বাড়ি > ছবিঘর > ফ্রিজ থেকে চুপিচুপি চকোলেট বার করে খাচ্ছেন অন্তঃসত্ত্বা শুভশ্রী

ফ্রিজ থেকে চুপিচুপি চকোলেট বার করে খাচ্ছেন অন্তঃসত্ত্বা শুভশ্রী

  • শুভশ্রীর কথায় গর্ভবতী অবস্থায় এখন তাঁর জীবনের প্রত্যেকটা দিন চিট ডে। নায়িকার এই প্রেগন্যান্সি ক্রেভিংয়ের ছবি এখন সুপারভাইরাল নেটদুনিয়ায়।
মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন শুভশ্রী।নায়িকার প্রেগন্যান্সি ক্রেভিং এর ছবি এখন সুপার ভাইরাল নেটদুনিয়ায়।(ছবি-ইনস্টাগ্রাম)
1/6মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন শুভশ্রী।নায়িকার প্রেগন্যান্সি ক্রেভিং এর ছবি এখন সুপার ভাইরাল নেটদুনিয়ায়।(ছবি-ইনস্টাগ্রাম)
মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় সামনে এল একগুচ্ছ ছবি,যেখানে ফ্রিজ থেকে চুপিচুপি নিজের প্রিয় চকোলেট বার করে খেতে দেখা গেল শুভশ্রীকে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় সামনে এল একগুচ্ছ ছবি,যেখানে ফ্রিজ থেকে চুপিচুপি নিজের প্রিয় চকোলেট বার করে খেতে দেখা গেল শুভশ্রীকে। (ছবি-ইনস্টাগ্রাম)
গর্ভবতী এই অবস্থায় শুভশ্রীর কাছে প্রত্যেকটা দিনই যেন 'চিট ডে'। এমন সুযোগ কমই পেয়ে থাকেন নায়িকারা।তাই ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, 'প্রেগন্যান্সি মানে ৯ মাস চিট ডে'। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6গর্ভবতী এই অবস্থায় শুভশ্রীর কাছে প্রত্যেকটা দিনই যেন 'চিট ডে'। এমন সুযোগ কমই পেয়ে থাকেন নায়িকারা।তাই ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, 'প্রেগন্যান্সি মানে ৯ মাস চিট ডে'। (ছবি-ইনস্টাগ্রাম)
দিন কয়েক আগেই শুভশ্রীর বেবি বাম্পের ছবি সামনে এনেছিলেন রাজ। তবে এই ছবিতে আরও স্পষ্ট নায়িকার বেবি বাম্প। ছবিতে সাদা-কালা পোলকা ডট পোশাকে পাওয়া হবু মাকে। শুভশ্রীর এই মিষ্টি ছবিতে মন হারাচ্ছে নেট দুনিয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6দিন কয়েক আগেই শুভশ্রীর বেবি বাম্পের ছবি সামনে এনেছিলেন রাজ। তবে এই ছবিতে আরও স্পষ্ট নায়িকার বেবি বাম্প। ছবিতে সাদা-কালা পোলকা ডট পোশাকে পাওয়া হবু মাকে। শুভশ্রীর এই মিষ্টি ছবিতে মন হারাচ্ছে নেট দুনিয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
কিছুদিন আগেই রাজ চক্রবর্তী তাঁর আদরের শুভর এই ছবি সামনে এনেছিলেন। যেখানে প্রথমবার শুভশ্রীর স্পষ্ট বেবি বাম্প ধরা পড়েছিল। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
5/6কিছুদিন আগেই রাজ চক্রবর্তী তাঁর আদরের শুভর এই ছবি সামনে এনেছিলেন। যেখানে প্রথমবার শুভশ্রীর স্পষ্ট বেবি বাম্প ধরা পড়েছিল। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
গত ১১ মে দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী ঘোষণা করলেন ‘আমরা প্রেগন্যান্ট’। চলতি বছর সেপ্টেম্বরেই রাজ-শুভশ্রীর ঘরে আসবে নতুন অতিথি। এখন চলছে দিন গোনার পর্ব। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6গত ১১ মে দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী ঘোষণা করলেন ‘আমরা প্রেগন্যান্ট’। চলতি বছর সেপ্টেম্বরেই রাজ-শুভশ্রীর ঘরে আসবে নতুন অতিথি। এখন চলছে দিন গোনার পর্ব। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি