বাংলা নিউজ > ছবিঘর > সপরিবারে মুম্বই ভ্রমণে সৃজিত; মিথিলার কথায় 'ইয়ে হ্যায় বোম্বাই মেরি জান'

সপরিবারে মুম্বই ভ্রমণে সৃজিত; মিথিলার কথায় 'ইয়ে হ্যায় বোম্বাই মেরি জান'

  • এইমুহূর্তে 'শাবাশ মিঠু' ছবির শুটিংয়ের জন্য মুম্বইয়ে রয়েছেন সৃজিত। তারই মাঝখানে দু'একদিন সময় পেতেই টুকটাক মুম্বই দর্শনে বেরিয়ে পড়েছেন স্ত্রী রাফিয়াদ রশিদ মিথিলা এবং কন্যা আয়রাকে সঙ্গী করে বেরিয়ে পড়েছেন তিনি।
শুটিংয়ের ব্যস্ততার ফাঁকে হাতে একমুঠো সময় পেতেই মুম্বই ভ্রমণে স্ত্রী রাফিয়াদ রশিদ মিথিলা এবং কন্যা আয়রাকে সঙ্গী করে বেরিয়ে পড়েছেন সৃজিত মুখোপাধ্যায়।
1/6শুটিংয়ের ব্যস্ততার ফাঁকে হাতে একমুঠো সময় পেতেই মুম্বই ভ্রমণে স্ত্রী রাফিয়াদ রশিদ মিথিলা এবং কন্যা আয়রাকে সঙ্গী করে বেরিয়ে পড়েছেন সৃজিত মুখোপাধ্যায়।
মুম্বইয়ের কোলাবার সমুদ্র পাড়ে ছোট্ট আয়রাকে পাশে জড়িয়ে ধরে বসে রয়েছেন মিথিলা। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন 'আয়রা আর মা'। ছবিটি কে তুলে দিয়েছেন তা বলার জন্য কিন্তু কোনও পুরস্কার নেই।
2/6মুম্বইয়ের কোলাবার সমুদ্র পাড়ে ছোট্ট আয়রাকে পাশে জড়িয়ে ধরে বসে রয়েছেন মিথিলা। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন 'আয়রা আর মা'। ছবিটি কে তুলে দিয়েছেন তা বলার জন্য কিন্তু কোনও পুরস্কার নেই।
এইমুহূর্তে 'শাবাশ মিঠু' ছবির শুটিংয়ের জন্য মুম্বইয়ে রয়েছেন সৃজিত। তারই মাঝখানে দু'একদিন সময় পেতেই টুকটাক মুম্বই দর্শনে বেরিয়ে পড়েছেন এই জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক। ঘুরেটুরে হাজির হয়েছিলেন লিওপোল্ড ক্যাফেতে। সেখানে গলা ভিজানোর পাশাপাশি ফ্রেমবন্দিও হলেন তাঁরা।
3/6এইমুহূর্তে 'শাবাশ মিঠু' ছবির শুটিংয়ের জন্য মুম্বইয়ে রয়েছেন সৃজিত। তারই মাঝখানে দু'একদিন সময় পেতেই টুকটাক মুম্বই দর্শনে বেরিয়ে পড়েছেন এই জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক। ঘুরেটুরে হাজির হয়েছিলেন লিওপোল্ড ক্যাফেতে। সেখানে গলা ভিজানোর পাশাপাশি ফ্রেমবন্দিও হলেন তাঁরা।
রাজর্ষি দে-র পরিচালনায় কিছুদিন আগেই 'মায়া' ছবির শুটিং শেষ করেছেন মিথিলা। হাতে একটু ফাঁকা সময় পেতেই সৃজিতকে সঙ্গ দেওয়ার জন্য ছোট্ট আয়রাকে নিয়ে মুম্বই উড়ে এসেছেন তিনি।
4/6রাজর্ষি দে-র পরিচালনায় কিছুদিন আগেই 'মায়া' ছবির শুটিং শেষ করেছেন মিথিলা। হাতে একটু ফাঁকা সময় পেতেই সৃজিতকে সঙ্গ দেওয়ার জন্য ছোট্ট আয়রাকে নিয়ে মুম্বই উড়ে এসেছেন তিনি।
মুম্বইয়ের বিখ্যাত গেটওয়ে অফ ইন্ডিয়া-র সামনের চত্বরে মিথিলা এবং আয়রা।
5/6মুম্বইয়ের বিখ্যাত গেটওয়ে অফ ইন্ডিয়া-র সামনের চত্বরে মিথিলা এবং আয়রা।
লকডাউনের কারণে দীর্ঘ কয়েক মাস আয়রাকে নিয়ে বাংলাদেশে থেকে গেছিলেন মিথিলা। সঙ্গে ছিল আয়রা। তা শেষ হতেই তড়িঘড়ি করে সৃজিতের কাছে ফায়ার এসেছেন তাঁরা। মিথিলা এবং তাঁর প্রথম স্বামী তাহসানের মেয়ে হলেও আয়রার সঙ্গে সৃজিতের সম্পর্ক বন্ধুর মতো।
6/6লকডাউনের কারণে দীর্ঘ কয়েক মাস আয়রাকে নিয়ে বাংলাদেশে থেকে গেছিলেন মিথিলা। সঙ্গে ছিল আয়রা। তা শেষ হতেই তড়িঘড়ি করে সৃজিতের কাছে ফায়ার এসেছেন তাঁরা। মিথিলা এবং তাঁর প্রথম স্বামী তাহসানের মেয়ে হলেও আয়রার সঙ্গে সৃজিতের সম্পর্ক বন্ধুর মতো।
অন্য গ্যালারিগুলি