বাংলা নিউজ > ছবিঘর > সৃজিত-মিথিলার প্রথম বিবাহবার্ষিকী, আইরাকে নিয়ে ডিনার ডেটে দম্পতি

সৃজিত-মিথিলার প্রথম বিবাহবার্ষিকী, আইরাকে নিয়ে ডিনার ডেটে দম্পতি

  • দেখে নিন সৃজিলার প্রথম বিবাহবার্ষিকীর জমজমাট সেলিব্রেশনের সব মুহূর্ত। 
একসঙ্গে পথচলার এক বছর পার করে ফেললেন সৃজিত-মিথিলা। গত বছর ৬ ডিসেম্বর আইনি বিয়ে সেরেছিলেন এই জুটি। আর সম্পর্কের এক বছরের পূর্তি উপলক্ষ্যে রবিবার রাতে সপরিবারে সেলিব্রেট করলেন সৃজিলা জুটি। (ছবি-ফেসুবক) 
1/8একসঙ্গে পথচলার এক বছর পার করে ফেললেন সৃজিত-মিথিলা। গত বছর ৬ ডিসেম্বর আইনি বিয়ে সেরেছিলেন এই জুটি। আর সম্পর্কের এক বছরের পূর্তি উপলক্ষ্যে রবিবার রাতে সপরিবারে সেলিব্রেট করলেন সৃজিলা জুটি। (ছবি-ফেসুবক) 
এদিন শহরের এক নামী রেঁস্তোরাতে ডিনার ডেটে পৌঁছেছিলেন সৃজিত-মিথিলা। ভালোবাসায় মাখা মুহূর্তের কোলাজ শেয়ার করে সৃজিত ফেসবুকে লেখেন- ‘প্রথম বিবাহবার্ষিকীতে চ্যাপ্টার ২-তে ডিনার, যা সার্দান অ্যাভিনিউকে প্রায় পার্ক স্ট্রিট বানিয়ে দিয়েছিল, নস্টালজিক মেন্যুর সঙ্গে, দারুণ খাবার এবং খুস সুন্দর লাইভ গান। একটা বছর পার পার্টনার’। (ছবি-ফেসবুক) 
2/8এদিন শহরের এক নামী রেঁস্তোরাতে ডিনার ডেটে পৌঁছেছিলেন সৃজিত-মিথিলা। ভালোবাসায় মাখা মুহূর্তের কোলাজ শেয়ার করে সৃজিত ফেসবুকে লেখেন- ‘প্রথম বিবাহবার্ষিকীতে চ্যাপ্টার ২-তে ডিনার, যা সার্দান অ্যাভিনিউকে প্রায় পার্ক স্ট্রিট বানিয়ে দিয়েছিল, নস্টালজিক মেন্যুর সঙ্গে, দারুণ খাবার এবং খুস সুন্দর লাইভ গান। একটা বছর পার পার্টনার’। (ছবি-ফেসবুক) 
বিয়ের দিনের স্মরণীয় মুহূর্তগুলো ফিরে দেখতে বিবাহবার্ষিকীতে বিয়ের পোশাকেই সাজলেন এই জুটি। হ্যাঁ. বিয়েতে যে লাল জামদানি পরে ছিলেন মিথিলা এদিন সেই শাড়িতেই পাওয়া গেল তাঁকে। তবে সাজটা একটু অন্যরকম। চুল বাঁধা নয়, বরং খোলা রেখেছিলেন মিথিলা। সঙ্গে মাথায় নেই টিকলি, সোনার গহনা পরেছিলেন বটে, তবে একটু বেশি ছিমছাম। অন্যদিকে সৃজিতও বিয়ের দিনের কালো পাঞ্জাবি ও লাল জোহর কোটে সাজলেন বিবাহ বার্ষিকীর দিন। (ছবি-টুইটার) 
3/8বিয়ের দিনের স্মরণীয় মুহূর্তগুলো ফিরে দেখতে বিবাহবার্ষিকীতে বিয়ের পোশাকেই সাজলেন এই জুটি। হ্যাঁ. বিয়েতে যে লাল জামদানি পরে ছিলেন মিথিলা এদিন সেই শাড়িতেই পাওয়া গেল তাঁকে। তবে সাজটা একটু অন্যরকম। চুল বাঁধা নয়, বরং খোলা রেখেছিলেন মিথিলা। সঙ্গে মাথায় নেই টিকলি, সোনার গহনা পরেছিলেন বটে, তবে একটু বেশি ছিমছাম। অন্যদিকে সৃজিতও বিয়ের দিনের কালো পাঞ্জাবি ও লাল জোহর কোটে সাজলেন বিবাহ বার্ষিকীর দিন। (ছবি-টুইটার) 
ডিনার টেবিলে মেয়ে আইরাকে আগলে রেখেছেন সৃজিত-মিথিলা। এদিন সাদা রঙের ফ্রকে পাওয়া গেল আইরাকে। তাঁর মুখের মিষ্টি হাসি সেলিব্রেশনের দ্যুতি কয়েকগুণ বাড়িয়ে তুলেছিল। (ছবি-টুইটার)
4/8ডিনার টেবিলে মেয়ে আইরাকে আগলে রেখেছেন সৃজিত-মিথিলা। এদিন সাদা রঙের ফ্রকে পাওয়া গেল আইরাকে। তাঁর মুখের মিষ্টি হাসি সেলিব্রেশনের দ্যুতি কয়েকগুণ বাড়িয়ে তুলেছিল। (ছবি-টুইটার)
খাবার প্লেটে মন সৃজিতের। মিথিলার চোখ অবশ্য খুঁজছে অন্য কিছু। (ছবি-ফেসবুক) 
5/8খাবার প্লেটে মন সৃজিতের। মিথিলার চোখ অবশ্য খুঁজছে অন্য কিছু। (ছবি-ফেসবুক) 
সপরিবারে তোলা গ্রুফপি। আড্ডা, গল্প, গান, আর জমজমাট খাওয়া-দাওয়া, এই নিয়েই কাটল এই বিশেষ দিনটা। (ছবি-ফেসবুক) 
6/8সপরিবারে তোলা গ্রুফপি। আড্ডা, গল্প, গান, আর জমজমাট খাওয়া-দাওয়া, এই নিয়েই কাটল এই বিশেষ দিনটা। (ছবি-ফেসবুক) 
সেলিব্রেশনের ফাঁকে সৃজিত-মিথিলার সেলফি। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/8সেলিব্রেশনের ফাঁকে সৃজিত-মিথিলার সেলফি। (ছবি-ইনস্টাগ্রাম) 
সৃজিলার বিবাহবার্ষিকীর সেলিব্রেশনে নানান মুডে আইরা। এদিন খোসমেজাজে পাওয়া গেল মিথিলা কন্যাকে। (ছবি-ফেসবুক) 
8/8সৃজিলার বিবাহবার্ষিকীর সেলিব্রেশনে নানান মুডে আইরা। এদিন খোসমেজাজে পাওয়া গেল মিথিলা কন্যাকে। (ছবি-ফেসবুক) 
অন্য গ্যালারিগুলি