্দরী নায়িকার হবু বউমা', চেনেন অভিমন্যুর গার্লফ্রেন্ডকে?

'শ্রাবন্তীর মতোই সুন্দরী নায়িকার হবু বউমা', চেনেন অভিমন্যুর গার্লফ্রেন্ডকে?

  • নেট দুনিয়ায় এখন চর্চার কেন্দ্রবিন্দুতে দামিনী ঘোষ। শ্রাবন্তীর একমাত্র পুত্র অভিমন্যুর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই মডেল। 
নতুন বছরেই নিজের গোপন প্রেমের কথা প্রকাশ্যে স্বীকার করে নিয়েছে শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। স্বভাবতই নেটদুনিয়ায় এখন ঝড় তুলছেন অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ।তাঁর রূপের জাদুতে মন্ত্রমুগ্ধ নেট নাগরিকদের। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/8নতুন বছরেই নিজের গোপন প্রেমের কথা প্রকাশ্যে স্বীকার করে নিয়েছে শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। স্বভাবতই নেটদুনিয়ায় এখন ঝড় তুলছেন অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ।তাঁর রূপের জাদুতে মন্ত্রমুগ্ধ নেট নাগরিকদের। (ছবি-ইনস্টাগ্রাম) 
শ্রাবন্তীর মতোই সুন্দরী তাঁর হবু বউমা, এমনটাই বলছেন নেট দুনিয়ার বাসিন্দারা। অভিমন্যুর প্রেমিকা কিন্তু রীতিমতো পেশাদার মডেল। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/8শ্রাবন্তীর মতোই সুন্দরী তাঁর হবু বউমা, এমনটাই বলছেন নেট দুনিয়ার বাসিন্দারা। অভিমন্যুর প্রেমিকা কিন্তু রীতিমতো পেশাদার মডেল। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। (ছবি-ইনস্টাগ্রাম) 
ইনস্টাগ্রামে দামিনীর ফলোয়ার সংখ্যা প্রায় ২০ হাজার। প্রায় তিন বছর ধরে পেশাদার মডেলিংয়ের সঙ্গে যুক্ত অভিমন্যুর মনের মানুষ। কলকাতাতে জন্ম, এখানেই বড়ো হয়েছে দামিনী, বলছে তাঁর ফেসবুক প্রোফাইল। (ছবি-ফেসবুক)
3/8ইনস্টাগ্রামে দামিনীর ফলোয়ার সংখ্যা প্রায় ২০ হাজার। প্রায় তিন বছর ধরে পেশাদার মডেলিংয়ের সঙ্গে যুক্ত অভিমন্যুর মনের মানুষ। কলকাতাতে জন্ম, এখানেই বড়ো হয়েছে দামিনী, বলছে তাঁর ফেসবুক প্রোফাইল। (ছবি-ফেসবুক)
বেনিয়াপুকুরের প্র্যাট মেমোরিয়াল স্কুলের ছাত্রী দামিনী, হাইস্কুল শেষ করে আপতত কলেজে পড়ুয়া দামিনী। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/8বেনিয়াপুকুরের প্র্যাট মেমোরিয়াল স্কুলের ছাত্রী দামিনী, হাইস্কুল শেষ করে আপতত কলেজে পড়ুয়া দামিনী। (ছবি-ইনস্টাগ্রাম) 
নতুন বছরের দ্বিতীয় দিন প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করে অভিমন্যু একদম ফিল্মি কায়দায় লেখে, ‘যে নম্বরটি আপনি ডায়েল করছেন সেটি ভালোবাসায় ব্যস্ত, সম্পর্ক তিনে পা’। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/8নতুন বছরের দ্বিতীয় দিন প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করে অভিমন্যু একদম ফিল্মি কায়দায় লেখে, ‘যে নম্বরটি আপনি ডায়েল করছেন সেটি ভালোবাসায় ব্যস্ত, সম্পর্ক তিনে পা’। (ছবি-ইনস্টাগ্রাম) 
দামিনীর রূপের জাদুতে ঘায়েল নেট নাগরিকরা। একাধিক ব্র্যান্ডের হয়ে মডেলিং করেছে দামিনী। তিন বছর ধরে অভিমন্যুর সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ এই মডেল। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/8দামিনীর রূপের জাদুতে ঘায়েল নেট নাগরিকরা। একাধিক ব্র্যান্ডের হয়ে মডেলিং করেছে দামিনী। তিন বছর ধরে অভিমন্যুর সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ এই মডেল। (ছবি-ইনস্টাগ্রাম) 
সাহসী ফটোশ্যুটে হামেশাই নিজেকে মেলে ধরেন দামিনী। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/8সাহসী ফটোশ্যুটে হামেশাই নিজেকে মেলে ধরেন দামিনী। (ছবি-ইনস্টাগ্রাম) 
ছেলের বিশেষ বান্ধবীর সঙ্গে সখ্যতা রয়েছে শ্রাবন্তীরও। একফ্রেমে বন্দিও হয়েছে তাঁরা। যা দেখে নেটিজেনদের প্রশ্ন তবে কি এই সম্পর্কে সায় রয়েছে নায়িকার? 
8/8ছেলের বিশেষ বান্ধবীর সঙ্গে সখ্যতা রয়েছে শ্রাবন্তীরও। একফ্রেমে বন্দিও হয়েছে তাঁরা। যা দেখে নেটিজেনদের প্রশ্ন তবে কি এই সম্পর্কে সায় রয়েছে নায়িকার? 
অন্য গ্যালারিগুলি