বাংলা নিউজ > ছবিঘর > আদিত্যর অন্দরমহলে উঁকি, বলিউডের ব্যাচেলার তারকার সাজনো বাড়ি ঘুরে দেখুন

আদিত্যর অন্দরমহলে উঁকি, বলিউডের ব্যাচেলার তারকার সাজনো বাড়ি ঘুরে দেখুন

  • কিং সাইজের চেয়েও বড় বিছানায় ঘুমোতে অভ্যস্ত ব্যাচেলার আদিত্য। বাড়িতে তাঁর সবচেয়ে পছন্দের কর্নার কোনটি?
বলিউডের অন্যতম এলিজেবল ব্যাচেলার আদিত্য রয় কাপুর। মুম্বইতে আদিত্যর ‘ব্যাচেলার প্যাড’ আপনাকে চমকে দেবে। একা থাকবার আদর্শ জায়গা এই বাড়ি। বিশেষত সিঙ্গল পুরুষের মনের মতো করে সাজানো হয়েছে এই বাড়িটি। একদম সাগর ঘেঁসা এই বাড়ির অন্দর মহলের ঝলক প্রকাশ্যে এনেছেন আর্কিটেক্ট আশিস শাহ।
1/9বলিউডের অন্যতম এলিজেবল ব্যাচেলার আদিত্য রয় কাপুর। মুম্বইতে আদিত্যর ‘ব্যাচেলার প্যাড’ আপনাকে চমকে দেবে। একা থাকবার আদর্শ জায়গা এই বাড়ি। বিশেষত সিঙ্গল পুরুষের মনের মতো করে সাজানো হয়েছে এই বাড়িটি। একদম সাগর ঘেঁসা এই বাড়ির অন্দর মহলের ঝলক প্রকাশ্যে এনেছেন আর্কিটেক্ট আশিস শাহ।
আদিত্যর বাড়ির ড্রয়িং রুমের মাঝ বরাবর রাখে এই পুল টেবিল। অভিনেতার খুব পছন্দের এটি। ইন্টিরিয়ার ডিজাইনারের বারণ সত্ত্বেও এটা এইখানেই রাখবার সিদ্ধান্ত নেন অভিনেতা। কারণ দিনের শেষে- ‘এটা আমার বাড়ি’। 
2/9আদিত্যর বাড়ির ড্রয়িং রুমের মাঝ বরাবর রাখে এই পুল টেবিল। অভিনেতার খুব পছন্দের এটি। ইন্টিরিয়ার ডিজাইনারের বারণ সত্ত্বেও এটা এইখানেই রাখবার সিদ্ধান্ত নেন অভিনেতা। কারণ দিনের শেষে- ‘এটা আমার বাড়ি’। 
ড্রয়িং রুমের সাজানো চেয়ার। ঘরের রঙ সাদা, তার উপর লাল রঙের পেন্টিং ঝুলছে। ট্রাভেল করতে ভালোবাসেন আদিত্য, তাই ঘুরতে গেলে কোনও না কোনও জিনিস বাড়ির জন্য বিদেশ বিঁভুই থেকে নিয়ে আসেন অভিনেতা। 
3/9ড্রয়িং রুমের সাজানো চেয়ার। ঘরের রঙ সাদা, তার উপর লাল রঙের পেন্টিং ঝুলছে। ট্রাভেল করতে ভালোবাসেন আদিত্য, তাই ঘুরতে গেলে কোনও না কোনও জিনিস বাড়ির জন্য বিদেশ বিঁভুই থেকে নিয়ে আসেন অভিনেতা। 
আদিত্যর বাড়ির সবচেয়ে চর্চিত বিষয় হল,তাঁর বেডরুম ও তাঁর কিং সাইজের চেয়েও বড় বেড। আদিত্যর আর্কিটেক্ট আশিস শাহের কথায়, আদিত্যর বিছানার দৈর্ঘ্য কিং সাইজ বেডের চেয়েও বড়। এই সুবিশাল বিছানা একজন ব্যাচেলার কী প্রয়োজনে কাজে লাগায়, সেই প্রশ্নে আদিত্যকে নাজেহাল করেন তিনি। 
