বাংলা নিউজ > ছবিঘর > আপনা টাইম আ গায়া.. স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডে বাজিমাত রণবীর-আলিয়ার

আপনা টাইম আ গায়া.. স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডে বাজিমাত রণবীর-আলিয়ার

  • অস্কারের দৌড়ে ভারতে অফিসিয়্যাল এন্টি গল্লি বয়, এবার স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডেও বাজিমাত করল রণবীর-আলিয়া জুটির এই ছবি। রবিবার মুম্বইয়ে অনুষ্ঠিত স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড নাইটে সেরা অভিনেতা, সেরা অভিনেত্রী, সেরা পরিচালক এবং সেরা ছবির পুরস্কার গেল টিম গল্লি বয়ের ঝুলিতে।
আপনা টাইম আ গায়া! রবিবার স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকলেন গল্লি বয় জুটি রণবীর সিং এবং আলিয়া ভাট। অনুষ্ঠানে সেরা অভিনেতা ও অভিনেত্রীর পুরস্কার ছিনিয়ে নেওয়ার পাশাপাশি লাল গালিচাতেও আগুন ঝড়ালেন রণবীর-আলিয়া।অভিনেতার পাশাপাশি বছরের সেরা  এন্টারটেনারের পুরস্কারও গিয়েছে রণবীরের ঝুলিতে। (সৌজন্যে ইন্সটাগ্রাম)
1/10আপনা টাইম আ গায়া! রবিবার স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকলেন গল্লি বয় জুটি রণবীর সিং এবং আলিয়া ভাট। অনুষ্ঠানে সেরা অভিনেতা ও অভিনেত্রীর পুরস্কার ছিনিয়ে নেওয়ার পাশাপাশি লাল গালিচাতেও আগুন ঝড়ালেন রণবীর-আলিয়া।অভিনেতার পাশাপাশি বছরের সেরা এন্টারটেনারের পুরস্কারও গিয়েছে রণবীরের ঝুলিতে। (সৌজন্যে ইন্সটাগ্রাম)
এদিন আলিয়াকে পাওয়া গেল মাল্টি কালার সিফন শাড়িতে। সঙ্গে ভারী কানের দুল আর কপালে ছোট্টো একটা কালো টিপে একদম ট্রাডিশ্যানাল সাজে আলিয়া ভাট। (সৌজন্যে ইন্সটাগ্রাম)
2/10এদিন আলিয়াকে পাওয়া গেল মাল্টি কালার সিফন শাড়িতে। সঙ্গে ভারী কানের দুল আর কপালে ছোট্টো একটা কালো টিপে একদম ট্রাডিশ্যানাল সাজে আলিয়া ভাট। (সৌজন্যে ইন্সটাগ্রাম)
রণবীর সিং ও তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোনের পোশাকে এদিন ছিল রঙ মিলান্তি। দীপিকাকে পাওয়া গেল ওয়ান শোল্ডার কালো গাউনে, অন্যদিকে রণবীর সিং বেছে নিয়েছিলেন কালো টার্টেল নেক শার্ট,প্যান্ট এবং রূপোলি গ্লিটারি ব্লেজার। তবে দীপিকা নয় এদিন সিম্বা কোস্টার সারা আলি খানের সঙ্গে লাল গালিচায় লেন্সবন্দী হলেন রণবীর, হাজির ছিলেন আয়ুষ্মান খুরানাও । (সৌজন্যে-ভারিন্দর চাওলা)
3/10রণবীর সিং ও তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোনের পোশাকে এদিন ছিল রঙ মিলান্তি। দীপিকাকে পাওয়া গেল ওয়ান শোল্ডার কালো গাউনে, অন্যদিকে রণবীর সিং বেছে নিয়েছিলেন কালো টার্টেল নেক শার্ট,প্যান্ট এবং রূপোলি গ্লিটারি ব্লেজার। তবে দীপিকা নয় এদিন সিম্বা কোস্টার সারা আলি খানের সঙ্গে লাল গালিচায় লেন্সবন্দী হলেন রণবীর, হাজির ছিলেন আয়ুষ্মান খুরানাও । (সৌজন্যে-ভারিন্দর চাওলা)
সেরা জনপ্রিয় ছবিও নির্বাচিত হয়েছে পরিচালক জোয়া আখতারের গল্লি বয়।পাশাপাশি সেরা পরিচালকের পুরস্কারও ছিনিয়ে নিয়েছেন জোয়া। (সৌজন্যে-এক্সেল এন্টারটেনমেন্ট)
