বাংলা নিউজ > ছবিঘর > দিদির সঙ্গে খেলায় মত্ত ইউভান, ছেলের নতুন ছবি পোস্ট করলেন শুভশ্রী

দিদির সঙ্গে খেলায় মত্ত ইউভান, ছেলের নতুন ছবি পোস্ট করলেন শুভশ্রী

  • টলিউডের স্টারকিড ইউভান। রাজশ্রী পুত্রের সব ছবি এখন নিমেষে ভাইরাল। বুধবার দিদির সঙ্গে গভীর 'আলোচনায় মগ্ন' ইউভানের ছবি সামনে এল। 
দেথতে দেখতে বেশ খানিকটা বড় হয়ে গেল রাজ-শুভশ্রীর নয়নের মণি ইউভান। গত সপ্তাহেই দু-মাস পূর্ণ করেছে ইউভান। বুধবার ছেলের নতুন ছবি পোস্ট করলেন শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7দেথতে দেখতে বেশ খানিকটা বড় হয়ে গেল রাজ-শুভশ্রীর নয়নের মণি ইউভান। গত সপ্তাহেই দু-মাস পূর্ণ করেছে ইউভান। বুধবার ছেলের নতুন ছবি পোস্ট করলেন শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
শুভশ্রীর পোস্ট করা সেই ছবিতে ইউভানকে পাওয়া গেল দিদি, সৃষ্টি পান্ডের সঙ্গে গভীর আলাপচারিতায়। হ্যাঁ, ভাই-দিদির মিষ্টি বন্ডিংয়ের ছবি ইনস্টায় তুলে ধরলেন শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/7শুভশ্রীর পোস্ট করা সেই ছবিতে ইউভানকে পাওয়া গেল দিদি, সৃষ্টি পান্ডের সঙ্গে গভীর আলাপচারিতায়। হ্যাঁ, ভাই-দিদির মিষ্টি বন্ডিংয়ের ছবি ইনস্টায় তুলে ধরলেন শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
ছবিতে দেখা যাচ্ছে বিছানায় উপুর হয়ে শুয়ে রয়েছে দুই ভাই-বোন। এবং একে অপরের দিকে একদৃষ্টিতে তাকিয়ে চলেছে বার্তালাপ। হ্যাঁ, কথা বলতে এখনও শেখেনি ইউভান। তবে ভাইয়ের মুখের শব্দগুলোই বুঝে নেওয়ার চেষ্টায় সৃষ্টি। (ছবি-ইনস্টাগ্রাম স্টোরি) 
3/7ছবিতে দেখা যাচ্ছে বিছানায় উপুর হয়ে শুয়ে রয়েছে দুই ভাই-বোন। এবং একে অপরের দিকে একদৃষ্টিতে তাকিয়ে চলেছে বার্তালাপ। হ্যাঁ, কথা বলতে এখনও শেখেনি ইউভান। তবে ভাইয়ের মুখের শব্দগুলোই বুঝে নেওয়ার চেষ্টায় সৃষ্টি। (ছবি-ইনস্টাগ্রাম স্টোরি) 
রাজ চক্রবর্তীর দিদি বনানি পান্ডের মেয়ে সৃষ্টি। তবে ছোট থেকেই মামা রাজের কাছেই বড় হয়েছে সৃষ্টি। রাজ নিজে বাবাহারা ভাগ্নি সৃষ্টিকে মেয়ে বলেই সম্বোধন করে থাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7রাজ চক্রবর্তীর দিদি বনানি পান্ডের মেয়ে সৃষ্টি। তবে ছোট থেকেই মামা রাজের কাছেই বড় হয়েছে সৃষ্টি। রাজ নিজে বাবাহারা ভাগ্নি সৃষ্টিকে মেয়ে বলেই সম্বোধন করে থাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
রাজের কোলে ছোট্ট সৃষ্টি। মুখেভাতের অনুষ্ঠানে। চলতি বছর ফাদার্স ডে-তে এই ছবি পোস্ট করে রাজের জন্য মনছোঁয়া পোস্ট লেখেন সৃষ্টি। এখন রাজের সহকারী পরিচালক হিসাবেও কাজ শিখছে সে। পরিণীতার পর হাবজি-গাবজি ছবিতেও মামাকে অ্যাসিস্ট করেছে সৃষ্টি। 
5/7রাজের কোলে ছোট্ট সৃষ্টি। মুখেভাতের অনুষ্ঠানে। চলতি বছর ফাদার্স ডে-তে এই ছবি পোস্ট করে রাজের জন্য মনছোঁয়া পোস্ট লেখেন সৃষ্টি। এখন রাজের সহকারী পরিচালক হিসাবেও কাজ শিখছে সে। পরিণীতার পর হাবজি-গাবজি ছবিতেও মামাকে অ্যাসিস্ট করেছে সৃষ্টি। 
মামিমা শুভশ্রীর সঙ্গে দারুণ বন্ডিং সৃষ্টির। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/7মামিমা শুভশ্রীর সঙ্গে দারুণ বন্ডিং সৃষ্টির। (ছবি-ইনস্টাগ্রাম) 
একরত্তি ইউভানকে কোলে নিয়ে সৃষ্টি। ভাইকে কোলে নিয়ে তোলা প্রথম ছবি দিদির। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
7/7একরত্তি ইউভানকে কোলে নিয়ে সৃষ্টি। ভাইকে কোলে নিয়ে তোলা প্রথম ছবি দিদির। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি