লস অ্যাঞ্জেলসে নিক-প্রিয়াঙ্কার ১৫২ কোটির রাজকীয় প্রাসাদ! ঘুরে দেখুন অন্দরমহল

  • স্যান ফেরনান্দো ভ্যালিতে অবস্থিত এই প্রাসাদের অন্দরমহল দেখলে আপনার চোখ জুড়িয়ে যাবে।করোনা সংকটে আপতত এখানেই ঘরবন্দি নিয়াঙ্কা।
লস অ্যাঞ্জেলসের অন্যতম বিলাসবহুল এলাকা এনকিনোতে গত বছরই এক বিরাট রাজপ্রসাদ কিনে গোটা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। স্যান ফেরনান্দো ভ্যালিতে অবস্থিত এই প্রাসাদের অন্দরমহল দেখলে আপনার চোখ জুড়িয়ে যাবে।করোনা সংকটে আপতত এখানেই ঘরবন্দি নিয়াঙ্কা।
1/7লস অ্যাঞ্জেলসের অন্যতম বিলাসবহুল এলাকা এনকিনোতে গত বছরই এক বিরাট রাজপ্রসাদ কিনে গোটা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। স্যান ফেরনান্দো ভ্যালিতে অবস্থিত এই প্রাসাদের অন্দরমহল দেখলে আপনার চোখ জুড়িয়ে যাবে।করোনা সংকটে আপতত এখানেই ঘরবন্দি নিয়াঙ্কা।
২০ মিলিয়ান মার্কিন ডলারের বিনিময়ে এই রাজপ্রাসাদটি কেনেন এই দম্পতি। ভারতীয় মুদ্রায় যা মূল্য প্রায় ১৫২ কোটি টাকা। এই বিলাসবহুল প্রাসাদে কী নেই!
2/7২০ মিলিয়ান মার্কিন ডলারের বিনিময়ে এই রাজপ্রাসাদটি কেনেন এই দম্পতি। ভারতীয় মুদ্রায় যা মূল্য প্রায় ১৫২ কোটি টাকা। এই বিলাসবহুল প্রাসাদে কী নেই!
দুপুর বেলাটা এই সুইমিং পুলের ধারেই কাটাতে সবচেয়ে ভালোবাসেন প্রিয়াঙ্কা চোপড়া। 
3/7দুপুর বেলাটা এই সুইমিং পুলের ধারেই কাটাতে সবচেয়ে ভালোবাসেন প্রিয়াঙ্কা চোপড়া। 
দেখুন নিয়াঙ্কার ড্রয়িং রুম। সাদা রঙটা ভীষণ পছন্দ দুজনেরই। চোখ জুড়িয়ে যায় প্রিয়াঙ্কার সাধের প্রাসাদের অন্দরমহলের সাজসজ্জা দেখলে। 
4/7দেখুন নিয়াঙ্কার ড্রয়িং রুম। সাদা রঙটা ভীষণ পছন্দ দুজনেরই। চোখ জুড়িয়ে যায় প্রিয়াঙ্কার সাধের প্রাসাদের অন্দরমহলের সাজসজ্জা দেখলে। 
আসবাবপত্রেও রয়েছে সাদা রঙের ছোঁয়া।নানা ধরণের পেন্টিংয়ে সাজানো দেওয়াল। ডানদিকে বিরাট ডায়নিং টেবিল। মাঝখানে কাউচ। আর মাথার উপর ঝুলছে অদ্ভূত সুন্দর,আধুনিক ডিজাইনার ঝারবাতি।
5/7আসবাবপত্রেও রয়েছে সাদা রঙের ছোঁয়া।নানা ধরণের পেন্টিংয়ে সাজানো দেওয়াল। ডানদিকে বিরাট ডায়নিং টেবিল। মাঝখানে কাউচ। আর মাথার উপর ঝুলছে অদ্ভূত সুন্দর,আধুনিক ডিজাইনার ঝারবাতি।
এই প্রাসাদের প্রত্যেকটি জিনিস নিজের মনের মতো করে সাজিয়েছেন প্রিয়াঙ্কা। নিয়াঙ্কার বাড়ির জিমটি সাজানো কাঁচের দেওয়াল দিয়ে। ওয়াল স্ট্রিট জার্নালের রিপোর্ট অনুযায়ী, আইম্যাক্সের সমান দীর্ঘ একটি থিয়েটার রয়েছে নিয়াঙ্কার এই প্রাসাদে। 
6/7এই প্রাসাদের প্রত্যেকটি জিনিস নিজের মনের মতো করে সাজিয়েছেন প্রিয়াঙ্কা। নিয়াঙ্কার বাড়ির জিমটি সাজানো কাঁচের দেওয়াল দিয়ে। ওয়াল স্ট্রিট জার্নালের রিপোর্ট অনুযায়ী, আইম্যাক্সের সমান দীর্ঘ একটি থিয়েটার রয়েছে নিয়াঙ্কার এই প্রাসাদে। 
সি-থ্রু দেওয়াল প্রিয়াঙ্কা-নিকের এই প্রাসাদের বিশেষত্ব। লাঞ্চ করতে করতে দূরে সবুজ ঢাকা পাহাড়ে চোখ বুলিয়ে নেন তাঁরা। কিংবা বিকালের চায়ে চুমুক দিতে দিতে ডুব দেন ক্যালিফোর্নিয়ার প্রাকৃতিক পরিবেশের অপরূপ মহিমায়। 
7/7সি-থ্রু দেওয়াল প্রিয়াঙ্কা-নিকের এই প্রাসাদের বিশেষত্ব। লাঞ্চ করতে করতে দূরে সবুজ ঢাকা পাহাড়ে চোখ বুলিয়ে নেন তাঁরা। কিংবা বিকালের চায়ে চুমুক দিতে দিতে ডুব দেন ক্যালিফোর্নিয়ার প্রাকৃতিক পরিবেশের অপরূপ মহিমায়। 
অন্য গ্যালারিগুলি