4/9আদিত্যর বাড়ির সবচেয়ে চর্চিত বিষয় হল,তাঁর বেডরুম ও তাঁর কিং সাইজের চেয়েও বড় বেড। আদিত্যর আর্কিটেক্ট আশিস শাহের কথায়, আদিত্যর বিছানার দৈর্ঘ্য কিং সাইজ বেডের চেয়েও বড়। এই সুবিশাল বিছানা একজন ব্যাচেলার কী প্রয়োজনে কাজে লাগায়, সেই প্রশ্নে আদিত্যকে নাজেহাল করেন তিনি। 
আদিত্য রয় কাপুরের বাড়ির দেওয়ালে রঙের ব্যবহার খুব কম চোখে পড়ে। ‘সিম্পল-সোবার’ এই মন্ত্রতেই বিশ্বাসী তিনি। সবচেয়ে বড় কথা আদিত্যর বাড়িতে কোনও গেস্ট বেডরুম নেই! সেটিকে ডাইনিং রুমের পাল্টে ফেলেছেন অভিনেতা। 
5/9আদিত্য রয় কাপুরের বাড়ির দেওয়ালে রঙের ব্যবহার খুব কম চোখে পড়ে। ‘সিম্পল-সোবার’ এই মন্ত্রতেই বিশ্বাসী তিনি। সবচেয়ে বড় কথা আদিত্যর বাড়িতে কোনও গেস্ট বেডরুম নেই! সেটিকে ডাইনিং রুমের পাল্টে ফেলেছেন অভিনেতা। 
আদিত্যর বাড়ির ডাইনিং এলাকা। ঘরের দেওয়ালের পেন্টিং দুটি আদিত্যর মায়ের কেনা, অভিনেতার খুব পছন্দের। 
6/9আদিত্যর বাড়ির ডাইনিং এলাকা। ঘরের দেওয়ালের পেন্টিং দুটি আদিত্যর মায়ের কেনা, অভিনেতার খুব পছন্দের। 
আদিত্যর মায়ের দেওয়া পিয়ানো। ড্রয়িং রুমে শোভা পায় এটি। দেশ-বিদেশের নানান জায়গা ঘুরে সংগ্রহ করা বিভিন্ন জিনিস দিয়ে সাজানো গোটা ড্রয়িং রুম। 
7/9আদিত্যর মায়ের দেওয়া পিয়ানো। ড্রয়িং রুমে শোভা পায় এটি। দেশ-বিদেশের নানান জায়গা ঘুরে সংগ্রহ করা বিভিন্ন জিনিস দিয়ে সাজানো গোটা ড্রয়িং রুম। 
আদিত্যর বাড়ির অন্যতম খাস জায়গা, অভিনেতার ‘ডেন’। লাল রঙের কাউচ নজর কাড়বে এই ঘরে ঢুকলেই। এটা আদিত্যর ফেবারিট কর্নার, গোটা বাড়ির। এখানে টিভি দেখা, বই পড়া থেকে খাওয়া-দাওয়া সবকিছু করেন আদিত্য। এটি সাউন্ড প্রুফও। 
8/9আদিত্যর বাড়ির অন্যতম খাস জায়গা, অভিনেতার ‘ডেন’। লাল রঙের কাউচ নজর কাড়বে এই ঘরে ঢুকলেই। এটা আদিত্যর ফেবারিট কর্নার, গোটা বাড়ির। এখানে টিভি দেখা, বই পড়া থেকে খাওয়া-দাওয়া সবকিছু করেন আদিত্য। এটি সাউন্ড প্রুফও। 
এই ডেন-এর মধ্যেই রয়েছে আদিত্যর ঘরোয়া পানশালা। বার-টি কোনওভাবেই লিভিং রুমে রাখতে চাননি আদিত্য। তাই সেটি জায়গা পেয়েছে এখানে। 
9/9এই ডেন-এর মধ্যেই রয়েছে আদিত্যর ঘরোয়া পানশালা। বার-টি কোনওভাবেই লিভিং রুমে রাখতে চাননি আদিত্য। তাই সেটি জায়গা পেয়েছে এখানে। 
অন্য গ্যালারিগুলি