বাংলা নিউজ > ছবিঘর > নীতু কাপুরের জন্মদিনে এক ফ্রেমে গোটা কাপুর পরিবার, শামিল হবু বউমা আলিয়াও

নীতু কাপুরের জন্মদিনে এক ফ্রেমে গোটা কাপুর পরিবার, শামিল হবু বউমা আলিয়াও

  • ৬৩-তে পা দিলেন নীতু কাপুর। মায়ের জন্মদিনে স্পেশ্যাল বার্থ ডে ডিনার আয়োজন রণবীর-ঋদ্ধিমার। 
আজ নীতু কাপুরের ৬৩তম জন্মদিন। ঋষি কাপুরের মৃত্যুর পর নীতুর দ্বিতীয় জন্মদিন এটি। মায়ের জন্য এই স্পেশ্যাল দিনকে আরও খাস করে তুললেন রণবীর,ঋদ্ধিমা। এদিন এক ছাদের তলায় পাওয়া গেল গোটা কাপুর পরিবারকে। করিনা-করিশ্মা থেকে রণধীর কাপুর, সকলেই হাজির ছিলেন।
1/7আজ নীতু কাপুরের ৬৩তম জন্মদিন। ঋষি কাপুরের মৃত্যুর পর নীতুর দ্বিতীয় জন্মদিন এটি। মায়ের জন্য এই স্পেশ্যাল দিনকে আরও খাস করে তুললেন রণবীর,ঋদ্ধিমা। এদিন এক ছাদের তলায় পাওয়া গেল গোটা কাপুর পরিবারকে। করিনা-করিশ্মা থেকে রণধীর কাপুর, সকলেই হাজির ছিলেন।
বুধবার মধ্যরাতে নীতুর জন্য বার্থ ডে সারপ্রাইজ প্ল্যান করেছিলেন তাঁর দুই সন্তান। মায়ের মুখে হাসি ফোটাতে কোনও কসুর করেননি দুজনেই তা বলে দিচ্ছে নীতু কাপুরের বার্থ ডে পার্টির ছবি। মায়ের সঙ্গে রঙ মিলিয়ে নীল রঙের পোশাকে সেজেছিলেন ঋদ্ধিমা, রণবীরকে পাওয়া গেল কালো রঙা শার্ট-প্যান্টে। 
2/7বুধবার মধ্যরাতে নীতুর জন্য বার্থ ডে সারপ্রাইজ প্ল্যান করেছিলেন তাঁর দুই সন্তান। মায়ের মুখে হাসি ফোটাতে কোনও কসুর করেননি দুজনেই তা বলে দিচ্ছে নীতু কাপুরের বার্থ ডে পার্টির ছবি। মায়ের সঙ্গে রঙ মিলিয়ে নীল রঙের পোশাকে সেজেছিলেন ঋদ্ধিমা, রণবীরকে পাওয়া গেল কালো রঙা শার্ট-প্যান্টে। 
মেয়ে-নাতনিকে পাশে নিয়ে কেক কাটতে ব্যস্ত বার্থ ডে গার্ল নীতু কাপুর। নীতুর ডিনার পার্টির প্রস্তুতির একগুচ্ছ ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করেন ঋদ্ধিমা-করিশ্মারা। কেমনভাবে মুম্বইয়ের কাপুর ম্যানসনে চলছে বার্থ ডে গার্ল নীতুর জন্মদিনের প্রস্তুতি সেই ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।
3/7মেয়ে-নাতনিকে পাশে নিয়ে কেক কাটতে ব্যস্ত বার্থ ডে গার্ল নীতু কাপুর। নীতুর ডিনার পার্টির প্রস্তুতির একগুচ্ছ ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করেন ঋদ্ধিমা-করিশ্মারা। কেমনভাবে মুম্বইয়ের কাপুর ম্যানসনে চলছে বার্থ ডে গার্ল নীতুর জন্মদিনের প্রস্তুতি সেই ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।
কাপুর পরিবারের সঙ্গে রণবীরের হবু স্ত্রী আলিয়ার বন্ডিং কতটা মজবুত তা নতুন করে বলবার নেই। এদিন ননদ, বৌদিদের সঙ্গে হাসি মুখে পোজ দিলেন আলিয়া ভাট। হবু শাশুড়ির জন্মদিনের পার্টিতে সাদা রঙা টপ এবং টর্নড জিনসে পাওয়া গেল আলিয়াকে। 
4/7কাপুর পরিবারের সঙ্গে রণবীরের হবু স্ত্রী আলিয়ার বন্ডিং কতটা মজবুত তা নতুন করে বলবার নেই। এদিন ননদ, বৌদিদের সঙ্গে হাসি মুখে পোজ দিলেন আলিয়া ভাট। হবু শাশুড়ির জন্মদিনের পার্টিতে সাদা রঙা টপ এবং টর্নড জিনসে পাওয়া গেল আলিয়াকে। 
কাপুর সিস্টার্স…. এক ফ্রেমে করিনা-করিশ্মা ও ঋদ্ধিমা। 
5/7কাপুর সিস্টার্স…. এক ফ্রেমে করিনা-করিশ্মা ও ঋদ্ধিমা। 
কাপুর পরিবারে খুদে সদস্যরাও এদিন চুটিয়ে মস্তি করল। ঋদ্ধিমা কন্যা সামারা ও করিশ্মার মেয়ে সামাইরা পরস্পরকে জড়িয়ে পোজ দিল ঋদ্ধিমার মুঠোফোনে তাক করে। 
6/7কাপুর পরিবারে খুদে সদস্যরাও এদিন চুটিয়ে মস্তি করল। ঋদ্ধিমা কন্যা সামারা ও করিশ্মার মেয়ে সামাইরা পরস্পরকে জড়িয়ে পোজ দিল ঋদ্ধিমার মুঠোফোনে তাক করে। 
নীতু কাপুরের জন্মদিন উপলক্ষ্যে কাপুর পরিবারের এই গেট টুগেদারের ছবি এখন ভাইরাল সোশ্যালে। শীঘ্রই রুপোলি পর্দাতেও ফিরবেন নীতু কাপুর। গত বছর ঋষি কাপুরের মৃত্যুর মাস কয়েকের মধ্যেই ধর্মা প্রোডাকশনের এই ছবির শ্যুটিং সেরেছেন অভিনেত্রী। ছবিতে নীতুর পাশাপাশি দেখা যাবে বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানি ও অনিল কাপুরকে। 
7/7নীতু কাপুরের জন্মদিন উপলক্ষ্যে কাপুর পরিবারের এই গেট টুগেদারের ছবি এখন ভাইরাল সোশ্যালে। শীঘ্রই রুপোলি পর্দাতেও ফিরবেন নীতু কাপুর। গত বছর ঋষি কাপুরের মৃত্যুর মাস কয়েকের মধ্যেই ধর্মা প্রোডাকশনের এই ছবির শ্যুটিং সেরেছেন অভিনেত্রী। ছবিতে নীতুর পাশাপাশি দেখা যাবে বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানি ও অনিল কাপুরকে। 
অন্য গ্যালারিগুলি