বাংলা নিউজ > ছবিঘর > রাজকে চুমুতে ভরিয়ে দিলেন শুভশ্রী, ইউভানকে আদরে ব্যস্ত রাজ-ভালোবাসার কিছু মুহূর্ত

রাজকে চুমুতে ভরিয়ে দিলেন শুভশ্রী, ইউভানকে আদরে ব্যস্ত রাজ-ভালোবাসার কিছু মুহূর্ত

  • আদরে-সোহাগে ভরপুর রাজ-শুভশ্রীর সুখী গৃহকোণের কিছু ঝলক উঠে এল সোশ্যাল মিডিয়া। 
সোশ্যাল মিডিয়ায় অন্যতম অ্যাক্টিভ টলি কপল রাজ-শুভশ্রী। নিজেদের রোজনামচার নানান মুহূর্ত মুঠোফোনবন্দি করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তাঁরা। শুক্রবার গভীর রাতে রাজের গালে আদুরে চুমু খেতে দেখা গেল শুভশ্রীকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6সোশ্যাল মিডিয়ায় অন্যতম অ্যাক্টিভ টলি কপল রাজ-শুভশ্রী। নিজেদের রোজনামচার নানান মুহূর্ত মুঠোফোনবন্দি করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তাঁরা। শুক্রবার গভীর রাতে রাজের গালে আদুরে চুমু খেতে দেখা গেল শুভশ্রীকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
টেবিলে রাখা ফোন, কানে গোঁজা হেডফোন- হ্যান্ডসম স্বামীকে নতুন লুকে লেন্সবন্দি করেছেন শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/6টেবিলে রাখা ফোন, কানে গোঁজা হেডফোন- হ্যান্ডসম স্বামীকে নতুন লুকে লেন্সবন্দি করেছেন শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
হ্যাঁ, রাজ চক্রবর্তী চুলের ছাঁট বদলে ফেলেছেন- রাজের সেই নতুন লুক ঘিরে এখন চর্চার শেষ নেই টলিউডে। কমেন্ট বক্সে রাজের এই পোস্ট ঘিরে নানা মুনির নানা মত। আবির তো বলেই ফেলেছেন- ‘তুই এটা কী করলি?’ (ছবি-ইনস্টাগ্রাম) 
3/6হ্যাঁ, রাজ চক্রবর্তী চুলের ছাঁট বদলে ফেলেছেন- রাজের সেই নতুন লুক ঘিরে এখন চর্চার শেষ নেই টলিউডে। কমেন্ট বক্সে রাজের এই পোস্ট ঘিরে নানা মুনির নানা মত। আবির তো বলেই ফেলেছেন- ‘তুই এটা কী করলি?’ (ছবি-ইনস্টাগ্রাম) 
ছেলে উপুড় হতে শিখেছে ইতিমধ্যেই। ধীরে ধীরে বড় হচ্ছে ইউভান। প্রতিদিন সকালটা ছেলের সঙ্গে না খেললে দিনই শুরু হয় না রাজের। ‘আমার মর্নিং ডোজ’- এই ক্যাপশনে এই মিষ্টি মুহূর্ত ইনস্টায় শেয়ার করেছেন পরিচালক। 
4/6ছেলে উপুড় হতে শিখেছে ইতিমধ্যেই। ধীরে ধীরে বড় হচ্ছে ইউভান। প্রতিদিন সকালটা ছেলের সঙ্গে না খেললে দিনই শুরু হয় না রাজের। ‘আমার মর্নিং ডোজ’- এই ক্যাপশনে এই মিষ্টি মুহূর্ত ইনস্টায় শেয়ার করেছেন পরিচালক। 
ছেলেকে নিয়েই সারাদিন ব্যস্ত শুভশ্রীকে সম্প্রতি দেখা মিলল বন্ধুদের সঙ্গে হ্যাং আউট করতে। বৃহস্পতিবার রাজ চক্রবর্তীর সবচেয়ে কাছের বন্ধু নীল রায় ও অভিনেত্রী ফলক রশিদ রায়ের বিবাহ বার্ষিকীর পার্টিতে হাজির ছিলেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/6ছেলেকে নিয়েই সারাদিন ব্যস্ত শুভশ্রীকে সম্প্রতি দেখা মিলল বন্ধুদের সঙ্গে হ্যাং আউট করতে। বৃহস্পতিবার রাজ চক্রবর্তীর সবচেয়ে কাছের বন্ধু নীল রায় ও অভিনেত্রী ফলক রশিদ রায়ের বিবাহ বার্ষিকীর পার্টিতে হাজির ছিলেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
সোহাগে-আদরে ভরপুর ‘রাজশ্রী’-র এই মুহূর্ত। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/6সোহাগে-আদরে ভরপুর ‘রাজশ্রী’-র এই মুহূর্ত। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি