বাড়ি > ছবিঘর > আবর সাগর ঘেঁসা অক্ষয়-টুইঙ্কেলের ৮০ কোটির বাংলো,কংক্রিটের জঙ্গলে এক টুকরো সবুজের খোঁজ

আবর সাগর ঘেঁসা অক্ষয়-টুইঙ্কেলের ৮০ কোটির বাংলো,কংক্রিটের জঙ্গলে এক টুকরো সবুজের খোঁজ

  • তিন দশক আগে এই বাংলো থেকেই ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয়েছিল অক্ষয় কুমারকে! আজ এই সুবিশাল সম্পত্তির মালিক তিনি।
রাজীব ভাটিয়ার অক্ষয় কুমার হয়ে উঠবার সফর কোনও ফিল্মি চিত্রনাট্যের চেয়ে কম জনপ্রিয় নয়। ফোবর্সের সমীক্ষা বলছে গত এক বছরে বিশ্বের সবচেয়ে দামী তারকাদের তালিকায় একমাত্র ভারতীয় অক্ষয় কুমার। অক্ষয় কুমারের মুম্বইয়ের বাংলোর ভিতরের ছবিটাও আপনাকে অবাক করে দেবে। 
1/20রাজীব ভাটিয়ার অক্ষয় কুমার হয়ে উঠবার সফর কোনও ফিল্মি চিত্রনাট্যের চেয়ে কম জনপ্রিয় নয়। ফোবর্সের সমীক্ষা বলছে গত এক বছরে বিশ্বের সবচেয়ে দামী তারকাদের তালিকায় একমাত্র ভারতীয় অক্ষয় কুমার। অক্ষয় কুমারের মুম্বইয়ের বাংলোর ভিতরের ছবিটাও আপনাকে অবাক করে দেবে। 
আরব সাগরের জুহু বিচ ঘেঁসা অক্ষয়-টুইঙ্কেলের বাংলোর বাজার মূল্য ৮০ কোটি টাকা। মায়ানগরী মু্ম্বইয়ের কংক্রিটের জঙ্গলে একরাশ সবুজে ঘেরা অক্ষয়-টুইঙ্কেলের এই ভালোবাসার নীড়। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/20আরব সাগরের জুহু বিচ ঘেঁসা অক্ষয়-টুইঙ্কেলের বাংলোর বাজার মূল্য ৮০ কোটি টাকা। মায়ানগরী মু্ম্বইয়ের কংক্রিটের জঙ্গলে একরাশ সবুজে ঘেরা অক্ষয়-টুইঙ্কেলের এই ভালোবাসার নীড়। (ছবি-ইনস্টাগ্রাম) 
এই সম্পত্তিটাকেই কেন কিনেছিলেন অক্ষয়? তার পিছনে একটা লম্বা ইতিহাস আছে। প্রায় তিন দশক আগে মুম্বইয়ে ফিল্মি কেরিয়ার গড়তে এসে পোর্টফোলিও শ্যুট করার টাকাও ছিল না অভিনেতার কাছে। নামী ফটোগ্রাফার জয়েশ শেঠের অ্যাসিটেন্ট হিসাবে দেড় বছর কাজ করবার পর বিনা পয়সায় আক্কির ছবি তুলে দিতে রাজি হয়েছিলেন তিনি। সেইসময় ভাঙাচোড়া এই বাংলোর বাইরেই শ্যুট করছিলেন তাঁরা। কিন্তু ওয়াচম্যান ঘাড় ধাক্কা দিয়ে বার করে দিয়েছিল তাঁদের। সেইদিনই মনে মনে অক্ষয় শপথ নিয়েছিলেন এই সম্পত্তিটা একদিন তাঁর হবেই। (ছবি সৌজন্যে- ভোগ ইন্ডিয়া) 
