বাংলা নিউজ > ছবিঘর > ছেলে আদিদেভের হাতেখড়ি হল সরস্বতী পুজোয়, ছবি পোস্ট করলেন সুদীপা চট্টোপাধ্যায়

ছেলে আদিদেভের হাতেখড়ি হল সরস্বতী পুজোয়, ছবি পোস্ট করলেন সুদীপা চট্টোপাধ্যায়

  • পিসির বাড়িতে দাদা আকাশের কোলে বসে হাতিখড়ি সুদীপা চট্টোপাধ্যায়ের ছেলে আদিদেভের। দেখুন সেই ছবি -
সরস্বতী পুজোর দিন হাতেখড়ি হল পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় ও সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের ছোটো ছেলে আদিদেভের। সেই ছবি সুদীপা পোস্ট করলেন সামাজিক মাধ্যমে। (ছবি ফেসবুক)
1/5সরস্বতী পুজোর দিন হাতেখড়ি হল পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় ও সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের ছোটো ছেলে আদিদেভের। সেই ছবি সুদীপা পোস্ট করলেন সামাজিক মাধ্যমে। (ছবি ফেসবুক)
সুদীপা চট্টোপাধ্যায়ের বড় ননদের বাড়িতে সরস্বতী পুজোর অনুষ্ঠানে সপরিবারে গিয়ে হাজির হন তাঁরা। 
2/5সুদীপা চট্টোপাধ্যায়ের বড় ননদের বাড়িতে সরস্বতী পুজোর অনুষ্ঠানে সপরিবারে গিয়ে হাজির হন তাঁরা। 
দাদা আকাশের কোলে বসে, তাঁর হাত ধরেই হাতেখড়ি হয় খুদে আদিদেভের। হাতে কালো স্লেট বোর্ড নিয়ে তাঁর ওপর প্রথম বার চকপেন্সিল বুলিয়ে মন্ত্রোচ্চারনর মাধ্যমে সম্পন্ন হয় হাতেখড়ি অনুষ্ঠান। সুদীপা ক্যাপশনে লেখেন, 'দাদা দিলো হাতেখড়ি..'।
3/5দাদা আকাশের কোলে বসে, তাঁর হাত ধরেই হাতেখড়ি হয় খুদে আদিদেভের। হাতে কালো স্লেট বোর্ড নিয়ে তাঁর ওপর প্রথম বার চকপেন্সিল বুলিয়ে মন্ত্রোচ্চারনর মাধ্যমে সম্পন্ন হয় হাতেখড়ি অনুষ্ঠান। সুদীপা ক্যাপশনে লেখেন, 'দাদা দিলো হাতেখড়ি..'।
অগ্নিমিত্রা পালের ডিজাইন করা ধুতি পাঞ্জাবি পরে হাতেখড়ি দিলেন সুদীপার খুদে পুত্র। পোস্ট করে ক্যাপশনে সুদীপা জানিয়েছেন, ‘কলম দিয়ে আঁকা ধুতি-পাঞ্জাবি বানিয়েছে- অগ্নিমিত্রা পাল’।
4/5অগ্নিমিত্রা পালের ডিজাইন করা ধুতি পাঞ্জাবি পরে হাতেখড়ি দিলেন সুদীপার খুদে পুত্র। পোস্ট করে ক্যাপশনে সুদীপা জানিয়েছেন, ‘কলম দিয়ে আঁকা ধুতি-পাঞ্জাবি বানিয়েছে- অগ্নিমিত্রা পাল’।
স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়, প্রথম পক্ষের ছেলে আকাশ চট্টোপাধ্যায় এবং ছোট ছেলে আদিদেভকে নিয়ে সুখী গৃহকোণ সুদীপার। ছবি পোস্ট পরে জনপ্রিয় সঞ্চালিকা লিখেছেন, ‘আমরা পরিবার’।
5/5স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়, প্রথম পক্ষের ছেলে আকাশ চট্টোপাধ্যায় এবং ছোট ছেলে আদিদেভকে নিয়ে সুখী গৃহকোণ সুদীপার। ছবি পোস্ট পরে জনপ্রিয় সঞ্চালিকা লিখেছেন, ‘আমরা পরিবার’।
অন্য গ্যালারিগুলি