বাংলা নিউজ > ছবিঘর > কোলে তুলে গৃহপ্রবেশ! মুম্বইয়ে নতুন বাড়ি কিনলেন সানি-ড্যানিয়েল, ঘুরে দেখুন

কোলে তুলে গৃহপ্রবেশ! মুম্বইয়ে নতুন বাড়ি কিনলেন সানি-ড্যানিয়েল, ঘুরে দেখুন

  • সানির স্বপ্নপূরণ, ভারতে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন অভিনেত্রী। মুম্বইয়ে কিনলেন ঝাঁ চকচকে বাড়ি, ঠিক যেন রাজপ্রাসাদ। 
সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যার বিচারে বলি সেলেবদের মধ্যে একদম প্রথমের সারিতে রয়েছেন সানি লিওন। বুধবার নিজের বর্ধিত পরিবারের সঙ্গে দারুণ একটা সুখবর ভাগ করে নিলেন বলিউডের বেবি ডল। মুম্বইতে নতুন বাড়ি কিনেছেন তিনি ও তাঁর স্বামী। আর সেই বাড়ির বিলাসবহুল অন্দরমহল নিঃসন্দেহে চোখ ধাঁধিয়ে দিল। (ছবি-টুইটার)
1/7সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যার বিচারে বলি সেলেবদের মধ্যে একদম প্রথমের সারিতে রয়েছেন সানি লিওন। বুধবার নিজের বর্ধিত পরিবারের সঙ্গে দারুণ একটা সুখবর ভাগ করে নিলেন বলিউডের বেবি ডল। মুম্বইতে নতুন বাড়ি কিনেছেন তিনি ও তাঁর স্বামী। আর সেই বাড়ির বিলাসবহুল অন্দরমহল নিঃসন্দেহে চোখ ধাঁধিয়ে দিল। (ছবি-টুইটার)
এদিন সানিকে কোলে তুলে গৃহপ্রবেশ করলেন ড্যানিয়েল। সঙ্গে ছিল তাঁদের তিন সন্তান- নিশা, আশের ও নোয়া। সোশ্যাল মিডিয়া পোস্টে সানি লেখেন- ‘ভারতে আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু হল! আমার এই বাড়িটা দারুণ পছন্দ হয়েছে.. এখানে আমরা যে জীবন গড়ে তুলব তার সবসময়ের সঙ্গী হবে এই বাড়ি, আর সোনায় সোয়াগা হল এই বাড়িতে আমার তিন সন্তানের উপস্থিতি’। 
2/7এদিন সানিকে কোলে তুলে গৃহপ্রবেশ করলেন ড্যানিয়েল। সঙ্গে ছিল তাঁদের তিন সন্তান- নিশা, আশের ও নোয়া। সোশ্যাল মিডিয়া পোস্টে সানি লেখেন- ‘ভারতে আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু হল! আমার এই বাড়িটা দারুণ পছন্দ হয়েছে.. এখানে আমরা যে জীবন গড়ে তুলব তার সবসময়ের সঙ্গী হবে এই বাড়ি, আর সোনায় সোয়াগা হল এই বাড়িতে আমার তিন সন্তানের উপস্থিতি’। 
গৃহপ্রবেশের পর সন্তানদের সঙ্গে মন দিয়ে পিত্জা পার্টি এনজয় করতে দেখা গেল সানি ও ড্যানিয়েলকে। ২০১৭ সালে লাতুর বস্তির নিশাকে দত্তক নেন এই তারকা দম্পতি। পরের বছর সারোগেসির মাধ্যমে জন্ম হয় তাঁদের যমজ সন্তান আশের ও নোয়ার। তবে তাঁরা সানি-ড্যানিয়েলের বায়োলজিক্যাল সন্তান।
