বাড়ি > ছবিঘর > হিমালয়ের কোলে রঙ্গোলির স্বপ্নের বাড়ির অন্দরসজ্জা তাক লাগাচ্ছে,সাজিয়েছেন বোন কঙ্গনা রানাওয়াত

হিমালয়ের কোলে রঙ্গোলির স্বপ্নের বাড়ির অন্দরসজ্জা তাক লাগাচ্ছে,সাজিয়েছেন বোন কঙ্গনা রানাওয়াত

  • রঙ্গোলি এই বাড়ির নাম রেখেছেন ভিল্লা পেগাসাস। এটি একটি গ্রীক শব্দ। যার অর্থ হল ডানালাগানো অমর ঘোড়া,মানে পক্ষীরাজ ঘোড়া।
দিদি রঙ্গোলি চান্দেলের স্বপ্নের বাড়ি নিজের হাতে সাজিয়ে দিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানায়াত। শুধু অভিনয় নয় ইন্টিরিয়ার ডিজাইনার হিসাবেও যে ভীষণ দামি কঙ্গনা তা স্পষ্ট বলে দেবে রঙ্গোলির বাড়ির অন্দর মহল। (ছবি-ইনস্টাগ্রাম)
1/13দিদি রঙ্গোলি চান্দেলের স্বপ্নের বাড়ি নিজের হাতে সাজিয়ে দিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানায়াত। শুধু অভিনয় নয় ইন্টিরিয়ার ডিজাইনার হিসাবেও যে ভীষণ দামি কঙ্গনা তা স্পষ্ট বলে দেবে রঙ্গোলির বাড়ির অন্দর মহল। (ছবি-ইনস্টাগ্রাম)
রঙ্গোলি জানিয়েছেন তিনি এই বাড়ির নাম রেখেছেন ভিল্লা পেগাসাস। এটি একটি গ্রীক শব্দ। যার অর্থ হল অমর ডানালাগানো ঘোড়া। (ছবি-ইনস্টাগ্রাম)
2/13রঙ্গোলি জানিয়েছেন তিনি এই বাড়ির নাম রেখেছেন ভিল্লা পেগাসাস। এটি একটি গ্রীক শব্দ। যার অর্থ হল অমর ডানালাগানো ঘোড়া। (ছবি-ইনস্টাগ্রাম)
বাড়ির প্রতিটি কোণা কেমন হবে তা ঠিক করেছেন কঙ্গনা নিজে। বোনের এই কাজের জন্য প্রশংসা না করে থাকতে পারছেন না রঙ্গোলি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/13বাড়ির প্রতিটি কোণা কেমন হবে তা ঠিক করেছেন কঙ্গনা নিজে। বোনের এই কাজের জন্য প্রশংসা না করে থাকতে পারছেন না রঙ্গোলি। (ছবি-ইনস্টাগ্রাম)
রঙ্গোলির এই বাড়িটি অবস্থিত হিমালয়ের কোলে। পাহাড় আর সবুজ গাছগাছালিতে মোড়া প্রকৃতিতে ভালোবাসার এই নীড় বানিয়েছেন রঙ্গোলি। কোয়ারেন্টাইনে দিদির সঙ্গে কঙ্গনাও রয়েছেন এই বাড়িতেই।
4/13রঙ্গোলির এই বাড়িটি অবস্থিত হিমালয়ের কোলে। পাহাড় আর সবুজ গাছগাছালিতে মোড়া প্রকৃতিতে ভালোবাসার এই নীড় বানিয়েছেন রঙ্গোলি। কোয়ারেন্টাইনে দিদির সঙ্গে কঙ্গনাও রয়েছেন এই বাড়িতেই।
বাড়ির দেওয়ালের অফ হোয়াইট রঙ চোখকে আমার দেয়। আসবাব পত্রগুলিতে কাঠরঙই পছন্দ নায়িকার। দেখুন রঙ্গোলির কিচেন ও ডাইনিংয়ের ঝলক। (ছবি-ইনস্টাগ্রাম)