3/20এই সম্পত্তিটাকেই কেন কিনেছিলেন অক্ষয়? তার পিছনে একটা লম্বা ইতিহাস আছে। প্রায় তিন দশক আগে মুম্বইয়ে ফিল্মি কেরিয়ার গড়তে এসে পোর্টফোলিও শ্যুট করার টাকাও ছিল না অভিনেতার কাছে। নামী ফটোগ্রাফার জয়েশ শেঠের অ্যাসিটেন্ট হিসাবে দেড় বছর কাজ করবার পর বিনা পয়সায় আক্কির ছবি তুলে দিতে রাজি হয়েছিলেন তিনি। সেইসময় ভাঙাচোড়া এই বাংলোর বাইরেই শ্যুট করছিলেন তাঁরা। কিন্তু ওয়াচম্যান ঘাড় ধাক্কা দিয়ে বার করে দিয়েছিল তাঁদের। সেইদিনই মনে মনে অক্ষয় শপথ নিয়েছিলেন এই সম্পত্তিটা একদিন তাঁর হবেই। (ছবি সৌজন্যে- ভোগ ইন্ডিয়া) 
সুন্দর বাড়ি,স্বপ্নের বাড়ি সেটাই যেখানে সুন্দর মানুষরা থাকেন। এটা মনে প্রাণে বিশ্বাস করেন টুইঙ্কেল খান্না। আক্কি-টুইঙ্কেলের এই দ্বিতল বাংলোর নীচের তলায় রয়েছে সুবিশাল লিভিং রুম, হোম থিয়েটার, রান্নাঘর, বিরাট ডাইনিং এলাকা এবং অক্ষয়ের ক্লোসেট। (ছবি-ইনস্টাগ্রাম)
4/20সুন্দর বাড়ি,স্বপ্নের বাড়ি সেটাই যেখানে সুন্দর মানুষরা থাকেন। এটা মনে প্রাণে বিশ্বাস করেন টুইঙ্কেল খান্না। আক্কি-টুইঙ্কেলের এই দ্বিতল বাংলোর নীচের তলায় রয়েছে সুবিশাল লিভিং রুম, হোম থিয়েটার, রান্নাঘর, বিরাট ডাইনিং এলাকা এবং অক্ষয়ের ক্লোসেট। (ছবি-ইনস্টাগ্রাম)
মিসেস ফানি বোনসের ওয়ার্ক স্পেস। বাড়িতে এই জায়গাতে বসেই লেখালিখির কাজ সারেন অক্ষয় ঘরনি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/20মিসেস ফানি বোনসের ওয়ার্ক স্পেস। বাড়িতে এই জায়গাতে বসেই লেখালিখির কাজ সারেন অক্ষয় ঘরনি। (ছবি-ইনস্টাগ্রাম)
টুইঙ্কেলের স্টাডি রুম আপনাকে অবাক করে দেবে। সেখানে রয়েছে খোলা দেওয়াল আলমারি।সেখানে সাজানো রাশি রাশি বই। দেওয়ালের পেন্টিংটিও নজরকাড়া। মাদার নেচারের কথা ভেবেই তৈরি এই পেন্টিং। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/20টুইঙ্কেলের স্টাডি রুম আপনাকে অবাক করে দেবে। সেখানে রয়েছে খোলা দেওয়াল আলমারি।সেখানে সাজানো রাশি রাশি বই। দেওয়ালের পেন্টিংটিও নজরকাড়া। মাদার নেচারের কথা ভেবেই তৈরি এই পেন্টিং। (ছবি-ইনস্টাগ্রাম) 