3/7গৃহপ্রবেশের পর সন্তানদের সঙ্গে মন দিয়ে পিত্জা পার্টি এনজয় করতে দেখা গেল সানি ও ড্যানিয়েলকে। ২০১৭ সালে লাতুর বস্তির নিশাকে দত্তক নেন এই তারকা দম্পতি। পরের বছর সারোগেসির মাধ্যমে জন্ম হয় তাঁদের যমজ সন্তান আশের ও নোয়ার। তবে তাঁরা সানি-ড্যানিয়েলের বায়োলজিক্যাল সন্তান।
সানির বাড়ির সুবিশাল দরজা ইতিমধ্যেই সকলের নজর কাড়ছে।মার্বেলের ঝাঁ চকচকে মেঝে, অফ হোয়াইট দেওয়াল- এ যেন পুরো রাজমহল। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা দম্পতিকে। 
4/7সানির বাড়ির সুবিশাল দরজা ইতিমধ্যেই সকলের নজর কাড়ছে।মার্বেলের ঝাঁ চকচকে মেঝে, অফ হোয়াইট দেওয়াল- এ যেন পুরো রাজমহল। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা দম্পতিকে। 
গত মাসেই শোনা গিয়েছিল লস অ্যাঞ্জেলসের বিলাসবহুর বাড়িটি বিক্রি করে দিতে চলেছেন সানি লিওন। ছয় বেডরুমের ওই বাড়ি যেন স্বর্গরাজ্য। গত বছর করোনা লকডাউনের সময়ই সেদেশে উড়ে গিয়েছিলেন সানি-ড্যানিয়েল। মাস কয়েক আগেই ভারতে ফিরেছেন। 
5/7গত মাসেই শোনা গিয়েছিল লস অ্যাঞ্জেলসের বিলাসবহুর বাড়িটি বিক্রি করে দিতে চলেছেন সানি লিওন। ছয় বেডরুমের ওই বাড়ি যেন স্বর্গরাজ্য। গত বছর করোনা লকডাউনের সময়ই সেদেশে উড়ে গিয়েছিলেন সানি-ড্যানিয়েল। মাস কয়েক আগেই ভারতে ফিরেছেন। 
এক সময়ের নীল তারকা সানির বলিউড কেরিয়ার খুব একটা সহজ ছিল না। অনেক চড়াই-উতরাই পেরিয়ে আজকের জায়গায় এসেছেন। ধীরে ধীরে নিজের জায়গা করেছেন বলিউডে। আর সানির এই জার্নিতে সবসময় পাশে থেকেছেন ড্যানিয়েল।  (ছবি-ইনস্টাগ্রাম)
6/7এক সময়ের নীল তারকা সানির বলিউড কেরিয়ার খুব একটা সহজ ছিল না। অনেক চড়াই-উতরাই পেরিয়ে আজকের জায়গায় এসেছেন। ধীরে ধীরে নিজের জায়গা করেছেন বলিউডে। আর সানির এই জার্নিতে সবসময় পাশে থেকেছেন ড্যানিয়েল।  (ছবি-ইনস্টাগ্রাম)
গত এপ্রিলেই স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে দশ বছরের দাম্পত্য উদযাপন করলেন সানি লিওন। বিগ বসের প্রতিযোগী হিসাবে ভারতীয় গ্ল্যামার দুনিয়ায় পা রাখেন সানি, এরপর ভাট ক্যাম্পের জিসম ২ ছবি দিয়ে বলিউড সফর শুরু। গত কয়েক বছরে ভারতীয়দের মনে পাকা জায়গা করে নিয়েছেন সানি। 
7/7গত এপ্রিলেই স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে দশ বছরের দাম্পত্য উদযাপন করলেন সানি লিওন। বিগ বসের প্রতিযোগী হিসাবে ভারতীয় গ্ল্যামার দুনিয়ায় পা রাখেন সানি, এরপর ভাট ক্যাম্পের জিসম ২ ছবি দিয়ে বলিউড সফর শুরু। গত কয়েক বছরে ভারতীয়দের মনে পাকা জায়গা করে নিয়েছেন সানি। 
অন্য গ্যালারিগুলি