বাংলা নিউজ > ছবিঘর > সবুজের প্রতি ভালবাসা, ঘুরে দেখুন দিয়া মির্জার মুম্বইয়ের বাড়ি

সবুজের প্রতি ভালবাসা, ঘুরে দেখুন দিয়া মির্জার মুম্বইয়ের বাড়ি

  • মুম্বইয়ের বুকে সবুজে মোড়া দিয়া বাড়ি। ঘুরে দেখুন একঝলক-
মিস এশিয়া প্যাসিফিকের (২০০০ সালে) খেতাব রয়েছে অভিনেত্রী দিয়া মির্জার মুকুটে। ২০০১ সালে আর মাধবনের বিপরীতে ‘রেহনা হ্যায় তেরে দিল মে’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন এই অভিনেত্রী। 
1/8মিস এশিয়া প্যাসিফিকের (২০০০ সালে) খেতাব রয়েছে অভিনেত্রী দিয়া মির্জার মুকুটে। ২০০১ সালে আর মাধবনের বিপরীতে ‘রেহনা হ্যায় তেরে দিল মে’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন এই অভিনেত্রী। 
অভিনেত্রীর রূপের মতোই সুন্দর তাঁর বাড়ি। ১৯ বছর বয়স থেকে মুম্বইয়ের এই বাড়িতে থাকেন দিয়া। প্রায় দু'দশক ধরে এই বাড়িতে রয়েছেন অভিনেত্রী। 
2/8অভিনেত্রীর রূপের মতোই সুন্দর তাঁর বাড়ি। ১৯ বছর বয়স থেকে মুম্বইয়ের এই বাড়িতে থাকেন দিয়া। প্রায় দু'দশক ধরে এই বাড়িতে রয়েছেন অভিনেত্রী। 
চলতি বছরের শুরুর দিকে ব্যবসায়িক বৈভব রেকির সঙ্গে গাঁটছড়া বাঁধেন দিয়া। অভিনেত্রীর মুম্বইয়ে এই বাড়ির কেমন, ঘুরে দেখুন একনজর। 
3/8চলতি বছরের শুরুর দিকে ব্যবসায়িক বৈভব রেকির সঙ্গে গাঁটছড়া বাঁধেন দিয়া। অভিনেত্রীর মুম্বইয়ে এই বাড়ির কেমন, ঘুরে দেখুন একনজর। 
অভিনেত্রীর বাড়ি ঘিরে রয়েছে সবুজের ছোঁয়া। বাড়ির অন্দরে রয়েছে কাঠের মেঝে এবং অ্যাস্থেটিক আসবাপত্রের ছোঁয়া। ইউরোপীয় সংস্কৃতির সংমিশ্রণ তাঁর বাড়ি অন্দরে প্রবেশ করলে মেলে।
4/8অভিনেত্রীর বাড়ি ঘিরে রয়েছে সবুজের ছোঁয়া। বাড়ির অন্দরে রয়েছে কাঠের মেঝে এবং অ্যাস্থেটিক আসবাপত্রের ছোঁয়া। ইউরোপীয় সংস্কৃতির সংমিশ্রণ তাঁর বাড়ি অন্দরে প্রবেশ করলে মেলে।
অভিনেত্রীর লিভিং রুমে রয়েছে সাদ কাউচ, চৌকে সেন্টার টেবিল এবং বইয়ের তাক। দেওয়ালে রয়েছে ছবি টাঙানো।
5/8অভিনেত্রীর লিভিং রুমে রয়েছে সাদ কাউচ, চৌকে সেন্টার টেবিল এবং বইয়ের তাক। দেওয়ালে রয়েছে ছবি টাঙানো।
দিয়ার ঝাঁ চকচকে সাজানো গোছানো রান্নাঘরের ছবি।
6/8দিয়ার ঝাঁ চকচকে সাজানো গোছানো রান্নাঘরের ছবি।
অভিনেত্রীর ডাইনিং প্লেসের পাশে দেওয়াল জুড়ে রয়েছে বুক সেলফ। রয়েছে ডাইনিং-এর জন্য সুন্দর কাঠের টেবিল-চেয়ার।
7/8অভিনেত্রীর ডাইনিং প্লেসের পাশে দেওয়াল জুড়ে রয়েছে বুক সেলফ। রয়েছে ডাইনিং-এর জন্য সুন্দর কাঠের টেবিল-চেয়ার।
সম্প্রতি দিয়াকে অনুভব সিনহার ‘থাপ্পড়’ ছবিতে দেখা গিয়েছিল। ছবিতে তিনি ছোটো একটি মেয়ের ডিভোর্সি মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। আপাতত বৈভবের সঙ্গে নিজের প্রথম সন্তানের জন্য অপেক্ষা করছেন নায়িকা।
8/8সম্প্রতি দিয়াকে অনুভব সিনহার ‘থাপ্পড়’ ছবিতে দেখা গিয়েছিল। ছবিতে তিনি ছোটো একটি মেয়ের ডিভোর্সি মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। আপাতত বৈভবের সঙ্গে নিজের প্রথম সন্তানের জন্য অপেক্ষা করছেন নায়িকা।
অন্য গ্যালারিগুলি