সবুজে মোড়া অক্ষয়-টুইঙ্কেলের এই বাংলো। বাড়ির সামনে রয়েছে বিশাল বাগান। এই বাগনের মাঝেই বসানো কাঠের টেবিল,চেয়ার। সকালের চা থেকে বিকালের আড্ডার আসর সবই বসে এখানে। (ছবি-ইনস্টাগ্রাম)
7/20সবুজে মোড়া অক্ষয়-টুইঙ্কেলের এই বাংলো। বাড়ির সামনে রয়েছে বিশাল বাগান। এই বাগনের মাঝেই বসানো কাঠের টেবিল,চেয়ার। সকালের চা থেকে বিকালের আড্ডার আসর সবই বসে এখানে। (ছবি-ইনস্টাগ্রাম)
টুইঙ্কলে নিজের ক্রকারি সজ্জার ক্ষেত্রেও ভীষণ সিলেক্টিভ। এই চায়ের কাপ তার জ্বলজ্যান্ত প্রমাণ। (ছবি-ইনস্টাগ্রাম)
8/20টুইঙ্কলে নিজের ক্রকারি সজ্জার ক্ষেত্রেও ভীষণ সিলেক্টিভ। এই চায়ের কাপ তার জ্বলজ্যান্ত প্রমাণ। (ছবি-ইনস্টাগ্রাম)
সুমদ্র লাগোয়া এমন বাংলো থাকলে পিকনিকের জন্য অন্য কোথাউ যাওয়ার দরকার আছে কী? (ছবি-ইনস্টাগ্রাম) 
9/20সুমদ্র লাগোয়া এমন বাংলো থাকলে পিকনিকের জন্য অন্য কোথাউ যাওয়ার দরকার আছে কী? (ছবি-ইনস্টাগ্রাম) 
অক্ষয়-টুইঙ্কেলের সুবিশাল বাগানের মধ্যে রয়েছে দোলনা, কাউচের সুব্যবস্থা। চাইলেই ঘন্টার পর ঘন্টা এই জায়গাটাতেই কাটিয়ে দেওয়া যায়। তাঁদের চারপেয়ে সন্তানরাই সবচেয়ে ফায়দা লুট করে এই গার্ডেনের। (ছবি-ইনস্টাগ্রাম) 
10/20অক্ষয়-টুইঙ্কেলের সুবিশাল বাগানের মধ্যে রয়েছে দোলনা, কাউচের সুব্যবস্থা। চাইলেই ঘন্টার পর ঘন্টা এই জায়গাটাতেই কাটিয়ে দেওয়া যায়। তাঁদের চারপেয়ে সন্তানরাই সবচেয়ে ফায়দা লুট করে এই গার্ডেনের। (ছবি-ইনস্টাগ্রাম) 
ড্রয়িং রুমের বিশাল মূর্তি। (ছবি-ইনস্টাগ্রাম)
11/20ড্রয়িং রুমের বিশাল মূর্তি। (ছবি-ইনস্টাগ্রাম)
অক্ষয়-টুইঙ্কেলের ড্রয়িং রুম। এই ঘরের আলোজসজ্জা রীতিমতো চমকে দেয়। কাউচের পিছনে রয়েছে সুবিশাল পেন্টিং। দেওয়ালের রঙ অফ হোয়াইট। সাদা,বেইজ,নীল,সবুজ রঙের এক অদ্ভূত মিশেল নজরে পরে এই বাড়িতে। (ছবি সৌজন্যে-ভোগ ইন্ডিয়া, ইউটিউব স্ক্রিনশট)
12/20অক্ষয়-টুইঙ্কেলের ড্রয়িং রুম। এই ঘরের আলোজসজ্জা রীতিমতো চমকে দেয়। কাউচের পিছনে রয়েছে সুবিশাল পেন্টিং। দেওয়ালের রঙ অফ হোয়াইট। সাদা,বেইজ,নীল,সবুজ রঙের এক অদ্ভূত মিশেল নজরে পরে এই বাড়িতে। (ছবি সৌজন্যে-ভোগ ইন্ডিয়া, ইউটিউব স্ক্রিনশট)