5/13বাড়ির দেওয়ালের অফ হোয়াইট রঙ চোখকে আমার দেয়। আসবাব পত্রগুলিতে কাঠরঙই পছন্দ নায়িকার। দেখুন রঙ্গোলির কিচেন ও ডাইনিংয়ের ঝলক। (ছবি-ইনস্টাগ্রাম)
রঙ্গোলির বাড়ির অন্যতম ইউএসপি হল ঐতিহ্য আর আধুনিকতার মেলবন্ধন। সিলিংয়ে ঝারবাতির ব্যবহারও বেশ আকর্ষনীয়। রঙ্গোলির কথায়, এই বাড়ি আত্মনির্ভর ভারতের আদর্শ উদাহরণ। (ছবি-ইনস্টাগ্রাম)
6/13রঙ্গোলির বাড়ির অন্যতম ইউএসপি হল ঐতিহ্য আর আধুনিকতার মেলবন্ধন। সিলিংয়ে ঝারবাতির ব্যবহারও বেশ আকর্ষনীয়। রঙ্গোলির কথায়, এই বাড়ি আত্মনির্ভর ভারতের আদর্শ উদাহরণ। (ছবি-ইনস্টাগ্রাম)
ইনস্টা পোস্টে রঙ্গোলি জানিয়েছেন এই বাড়ির প্রত্যেকটি আসবাবপত্র লোকার ব্যান্ডের। কোনও মাল্টি ন্যাশান্যাল কম্পানিতে তৈরি নয়। রঙ্গোলির ড্রয়িং রুমের ঝলক। (ছবি-ইনস্টাগ্রাম)
7/13ইনস্টা পোস্টে রঙ্গোলি জানিয়েছেন এই বাড়ির প্রত্যেকটি আসবাবপত্র লোকার ব্যান্ডের। কোনও মাল্টি ন্যাশান্যাল কম্পানিতে তৈরি নয়। রঙ্গোলির ড্রয়িং রুমের ঝলক। (ছবি-ইনস্টাগ্রাম)
রঙ্গোলির চোঁখ ধাঁধানো বেডরুম। বিছানা থেকেই দূরের পাহাড়ও পরিষ্কার দেখা যাচ্ছে। সত্যি অপূর্ব। (ছবি-ইনস্টাগ্রাম)
8/13রঙ্গোলির চোঁখ ধাঁধানো বেডরুম। বিছানা থেকেই দূরের পাহাড়ও পরিষ্কার দেখা যাচ্ছে। সত্যি অপূর্ব। (ছবি-ইনস্টাগ্রাম)
বাথরুমের অন্দরসজ্জাতেও কোনও খামতি রাখেন নি কঙ্গনা। দেখলেই তাক লাগবে। (ছবি-ইনস্টাগ্রাম)
9/13বাথরুমের অন্দরসজ্জাতেও কোনও খামতি রাখেন নি কঙ্গনা। দেখলেই তাক লাগবে। (ছবি-ইনস্টাগ্রাম)
রঙ্গোলির ঠাকুর ঘরে রাখা রয়েছে গণপতির মূর্তি। পাশে রাধাকৃষ্ণ ও শিব। সামনে বসে রঙ্গোলির ছোট্ট গোপাল, তাঁর পুত্র পৃথিবী। (ছবি-ইনস্টাগ্রাম)
10/13রঙ্গোলির ঠাকুর ঘরে রাখা রয়েছে গণপতির মূর্তি। পাশে রাধাকৃষ্ণ ও শিব। সামনে বসে রঙ্গোলির ছোট্ট গোপাল, তাঁর পুত্র পৃথিবী। (ছবি-ইনস্টাগ্রাম)
গত মাসে রঙ্গোলির গৃহপ্রবেশের পুজোয় দুই বোন। এদিন দিদির শাড়িতে সেজেছিলেন কঙ্গনা। (ছবি-ইনস্টাগ্রাম)
11/13গত মাসে রঙ্গোলির গৃহপ্রবেশের পুজোয় দুই বোন। এদিন দিদির শাড়িতে সেজেছিলেন কঙ্গনা। (ছবি-ইনস্টাগ্রাম)
স্বামী অজয় ও কঙ্গনার সঙ্গে রঙ্গোলি চান্দেল। (ছবি-ইনস্টাগ্রাম)
12/13স্বামী অজয় ও কঙ্গনার সঙ্গে রঙ্গোলি চান্দেল। (ছবি-ইনস্টাগ্রাম)
এক টুকরো ভালোবাসা। (ছবি-ইনস্টাগ্রাম)
13/13এক টুকরো ভালোবাসা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি