মা হচ্ছেন শুভশ্রী! দ্বিতীয় বিবাহবার্ষিকীতেই সুখবর দিলেন নায়িকা

  • রাজ-শুভশ্রীর ঘরে শীঘ্রই আসতে চলেছে নতুন অতিথি।মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোমবার দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই এই সুখবর সামনে আনলেন নায়িকা।
 রাজ-শুভশ্রীর ঘরে শীঘ্রই আসতে চলেছে নতুন অতিথি।মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোমবার দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই এই সুখবর সামনে আনলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7 রাজ-শুভশ্রীর ঘরে শীঘ্রই আসতে চলেছে নতুন অতিথি।মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোমবার দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই এই সুখবর সামনে আনলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে শুভশ্রী লেখেন- আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে আমরা খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি-'আমাদের হাত ধরার জন্য,আর ভালোবাসা ভাগ করে নেওয়ার জন্য শীঘ্রই একজন আসছে। আমরা প্রেগন্যান্ট'!
2/7এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে শুভশ্রী লেখেন- আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে আমরা খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি-'আমাদের হাত ধরার জন্য,আর ভালোবাসা ভাগ করে নেওয়ার জন্য শীঘ্রই একজন আসছে। আমরা প্রেগন্যান্ট'!
এই খবর সামনে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছেন রাজ-শুভশ্রী।একদম ফিল্মি কায়দায় এদিন নতুন অতিথির ঘোষণা সারলেন এই জুটি। এদিন রাজ পরেছিলেন একটি টি-শার্ট যেখানে লেখা ছিল- 'ড্যাড টু বি'। অন্যদিকে শুভশ্রীর টি-শার্টে জ্বলজ্বল করছে-'দিস গার্ল গোয়িং টু বি এ মাম্মি'। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7এই খবর সামনে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছেন রাজ-শুভশ্রী।একদম ফিল্মি কায়দায় এদিন নতুন অতিথির ঘোষণা সারলেন এই জুটি। এদিন রাজ পরেছিলেন একটি টি-শার্ট যেখানে লেখা ছিল- 'ড্যাড টু বি'। অন্যদিকে শুভশ্রীর টি-শার্টে জ্বলজ্বল করছে-'দিস গার্ল গোয়িং টু বি এ মাম্মি'। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা সংকট, লকডাউন-মন খারাপ করা এই সময়ে দিন কয়েক আগেই টলিগঞ্জে এসেছে নতুন সদস্য। ৫ মে মা হয়েছেন কোয়েল মল্লিক। সেই রেশ কাটতে না কাটতেই এবার প্রেগন্যান্সির খবর জানালেন শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7করোনা সংকট, লকডাউন-মন খারাপ করা এই সময়ে দিন কয়েক আগেই টলিগঞ্জে এসেছে নতুন সদস্য। ৫ মে মা হয়েছেন কোয়েল মল্লিক। সেই রেশ কাটতে না কাটতেই এবার প্রেগন্যান্সির খবর জানালেন শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৮ সালের ১১ মে দক্ষিণ চব্বিশ পরগণার বাওয়ালি রাজবাড়িতে ধুমধাম করে বিয়ের পর্ব সেরেছিলেন রাজ-শুভশ্রী।রাজকীয় পরিণতি পেয়েছিল এই রূপকথার প্রেমকাহিনি। এবার জীবনের নতুন পর্ব শুরু করতে চলেছেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7২০১৮ সালের ১১ মে দক্ষিণ চব্বিশ পরগণার বাওয়ালি রাজবাড়িতে ধুমধাম করে বিয়ের পর্ব সেরেছিলেন রাজ-শুভশ্রী।রাজকীয় পরিণতি পেয়েছিল এই রূপকথার প্রেমকাহিনি। এবার জীবনের নতুন পর্ব শুরু করতে চলেছেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের পর রাজের পরিচালনায় পরিণীতা ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী। এপ্রিলেই মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল এই পরিচালক-্অভিনেত্রী জুটির ‘ধর্মযুদ্ধ’-এর। যদিও করোনার জেরে সেই ছবির মুক্তি অর্নিদিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7বিয়ের পর রাজের পরিচালনায় পরিণীতা ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী। এপ্রিলেই মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল এই পরিচালক-্অভিনেত্রী জুটির ‘ধর্মযুদ্ধ’-এর। যদিও করোনার জেরে সেই ছবির মুক্তি অর্নিদিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
এছাড়াও রাজের পরিচালনাতে হাবজি-গাবজি ছবির শ্যুটিংও শেষ করেছেন নায়িকা। যদিও বাকি সেই ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। এই বছরই মুক্তি পাওয়ার কথা এই ছবিরও। তবে জীবনের সবচেয়ে বড়ো রিলিজের জন্যই এখন অধীর আগ্রহে অপেক্ষারত 'রাজশ্রী'। ২০২০-তেই আসছে সে। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7এছাড়াও রাজের পরিচালনাতে হাবজি-গাবজি ছবির শ্যুটিংও শেষ করেছেন নায়িকা। যদিও বাকি সেই ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। এই বছরই মুক্তি পাওয়ার কথা এই ছবিরও। তবে জীবনের সবচেয়ে বড়ো রিলিজের জন্যই এখন অধীর আগ্রহে অপেক্ষারত 'রাজশ্রী'। ২০২০-তেই আসছে সে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি