বাংলা নিউজ > ছবিঘর > গ্যাংটকে হট্টগোল! পাহাড়ের কোলে একান্তে সময় কাটাচ্ছেন সৃজিত-মিথিলা, সঙ্গী আইরা

গ্যাংটকে হট্টগোল! পাহাড়ের কোলে একান্তে সময় কাটাচ্ছেন সৃজিত-মিথিলা, সঙ্গী আইরা

  • সৃজিত, মিথিলা ও আইরার সিকিম ভ্রমণের ছবি উঠে এসেছে তাঁদের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে। 
গ্যাংটকে হট্টগোল। কারণ সেখানেই স্ত্রী মিথিলা ও মেয়ে আইরাকে নিয়ে পৌঁছে গিয়েছেন সৃজিত।মিথিলা ও সৃজিতের সোশ্যাল মিডিয়া প্রোফাইল জুড়ে পাওয়া গেছে সিকিম ভ্রমণের ছবি। ছবি-ইনস্টাগ্রাম
1/7গ্যাংটকে হট্টগোল। কারণ সেখানেই স্ত্রী মিথিলা ও মেয়ে আইরাকে নিয়ে পৌঁছে গিয়েছেন সৃজিত।মিথিলা ও সৃজিতের সোশ্যাল মিডিয়া প্রোফাইল জুড়ে পাওয়া গেছে সিকিম ভ্রমণের ছবি। ছবি-ইনস্টাগ্রাম
ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বাগডোগরা উড়ে যাওয়ার আগে বিমানবন্দরে সেলফি তুলেছেন স্ত্রী মিথিলা ও কন্যা আয়রার সঙ্গে, ছবিতে ছিলেন আরও চার সঙ্গী। ছবিতের ক্যাপশনে জানিয়েছেন গ্যাংটকের উদ্দেশে রওয়া দিচ্ছেন তাঁরা। 
2/7ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বাগডোগরা উড়ে যাওয়ার আগে বিমানবন্দরে সেলফি তুলেছেন স্ত্রী মিথিলা ও কন্যা আয়রার সঙ্গে, ছবিতে ছিলেন আরও চার সঙ্গী। ছবিতের ক্যাপশনে জানিয়েছেন গ্যাংটকের উদ্দেশে রওয়া দিচ্ছেন তাঁরা। 
এরপরই এক এক করে ভ্রমণের ছবি পোস্ট করেন পরিচালক। মিথিলা এবং আয়রার সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, ‘ওয়েসিস ক্যাফে, রং পো, উইথ মাই লিট্ল উইমেন।’ 
3/7এরপরই এক এক করে ভ্রমণের ছবি পোস্ট করেন পরিচালক। মিথিলা এবং আয়রার সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, ‘ওয়েসিস ক্যাফে, রং পো, উইথ মাই লিট্ল উইমেন।’ 
মিথিলা লিখেছেন তাঁর ছবি ক্যাপশনে, ‘ফাইনালি আ মাচ নিডেড ব্রেক’। হ্যাশট্যাগে ‘ফ্যামিলি ভ্যাকেশন’। ছবিতে অভিনেত্রীর স্বামী সৃজিত মুখোপাধ্য়ায় ও মেয়ে আইরার খুনসুটি প্রকাশ পাচ্ছে।
4/7মিথিলা লিখেছেন তাঁর ছবি ক্যাপশনে, ‘ফাইনালি আ মাচ নিডেড ব্রেক’। হ্যাশট্যাগে ‘ফ্যামিলি ভ্যাকেশন’। ছবিতে অভিনেত্রীর স্বামী সৃজিত মুখোপাধ্য়ায় ও মেয়ে আইরার খুনসুটি প্রকাশ পাচ্ছে।
সিকিম ভ্রমণের ছবির কোলাজ করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সৃজিত এবং মিথিলা। মেয়ে আইরার সঙ্গে পরিচালক কখনো হাই ফাইফ পোজে আবার কখনো পাশাপাশি বসে ছবি তুলতে দেখা গেছে। 
5/7সিকিম ভ্রমণের ছবির কোলাজ করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সৃজিত এবং মিথিলা। মেয়ে আইরার সঙ্গে পরিচালক কখনো হাই ফাইফ পোজে আবার কখনো পাশাপাশি বসে ছবি তুলতে দেখা গেছে। 
হোটেলের রুমে বসে পাহাড়ি দৃশ্যকে ক্য়ামেরাবন্দি করতে দেখা গেছে পরিচালককে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পাহাড় এখন জানলার ফ্রেমে ধরা’। 
6/7হোটেলের রুমে বসে পাহাড়ি দৃশ্যকে ক্য়ামেরাবন্দি করতে দেখা গেছে পরিচালককে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পাহাড় এখন জানলার ফ্রেমে ধরা’। 
মিথিলার সঙ্গে সাদা বরফ চাদরের সামনে সেলফি সৃজিতের। সিকিমের নৈসর্গিক সৌন্দর্য লেন্সবন্দি করেছেন মুঠোফোনে। 
7/7মিথিলার সঙ্গে সাদা বরফ চাদরের সামনে সেলফি সৃজিতের। সিকিমের নৈসর্গিক সৌন্দর্য লেন্সবন্দি করেছেন মুঠোফোনে। 
অন্য গ্যালারিগুলি