4/10সেরা জনপ্রিয় ছবিও নির্বাচিত হয়েছে পরিচালক জোয়া আখতারের গল্লি বয়।পাশাপাশি সেরা পরিচালকের পুরস্কারও ছিনিয়ে নিয়েছেন জোয়া। (সৌজন্যে-এক্সেল এন্টারটেনমেন্ট)
এদিনের রেড কার্পেটে তারকাদের পছন্দের রঙ ছিল কালো। রণবীর, দীপিকার পাশাপাশি কিয়ারা আডবাণী এবং অনন্যা পাণ্ডেরও দেখা মিলল কালো পোশাকে। কিয়ারা বেছে নিয়েছিলেন ওয়ান শোল্ডার স্লিট গাউন, অন্যদিকে অনন্যা পাণ্ডেকে পাওয়া গেল ডিপ নেক বল গাউনে। (সৌজন্যে- বারিন্দর চাওলা)
5/10এদিনের রেড কার্পেটে তারকাদের পছন্দের রঙ ছিল কালো। রণবীর, দীপিকার পাশাপাশি কিয়ারা আডবাণী এবং অনন্যা পাণ্ডেরও দেখা মিলল কালো পোশাকে। কিয়ারা বেছে নিয়েছিলেন ওয়ান শোল্ডার স্লিট গাউন, অন্যদিকে অনন্যা পাণ্ডেকে পাওয়া গেল ডিপ নেক বল গাউনে। (সৌজন্যে- বারিন্দর চাওলা)
 অনুষ্ঠানের গ্ল্যামার কোশেন্ট কয়েক গুণ বাড়িয়ে দিল বলি সুন্দরীদের মোহময়ী অবতার। হাজির ছিলেন কৃতি শ্যানন, ভূমি পেদনেকর, তাপসী পান্নু এবং ইয়ামি গৌতম। (বারিন্দর চাওলা)
6/10 অনুষ্ঠানের গ্ল্যামার কোশেন্ট কয়েক গুণ বাড়িয়ে দিল বলি সুন্দরীদের মোহময়ী অবতার। হাজির ছিলেন কৃতি শ্যানন, ভূমি পেদনেকর, তাপসী পান্নু এবং ইয়ামি গৌতম। (বারিন্দর চাওলা)
গোলাপি-সোনালি কাঞ্জিভরাম শাড়িতে লাল গালিচার উত্তেজনার পারদ চড়ালেন বলিউডের এভারগ্রিন সুন্দরী রেখা, হাজির ছিলেন হ্যান্ডসাম হাঙ্ক শাহিদ কাপুর এবং কার্তিক আরিয়ানও। (বারিন্দর চাওলা)
7/10গোলাপি-সোনালি কাঞ্জিভরাম শাড়িতে লাল গালিচার উত্তেজনার পারদ চড়ালেন বলিউডের এভারগ্রিন সুন্দরী রেখা, হাজির ছিলেন হ্যান্ডসাম হাঙ্ক শাহিদ কাপুর এবং কার্তিক আরিয়ানও। (বারিন্দর চাওলা)
ইন্দো-ওয়েস্টার্ন গাউনে স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডে হাজির হয়েছিলেন নোরা ফতেহি, দেখা মিলল ডায়না পেন্টি এবং সুরভিন চাওলারও। (বারিন্দর চাওলা)
8/10ইন্দো-ওয়েস্টার্ন গাউনে স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডে হাজির হয়েছিলেন নোরা ফতেহি, দেখা মিলল ডায়না পেন্টি এবং সুরভিন চাওলারও। (বারিন্দর চাওলা)
স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডের মঞ্চে বড়ো জয় পেল টিম আর্টিকল ১৫। ছবির জন্য সমালোচকদের বিচারে সেরা অভিনেতার পুরস্কার পেলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
9/10স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডের মঞ্চে বড়ো জয় পেল টিম আর্টিকল ১৫। ছবির জন্য সমালোচকদের বিচারে সেরা অভিনেতার পুরস্কার পেলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ক্রিটিকস চয়েস ক্যাটেগরিতে সেরা ছবি, সেরা চিত্রনাট্য এবং সেরা পরিচালকের পুরস্কারও ছিনিয়ে নিয়েছে অনুভব সিনহার আর্টিকল ১৫ । (সৌজন্যে ইন্সটাগ্রাম)
10/10ক্রিটিকস চয়েস ক্যাটেগরিতে সেরা ছবি, সেরা চিত্রনাট্য এবং সেরা পরিচালকের পুরস্কারও ছিনিয়ে নিয়েছে অনুভব সিনহার আর্টিকল ১৫ । (সৌজন্যে ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি