বাংলা নিউজ > ছবিঘর > Tara Sutaria: সাদা ব্রালাটের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে বক্ষযুগল, তারার হট ফিগারে কাঁপছে নেটপাড়া

Tara Sutaria: সাদা ব্রালাটের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে বক্ষযুগল, তারার হট ফিগারে কাঁপছে নেটপাড়া

  • তারা সুতারিয়া এখন ইন্টারনেট সেনসেশন। বলিউডের এই জেন ওয়াই নায়িকার বোল্ড ছবিতে কুপোকাত নেটদুনিয়া। 
করণ জোহরের এই স্টুডেটের সুপারহট আদায় শুরু থেকেই ফিদা নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়ায় হামেশাই উত্তাপের পারদ চড়ান তারা সুতারিয়া। নায়িকার সাম্প্রতিকতম ইনস্টা পোস্ট ঘিরে শোরগোল। 
1/6করণ জোহরের এই স্টুডেটের সুপারহট আদায় শুরু থেকেই ফিদা নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়ায় হামেশাই উত্তাপের পারদ চড়ান তারা সুতারিয়া। নায়িকার সাম্প্রতিকতম ইনস্টা পোস্ট ঘিরে শোরগোল। 
স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২-এর সঙ্গে বলিউডে অভিষেক তারার। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। সম্প্রতি সাদা ব্রালেটে দুধ সাদা বিছানায় বসে থাকতে দেখা গেল তারকাকে। খোলা চুল, ওভার সাইজ রোদচশমায় গ্ল্যামার ঝরে পড়েছে।(ছবি-ইনস্টাগ্রাম) 
2/6স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২-এর সঙ্গে বলিউডে অভিষেক তারার। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। সম্প্রতি সাদা ব্রালেটে দুধ সাদা বিছানায় বসে থাকতে দেখা গেল তারকাকে। খোলা চুল, ওভার সাইজ রোদচশমায় গ্ল্যামার ঝরে পড়েছে।(ছবি-ইনস্টাগ্রাম) 
অল্প কিছুদিনের মধ্যেই বলিউডে শক্ত ঘাঁটি গেড়েছেন তারা। আপতত ‘তড়প’ ছবির প্রচারে ব্যস্ত তিনি। এই ছবিতে আহান শেট্টির সঙ্গে জুটিতে অভিনেত্রী।
3/6অল্প কিছুদিনের মধ্যেই বলিউডে শক্ত ঘাঁটি গেড়েছেন তারা। আপতত ‘তড়প’ ছবির প্রচারে ব্যস্ত তিনি। এই ছবিতে আহান শেট্টির সঙ্গে জুটিতে অভিনেত্রী।
সাদা স্যাটিন কাঁধ খোলা করসেট ড্রেসে ঝড় তুলেছেন নায়িকা।
4/6সাদা স্যাটিন কাঁধ খোলা করসেট ড্রেসে ঝড় তুলেছেন নায়িকা।
 দিনকয়েক আগে ২৬-এ পা দিয়েছেন এই বলি সুন্দরী। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ তারা। দিন দিন ফলোয়ার সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে তাঁর। 
5/6 দিনকয়েক আগে ২৬-এ পা দিয়েছেন এই বলি সুন্দরী। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ তারা। দিন দিন ফলোয়ার সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে তাঁর। 
গাউন হোক বা প্যান্ট স্যুট- তারাক স্টাইল স্টেটমেন্ট হামেশাই নজর কাড়ে। 
6/6গাউন হোক বা প্যান্ট স্যুট- তারাক স্টাইল স্টেটমেন্ট হামেশাই নজর কাড়ে। 
অন্য গ্যালারিগুলি