ডাইনিং টেবিলের মাঝে বাসানো সুবিশাল ক্যান্ডেল স্ট্রিক…তবে এই ডাইনিংয়ের ইউএসপি অবশ্যই কাঁচের দেওয়ালের ওপারের সবুজ বাগান। প্রকৃতির কোলে বসে খাবার খাওয়ার মজাটাই আলাদা। (ছবি সৌজন্যে-ভোগ ইন্ডিয়া, ইউটিউব স্ক্রিনশট)
13/20ডাইনিং টেবিলের মাঝে বাসানো সুবিশাল ক্যান্ডেল স্ট্রিক…তবে এই ডাইনিংয়ের ইউএসপি অবশ্যই কাঁচের দেওয়ালের ওপারের সবুজ বাগান। প্রকৃতির কোলে বসে খাবার খাওয়ার মজাটাই আলাদা। (ছবি সৌজন্যে-ভোগ ইন্ডিয়া, ইউটিউব স্ক্রিনশট)
একাধিক ইউপোরিয় ও দক্ষিন ভারতীয় ভাস্কর্য চোখে পড়ে এই বাড়ির ভিতরে। টুইঙ্কেল নিজেই গোটা বাড়ির ইন্টিরিয়ার ডিজাইনিংয়ের কাজটি করেছেন। টুইঙ্কেলের পছন্দের চিত্রশিল্পী শিল্পা ভট্টাচার্য ও রেখা রোদাত্যিয়ার পেন্টিংই মূলত শোভা পায় এই বাড়িতে।(ছবি সৌজন্যে-ভোগ ইন্ডিয়া, ইউটিউব স্ক্রিনশট)
14/20একাধিক ইউপোরিয় ও দক্ষিন ভারতীয় ভাস্কর্য চোখে পড়ে এই বাড়ির ভিতরে। টুইঙ্কেল নিজেই গোটা বাড়ির ইন্টিরিয়ার ডিজাইনিংয়ের কাজটি করেছেন। টুইঙ্কেলের পছন্দের চিত্রশিল্পী শিল্পা ভট্টাচার্য ও রেখা রোদাত্যিয়ার পেন্টিংই মূলত শোভা পায় এই বাড়িতে।(ছবি সৌজন্যে-ভোগ ইন্ডিয়া, ইউটিউব স্ক্রিনশট)
এই সেলেব দম্পতির বেডরুমের ঝলক। (ছবি-ইনস্টাগ্রাম)
15/20এই সেলেব দম্পতির বেডরুমের ঝলক। (ছবি-ইনস্টাগ্রাম)
অক্ষয়-টুইঙ্কেলের বাংলোর দোতলায় রয়েছে বেডরুম, প্যানট্রি এবং ব্যালকনি। অক্ষয়ের বেডরুম থেকেই সোজা দেখা যায় আরব সাগর। (ছবি-ইনস্টাগ্রাম)
16/20অক্ষয়-টুইঙ্কেলের বাংলোর দোতলায় রয়েছে বেডরুম, প্যানট্রি এবং ব্যালকনি। অক্ষয়ের বেডরুম থেকেই সোজা দেখা যায় আরব সাগর। (ছবি-ইনস্টাগ্রাম)
অক্ষয়-টুইঙ্কেলের ভালোবাসার ব্যাকলনি। (ছবি-ইনস্টাগ্রাম)
17/20অক্ষয়-টুইঙ্কেলের ভালোবাসার ব্যাকলনি। (ছবি-ইনস্টাগ্রাম)
বাড়ির ভিতরের যোগায় মগ্ন টুইঙ্কেল। (ছবি-ইনস্টাগ্রাম)
18/20বাড়ির ভিতরের যোগায় মগ্ন টুইঙ্কেল। (ছবি-ইনস্টাগ্রাম)
তারকা দম্পতির হোম থিয়েটার। (ছবি-ইনস্টাগ্রাম)
19/20তারকা দম্পতির হোম থিয়েটার। (ছবি-ইনস্টাগ্রাম)
মেয়ে নিতারাকে ফ্রেমবন্দি করতে ব্যস্ত টুইঙ্কেল খান্না। (ছবি-ইনস্টাগ্রাম)
20/20মেয়ে নিতারাকে ফ্রেমবন্দি করতে ব্যস্ত টুইঙ্কেল খান্না। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি