বাংলা নিউজ > ছবিঘর > লকডাউনে ভিডিয়ো কলেই বাবাকে জন্মদিনের শুভেচ্ছা শুভশ্রীর, লিখলেন খোলা চিঠিও

লকডাউনে ভিডিয়ো কলেই বাবাকে জন্মদিনের শুভেচ্ছা শুভশ্রীর, লিখলেন খোলা চিঠিও

লকডাউনের জেরে বাবার স্পেশ্যাল দিনেও সশরীরে হাজির হতে পারেননি শুভশ্রী। তবে ভিডিয়ো করে শুভেচ্ছা জানালেন বাবাকে। ইনস্টাগ্রামে পোস্ট করলেন খোলা চিঠি।

২৪ এপ্রিল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বাবার জন্মদিন। তবে এবছর লকডাউনে আরবানার ফ্ল্যাটেই বন্দি নায়িকা। অন্যদিকে বাবা রয়েছেন সূদূর বর্ধমানে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5২৪ এপ্রিল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বাবার জন্মদিন। তবে এবছর লকডাউনে আরবানার ফ্ল্যাটেই বন্দি নায়িকা। অন্যদিকে বাবা রয়েছেন সূদূর বর্ধমানে। (ছবি-ইনস্টাগ্রাম)
অগত্যা টেকনোলজির ভরসাতেই সপরিবারে একসঙ্গে বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। নায়িকার দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়, বোনপো অনিশ এবং তিনি স্বয়ং একসঙ্গে ভিডিয়ো কল করলেন বাবা দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়কে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5অগত্যা টেকনোলজির ভরসাতেই সপরিবারে একসঙ্গে বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। নায়িকার দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়, বোনপো অনিশ এবং তিনি স্বয়ং একসঙ্গে ভিডিয়ো কল করলেন বাবা দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়কে। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন ইনস্টাগ্রামে বাবার উদ্দেশে খোলা চিঠি লিখলেন শুভশ্রী। যেখানে তিনি লেখেন, ‘প্রিয় বাবা ধন্যবাদ আমাদের শেখানোর জন্য যাতে (জীবনে) নিজেদের আমরা খুব সিরিয়াসলি না নিই। ধন্যবাদ আমাদের শেখানোর জন্য যে নিজেদের অধিকারের জন্য কেমনভাবে লড়াই করতে হয়। তুমি শিখিয়েছো কেমনভাবে সকলের প্রতি সহমর্মী হতে হয় এবং নিজেদের সিদ্ধান্তে অটল থাকতে হয়,ধন্যবাদ। আমরা নিজেরাও যখন নিজেদের ভরসা করিনি,তুমি বিশ্বাস রেখেছো। আমাদের হাতটা সবসময় শক্ত করে ধরে রেখেছো-এবং কোনদিনই সেটা ছেড়ে দাওনি। আমরা সবসময়ই জানি তুমি খুব বেশি দূরে নেই। তোমাকে অফুরন্ত ভালোবাসি, তোমার জন্মদিনে এবং আগামিতেও। ইতি-দিদি ও আমি।
3/5এদিন ইনস্টাগ্রামে বাবার উদ্দেশে খোলা চিঠি লিখলেন শুভশ্রী। যেখানে তিনি লেখেন, ‘প্রিয় বাবা ধন্যবাদ আমাদের শেখানোর জন্য যাতে (জীবনে) নিজেদের আমরা খুব সিরিয়াসলি না নিই। ধন্যবাদ আমাদের শেখানোর জন্য যে নিজেদের অধিকারের জন্য কেমনভাবে লড়াই করতে হয়। তুমি শিখিয়েছো কেমনভাবে সকলের প্রতি সহমর্মী হতে হয় এবং নিজেদের সিদ্ধান্তে অটল থাকতে হয়,ধন্যবাদ। আমরা নিজেরাও যখন নিজেদের ভরসা করিনি,তুমি বিশ্বাস রেখেছো। আমাদের হাতটা সবসময় শক্ত করে ধরে রেখেছো-এবং কোনদিনই সেটা ছেড়ে দাওনি। আমরা সবসময়ই জানি তুমি খুব বেশি দূরে নেই। তোমাকে অফুরন্ত ভালোবাসি, তোমার জন্মদিনে এবং আগামিতেও। ইতি-দিদি ও আমি।
দেখুন ইংরাজিতে লেখা শুভশ্রীর সেই খোলা চিঠি (ছবি-ইনস্টাগ্রাম)
4/5দেখুন ইংরাজিতে লেখা শুভশ্রীর সেই খোলা চিঠি (ছবি-ইনস্টাগ্রাম)
শীঘ্রই রূপোলি পর্দাতেও দেখা মিলবে দেবপ্রসাদ বাবুর। রাজ-শুভশ্রীর আসন্ন ছবি ধর্মযুদ্ধে একটি ক্যামিও চরিচ্রে অভিনয় করেছেন শুভশ্রীর বাবা। মেয়ের আবদারেরই নাকি গ্রামের এক মাতব্বরের চরিত্রে অভিনয় করতে শেষমেষ রাজি হয়েছিলনে তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5শীঘ্রই রূপোলি পর্দাতেও দেখা মিলবে দেবপ্রসাদ বাবুর। রাজ-শুভশ্রীর আসন্ন ছবি ধর্মযুদ্ধে একটি ক্যামিও চরিচ্রে অভিনয় করেছেন শুভশ্রীর বাবা। মেয়ের আবদারেরই নাকি গ্রামের এক মাতব্বরের চরিত্রে অভিনয় করতে শেষমেষ রাজি হয়েছিলনে তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি