বাংলা নিউজ > ছবিঘর > ইনস্টাগ্রাম থেকে নিজের 'হট' ছবি মুছে দিলেন শাহরুখ কন্যা! হইচই সোশ্যাল মিডিয়ায়

ইনস্টাগ্রাম থেকে নিজের 'হট' ছবি মুছে দিলেন শাহরুখ কন্যা! হইচই সোশ্যাল মিডিয়ায়

  • প্রোফাইলে কমেন্ট সেকশনও সীমিত করেছেন সুহানা খান। 
সোশ্যাল মিডিয়ায় সেনসেশন সুহানা খান। শাহরুখ-গৌরী কন্যার সব ছবিই ঝড় তোলে নেট দুনিয়ায়। মন্নতের রাজকুমারীর রূপের মোহে মুগ্ধ সকলেই। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8সোশ্যাল মিডিয়ায় সেনসেশন সুহানা খান। শাহরুখ-গৌরী কন্যার সব ছবিই ঝড় তোলে নেট দুনিয়ায়। মন্নতের রাজকুমারীর রূপের মোহে মুগ্ধ সকলেই। (ছবি-ইনস্টাগ্রাম)
শাহরুখ পুত্র আরিয়ান সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে রাখলেও সুহানা কিন্তু উলটো পথে হেঁটেছেন। বয়স বসে ২১, তবে ইতিমধ্যেই ইনস্টায় ১৬ লক্ষ ইউজার ফলো করেন সুহানাকে। 
2/8শাহরুখ পুত্র আরিয়ান সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে রাখলেও সুহানা কিন্তু উলটো পথে হেঁটেছেন। বয়স বসে ২১, তবে ইতিমধ্যেই ইনস্টায় ১৬ লক্ষ ইউজার ফলো করেন সুহানাকে। 
 তুখোড় ফ্যাশানেবল এই স্টার কিড নিরাশ করেন না ভক্তদেরও। সময়ে সময়ে নিজের ফ্রেমবন্দি মুহূর্ত শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। সম্প্রতি কালো পোশাকে একটি উষ্ণ ছবি ইনস্টায় শেয়ার করেছিলেন সুহানা। কিন্তু আচমকাই সেটি মুছে দিলেন। 
3/8 তুখোড় ফ্যাশানেবল এই স্টার কিড নিরাশ করেন না ভক্তদেরও। সময়ে সময়ে নিজের ফ্রেমবন্দি মুহূর্ত শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। সম্প্রতি কালো পোশাকে একটি উষ্ণ ছবি ইনস্টায় শেয়ার করেছিলেন সুহানা। কিন্তু আচমকাই সেটি মুছে দিলেন। 
সেই ছবিতে ডিপ নেক লাইন কালো বডি ফিট পোশাকে ধরা দেন সুহানা খান। পরিপাটি করে বাঁধা চুল। মুখে সুন্দর করে মেকআপ করা, ঠোঁটে গাঢ় লিপস্টিক। সব থেকে বেশি নজর কেড়েছিল সুহানার গলার ‘ওম’ লেখা লকেট। 
4/8সেই ছবিতে ডিপ নেক লাইন কালো বডি ফিট পোশাকে ধরা দেন সুহানা খান। পরিপাটি করে বাঁধা চুল। মুখে সুন্দর করে মেকআপ করা, ঠোঁটে গাঢ় লিপস্টিক। সব থেকে বেশি নজর কেড়েছিল সুহানার গলার ‘ওম’ লেখা লকেট। 
সুহানা সেই ছবি মুছে দিলেও তাঁর ফ্যানপেজ গুলিতে এখন জ্বলজ্বল করছে সেই ছবি। আপতত নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ফিল্মমেকিং নিয়ে পড়াশোনা করছেন শাহরুখ কন্যা। মার্কিন মুলুকে দিনযাপনের নানান মুহূর্তই সোশ্যালে তুলে ধরেন তিনি। 
5/8সুহানা সেই ছবি মুছে দিলেও তাঁর ফ্যানপেজ গুলিতে এখন জ্বলজ্বল করছে সেই ছবি। আপতত নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ফিল্মমেকিং নিয়ে পড়াশোনা করছেন শাহরুখ কন্যা। মার্কিন মুলুকে দিনযাপনের নানান মুহূর্তই সোশ্যালে তুলে ধরেন তিনি। 
কী কারণে ইনস্টাগ্রাম থেকে ছবি মুছে দিলেন সুহানা তা স্পষ্ট নয়। শুধু ছবি মুছে দেওয়াই নয়, তার পাশাপাশি ইনস্টাগ্রাম প্রোফাইলের কমেন্ট বক্সও সীমিত করেছেন সুহানা। অর্থাত্ এখন শুধুমাত্র তাঁরাই সুহানার পোস্টে কমেন্ট করতে পারবেন, যাঁদের ফলো করেন খোদ সুহানা। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/8কী কারণে ইনস্টাগ্রাম থেকে ছবি মুছে দিলেন সুহানা তা স্পষ্ট নয়। শুধু ছবি মুছে দেওয়াই নয়, তার পাশাপাশি ইনস্টাগ্রাম প্রোফাইলের কমেন্ট বক্সও সীমিত করেছেন সুহানা। অর্থাত্ এখন শুধুমাত্র তাঁরাই সুহানার পোস্টে কমেন্ট করতে পারবেন, যাঁদের ফলো করেন খোদ সুহানা। (ছবি-ইনস্টাগ্রাম) 
মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান। অভিনয়ের প্রতি বরাবরই আগ্রহ তাঁর। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান। অভিনয়ের প্রতি বরাবরই আগ্রহ তাঁর। (ছবি-ইনস্টাগ্রাম)
ইতিমধ্যেই সে তাঁর স্কুলের নানা স্টেজ শো, ‘The Grey Part of Blue’ নামক একটি শর্ট ফিল্মে কাজ করেছে। শর্ট ফিল্মটি প্রযোজনা করেছে সুহানার স্কুলের সহপাঠীরা।(ছবি-ইনস্টাগ্রাম)
8/8ইতিমধ্যেই সে তাঁর স্কুলের নানা স্টেজ শো, ‘The Grey Part of Blue’ নামক একটি শর্ট ফিল্মে কাজ করেছে। শর্ট ফিল্মটি প্রযোজনা করেছে সুহানার স্কুলের সহপাঠীরা।(ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি