বাড়ি > ছবিঘর > নতুন বছরে রাজ-শুভশ্রীর নতুন সফর শুরু

নতুন বছরে রাজ-শুভশ্রীর নতুন সফর শুরু

  • নতুন বছরে নতুন শুরু টলিপাড়ার তারকা দম্পতি রাজ শুভশ্রীর। বৃহস্পতিবার নিজের নতুন ছবি হাবজি গাবজির শুভ সূচনা করলেন পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তী।
  • রাজ চক্রবর্তীর এই ছবিতে প্রথমবার মায়ের চরিত্রে অভিনয় করবেন শুভশ্রী। নেট আসক্ত শৈশব ফুটে ওঠবে শুভশ্রী-পরমব্রত জুটির এই ছবিতে।
নতুন বছরে মুক্তির অপেক্ষায় রাজ-শুভশ্রী জুটির ধর্মযুদ্ধ, এর মাঝেই পরবর্তী ছবি হাবজি গাবজির ঘোষণা সেরে ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। বৃহস্পতিবার, নতুন বছরের দ্বিতীয়দিনই অনুষ্ঠিত হল হাবজি গাবজির শুভ মহরত। রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্টের অফিসে পুজোয় ব্যস্ত এই তারকা দম্পতি। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/6নতুন বছরে মুক্তির অপেক্ষায় রাজ-শুভশ্রী জুটির ধর্মযুদ্ধ, এর মাঝেই পরবর্তী ছবি হাবজি গাবজির ঘোষণা সেরে ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। বৃহস্পতিবার, নতুন বছরের দ্বিতীয়দিনই অনুষ্ঠিত হল হাবজি গাবজির শুভ মহরত। রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্টের অফিসে পুজোয় ব্যস্ত এই তারকা দম্পতি। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিন রাজ শুভশ্রীর পোশাকে ছিল রঙ মিলান্তি। দুজনেই সেজেছিলেন নীলরঙা পোশাকে। রাজের পরনে ব্লু ডেনিম, টি-শার্ট এবং ব্লেজার, শুভশ্রী সেজেছিলেন নীল সালোয়ার কামিজে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/6এদিন রাজ শুভশ্রীর পোশাকে ছিল রঙ মিলান্তি। দুজনেই সেজেছিলেন নীলরঙা পোশাকে। রাজের পরনে ব্লু ডেনিম, টি-শার্ট এবং ব্লেজার, শুভশ্রী সেজেছিলেন নীল সালোয়ার কামিজে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
হাবজি গাবজির লোগোও এদিন সামনে আনলেন পরিচালক রাজ চক্রবর্তী। নেটমগ্ন শৈশবকে তুলে ধরার ভাবনা নিয়েই রাজের এই ছবি। খুদেদের পুরো জগতটাই এখন স্মার্টফোন বা কম্পিউটার স্ক্রিনে আটকে গিয়েছে। সেই প্রেক্ষাপটেই এই ছবি তৈরি করছেন রাজ। পরিচালকের কথায়, 'হাবজি-গাবজি ভীষণ ভালো একটা গল্প, আজকের দিনের গল্প।বাকিটা ক্রমশ্য প্রকাশ্য'। (সৌজন্যে-ইস্টাগ্রাম)
3/6হাবজি গাবজির লোগোও এদিন সামনে আনলেন পরিচালক রাজ চক্রবর্তী। নেটমগ্ন শৈশবকে তুলে ধরার ভাবনা নিয়েই রাজের এই ছবি। খুদেদের পুরো জগতটাই এখন স্মার্টফোন বা কম্পিউটার স্ক্রিনে আটকে গিয়েছে। সেই প্রেক্ষাপটেই এই ছবি তৈরি করছেন রাজ। পরিচালকের কথায়, 'হাবজি-গাবজি ভীষণ ভালো একটা গল্প, আজকের দিনের গল্প।বাকিটা ক্রমশ্য প্রকাশ্য'। (সৌজন্যে-ইস্টাগ্রাম)
হাবজি গাবজিতে বাবা-মায়ের চরিত্রে দেখা যাবে শুভশ্রী-পরমব্রতকে। প্রলয়ের পর আবারও রাজ চক্রবর্তীর ছবির নায়ক পরমব্রত। ছবিতে থাকছেন কাঞ্চন মল্লিক,  সামন্ত্যক দ্যুতি মৈত্ররা। পরিণীতা, ধর্মযুদ্ধের পর একটানা রাজের তিন নম্বর ছবির নায়িকা রাজ ঘরনি শুভশ্রী। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/6হাবজি গাবজিতে বাবা-মায়ের চরিত্রে দেখা যাবে শুভশ্রী-পরমব্রতকে। প্রলয়ের পর আবারও রাজ চক্রবর্তীর ছবির নায়ক পরমব্রত। ছবিতে থাকছেন কাঞ্চন মল্লিক, সামন্ত্যক দ্যুতি মৈত্ররা। পরিণীতা, ধর্মযুদ্ধের পর একটানা রাজের তিন নম্বর ছবির নায়িকা রাজ ঘরনি শুভশ্রী। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
৫ জানুয়ারি থেকে শুরু হবে হাবজি গাবজির শ্যুটিং পর্ব, শোনা যাচ্ছে সবকিছু ঠিকঠাক থাকলে ২৯ মে মুক্তি পাবে এই ছবি। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/6৫ জানুয়ারি থেকে শুরু হবে হাবজি গাবজির শ্যুটিং পর্ব, শোনা যাচ্ছে সবকিছু ঠিকঠাক থাকলে ২৯ মে মুক্তি পাবে এই ছবি। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এই ছবিতেই প্রথমবার মায়ের চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী, স্বভাবতই নতুন চ্যালেঞ্জ অভিনেত্রীর কাছে। হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে শুভশ্রী জানিয়েছেন, 'একদম সময়োপযোগী একটা গল্প হাবজি গাবজি, আমি প্রথমবার মায়ের চরিত্রে অভিনয় করছি তাই ভীষণ রকমভাবে এক্সাইটেড'। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/6এই ছবিতেই প্রথমবার মায়ের চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী, স্বভাবতই নতুন চ্যালেঞ্জ অভিনেত্রীর কাছে। হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে শুভশ্রী জানিয়েছেন, 'একদম সময়োপযোগী একটা গল্প হাবজি গাবজি, আমি প্রথমবার মায়ের চরিত্রে অভিনয় করছি তাই ভীষণ রকমভাবে এক্সাইটেড'। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি