বাংলা নিউজ > ছবিঘর > গোয়ায় অমৃতার চোখধাঁধানো বাংলোয় ছুটি কাটাচ্ছেন অর্জুন-মালাইকা, দেখুন অন্দরের ছবি

গোয়ায় অমৃতার চোখধাঁধানো বাংলোয় ছুটি কাটাচ্ছেন অর্জুন-মালাইকা, দেখুন অন্দরের ছবি

  • বছর শেষের দিনগুলো গোয়ায় অমৃতার বাড়িতে ছুটি কাটাচ্ছেন মালাইকা-অর্জুন। একাধিক ছবি পোস্ট করেছেন দুজনে। 
বছরের শেষ কয়েকটা দিন প্রিয়জনের সঙ্গেই কাটাচ্ছেন মালাইকা। করোনার প্রকোপ থেকে রক্ষা পাননি এই তারকা জুটি। সেপ্টেম্বর মাসের শুরুতেই করোনাভাইরাসে আক্রান্ত হন দুজনে। অল্প কয়েকদিনের মধ্যেই সেরে উঠে কাজে ফিরেছিলেন মালাইকা ও অর্জুন। এবার একটু স্বস্তির নিঃশ্বাস নিতে গোয়ায় উড়ে গিয়েছেন তাঁরা। সময় কাটাচ্ছেন মালাইকার বোন অমৃতার বিলাসবহুল প্রাসাদে। 
1/9বছরের শেষ কয়েকটা দিন প্রিয়জনের সঙ্গেই কাটাচ্ছেন মালাইকা। করোনার প্রকোপ থেকে রক্ষা পাননি এই তারকা জুটি। সেপ্টেম্বর মাসের শুরুতেই করোনাভাইরাসে আক্রান্ত হন দুজনে। অল্প কয়েকদিনের মধ্যেই সেরে উঠে কাজে ফিরেছিলেন মালাইকা ও অর্জুন। এবার একটু স্বস্তির নিঃশ্বাস নিতে গোয়ায় উড়ে গিয়েছেন তাঁরা। সময় কাটাচ্ছেন মালাইকার বোন অমৃতার বিলাসবহুল প্রাসাদে। 
বছর শেষে গোয়াতে ছুটি কাটাচ্ছেন মলাইকা-অর্জুন। ইনস্টাগ্রামে একাধিক স্টোরিতে দেখা গেছে দুজনকে একসঙ্গে। সঙ্গে দেখা গেছে মালাইকার বোন অমৃতা আরোরাকে। পানীয়র গ্লাস হাতে সমুদ্রের ধারের কাউচে বসে থাকতে দেখা গিয়েছে দুই বোনকে। ছবির ক্যাপশনে মালাইকা লিখছেন- ‘সানসাইন জুটি’। (ছবি ইনস্টাগ্রাম)
2/9বছর শেষে গোয়াতে ছুটি কাটাচ্ছেন মলাইকা-অর্জুন। ইনস্টাগ্রামে একাধিক স্টোরিতে দেখা গেছে দুজনকে একসঙ্গে। সঙ্গে দেখা গেছে মালাইকার বোন অমৃতা আরোরাকে। পানীয়র গ্লাস হাতে সমুদ্রের ধারের কাউচে বসে থাকতে দেখা গিয়েছে দুই বোনকে। ছবির ক্যাপশনে মালাইকা লিখছেন- ‘সানসাইন জুটি’। (ছবি ইনস্টাগ্রাম)
গোয়ার ক্যান্ডোলিম বিচে মালাইকার বোনের বাড়িতে ছুটি কাটাতে দেখা যায় অর্জুন-মালাইকাকে। বাড়িতে একাধিক ছবি পোস্ট করতে দেখা যায় অর্জুনকে। (ছবি ইনস্টাগ্রাম)
3/9গোয়ার ক্যান্ডোলিম বিচে মালাইকার বোনের বাড়িতে ছুটি কাটাতে দেখা যায় অর্জুন-মালাইকাকে। বাড়িতে একাধিক ছবি পোস্ট করতে দেখা যায় অর্জুনকে। (ছবি ইনস্টাগ্রাম)
বাড়িটির একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে। সেখান থেকে জানা যাচ্ছে, এটি আরবান লাক্সারি 5 BHK পুল ভিলা ক্যান্ডোলিমে। বাড়িতে সুবিশাল সুইমিং পুল রয়েছে। 
4/9বাড়িটির একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে। সেখান থেকে জানা যাচ্ছে, এটি আরবান লাক্সারি 5 BHK পুল ভিলা ক্যান্ডোলিমে। বাড়িতে সুবিশাল সুইমিং পুল রয়েছে। 
অমৃ্তার গোয়ার ভিলার অন্দর মহলের ছবি। (ছবি ইনস্টাগ্রাম)
5/9অমৃ্তার গোয়ার ভিলার অন্দর মহলের ছবি। (ছবি ইনস্টাগ্রাম)
মালাইকা-অর্জুন গোয়াতে অমৃতা, তাঁর স্বামী সাকিল লাদাখ এবং তাঁদের দুই সন্তান এবং কিছু বন্ধুদের সঙ্গে ছবি কাটাচ্ছেন। (ছবি ইনস্টাগ্রাম)
6/9মালাইকা-অর্জুন গোয়াতে অমৃতা, তাঁর স্বামী সাকিল লাদাখ এবং তাঁদের দুই সন্তান এবং কিছু বন্ধুদের সঙ্গে ছবি কাটাচ্ছেন। (ছবি ইনস্টাগ্রাম)
ভিলার অন্দর মহলের একাধিক ছবি এবং ভিডিও পোস্ট করতে দেখা যায় অর্জুনকে।
7/9ভিলার অন্দর মহলের একাধিক ছবি এবং ভিডিও পোস্ট করতে দেখা যায় অর্জুনকে।
ভিলার কোনায় কোনায় ছড়িয়ে রয়েছে আর্কিটেক্টের হাতের নতুনত্বের ছোঁয়া। 
8/9ভিলার কোনায় কোনায় ছড়িয়ে রয়েছে আর্কিটেক্টের হাতের নতুনত্বের ছোঁয়া। 
বছর শেষের দিনগুলো বেশ চুটিয়ে উপভোগ করতে দেখা যাচ্ছে এই তারকা জুটিকে। 
9/9বছর শেষের দিনগুলো বেশ চুটিয়ে উপভোগ করতে দেখা যাচ্ছে এই তারকা জুটিকে। 
অন্য গ্যালারিগুলি