বাংলা নিউজ > ছবিঘর > ব্যাঙ্ক অ্যাকাউন্ট আছে? তাহলে ৩০ সেপ্টেম্বরের মধ্যে এই কাজটি করে নিন

ব্যাঙ্ক অ্যাকাউন্ট আছে? তাহলে ৩০ সেপ্টেম্বরের মধ্যে এই কাজটি করে নিন

  • চলতি মাসের শেষের আগে, একটি কাজ আপনাকে অবশ্যই সেরে রাখতে হবে। কী সেই কাজ?
আপনার কি ব্যাঙ্ক অ্যাকাউন্ট আছে? তবে চলতি মাসের শেষের আগে, একটি কাজ আপনাকে অবশ্যই সেরে রাখতে হবে। কী সেই কাজ? ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5আপনার কি ব্যাঙ্ক অ্যাকাউন্ট আছে? তবে চলতি মাসের শেষের আগে, একটি কাজ আপনাকে অবশ্যই সেরে রাখতে হবে। কী সেই কাজ? ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
আধার ও প্যান কার্ড লিঙ্ক করতে হবে। আর তার শেষ তারিখ আগামী ৩০ সেপ্টেম্বর। ফাইল ছবি : পিটিআই (PTI)
2/5আধার ও প্যান কার্ড লিঙ্ক করতে হবে। আর তার শেষ তারিখ আগামী ৩০ সেপ্টেম্বর। ফাইল ছবি : পিটিআই (PTI)
এর আগে একাধিকবার এই সময়সীমা পিছিয়ে দিয়েছে কেন্দ্রীয় সরকার। তাই এখনও যদি লিঙ্ক করার রাজ সেরে না থাকেন, তবে তা করে ফেলুন। ফাইল ছবি : এএনআই (ANI)
3/5এর আগে একাধিকবার এই সময়সীমা পিছিয়ে দিয়েছে কেন্দ্রীয় সরকার। তাই এখনও যদি লিঙ্ক করার রাজ সেরে না থাকেন, তবে তা করে ফেলুন। ফাইল ছবি : এএনআই (ANI)
আধার-প্যান লিঙ্ক করার কথা মনে করিয়ে দিয়েছে ভারতীয় স্টেট ব্যাঙ্ক-ও। এই কাজ সেরে না রাখলে অক্টোবর মাস থেকে ব্যাঙ্কিং লেনদেনে সমস্যা হতে পারে। এ বিষয়ে টুইট করা হয়েছে ব্যাঙ্কের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে। ফাইল ছবি : টুইটার (Twitter)
4/5আধার-প্যান লিঙ্ক করার কথা মনে করিয়ে দিয়েছে ভারতীয় স্টেট ব্যাঙ্ক-ও। এই কাজ সেরে না রাখলে অক্টোবর মাস থেকে ব্যাঙ্কিং লেনদেনে সমস্যা হতে পারে। এ বিষয়ে টুইট করা হয়েছে ব্যাঙ্কের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে। ফাইল ছবি : টুইটার (Twitter)
প্যান কার্ডের সঙ্গে প্রত্যেকের ব্যাঙ্ক অ্যাকাউন্ট জড়িত। এবার তার সঙ্গেই যুক্ত হবে আধার। ফলে ৩০ সেপ্টেম্বরের মধ্যে সংযোগ না করলে পরে সমস্যা হতে পারে। তাছাড়া ৩০ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা না করাই ভাল। শেষ এক সপ্তাহে সার্ভারে বেশি চাপ পড়তে পারে। তাই সময় থাকতেই সেরে ফেলুন এই গুরুত্বপূর্ণ কাজ। ছবি : পিটিআই  (PTI)
5/5প্যান কার্ডের সঙ্গে প্রত্যেকের ব্যাঙ্ক অ্যাকাউন্ট জড়িত। এবার তার সঙ্গেই যুক্ত হবে আধার। ফলে ৩০ সেপ্টেম্বরের মধ্যে সংযোগ না করলে পরে সমস্যা হতে পারে। তাছাড়া ৩০ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা না করাই ভাল। শেষ এক সপ্তাহে সার্ভারে বেশি চাপ পড়তে পারে। তাই সময় থাকতেই সেরে ফেলুন এই গুরুত্বপূর্ণ কাজ। ছবি : পিটিআই  (PTI)
অন্য গ্যালারিগুলি