বাংলা নিউজ > ছবিঘর > আমিরশাহিতে রূপচর্চায় ব্যস্ত সুহানা ও গৌরী খান,ভাইরাল মা-মেয়ের স্যাঁলো সেশন

আমিরশাহিতে রূপচর্চায় ব্যস্ত সুহানা ও গৌরী খান,ভাইরাল মা-মেয়ের স্যাঁলো সেশন

  • কেকেআরের সমর্থনে এই মুহূর্তে সপরিবারে সংযুক্ত আমিরশাহিতে রয়েছেন শাহরুখ খান। সেখানেই রূপচর্চায় ব্যস্ত সুহানা-গৌরী। 
আইপিএলে কেকেআরের ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স না দিলেও নিজেদের দলের সমর্থনে সংযুক্ত আরব আমিরশাহিতে হাজির হয়েছেন গৌরী খান, সুহানা খানেরা।আর সেখানেই রূপচর্চায় ব্যস্ত শাহরুখ পত্নী ও কন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6আইপিএলে কেকেআরের ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স না দিলেও নিজেদের দলের সমর্থনে সংযুক্ত আরব আমিরশাহিতে হাজির হয়েছেন গৌরী খান, সুহানা খানেরা।আর সেখানেই রূপচর্চায় ব্যস্ত শাহরুখ পত্নী ও কন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন নিজের হেয়ার স্টাইলে সামন্য পরিবর্তন আনলেন মন্নতের রাজকুমারী। মুখে মাস্ক পরেই এই স্যাঁলো সেশন এনজয় করতে দেখা গেল সুহানাকে। তিনি পরেছিলেন সাদা রঙের কাফতান। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6এদিন নিজের হেয়ার স্টাইলে সামন্য পরিবর্তন আনলেন মন্নতের রাজকুমারী। মুখে মাস্ক পরেই এই স্যাঁলো সেশন এনজয় করতে দেখা গেল সুহানাকে। তিনি পরেছিলেন সাদা রঙের কাফতান। (ছবি-ইনস্টাগ্রাম)
স্যাঁলো সেশন শেষে নিজদের নতুন নেইল আর্ট শো-অফ করতেও দেখা গেল সুহানাকে। ‘অবসেশড' ক্যাপশন দিয়ে নিজের আঙুলগুলো তুলে ধরলেন সুহানা। সেখানে ফ্লোরাল প্রিন্টেট ড্রেসে ধরা দিলেন শাহরুখ কন্যা। 
3/6স্যাঁলো সেশন শেষে নিজদের নতুন নেইল আর্ট শো-অফ করতেও দেখা গেল সুহানাকে। ‘অবসেশড' ক্যাপশন দিয়ে নিজের আঙুলগুলো তুলে ধরলেন সুহানা। সেখানে ফ্লোরাল প্রিন্টেট ড্রেসে ধরা দিলেন শাহরুখ কন্যা। 
সুহানার নতুন নেইল আর্ট রীতিমতো নজরকাড়া। সবচেয়ে বেশি চোখ টানল শাহরুখ কন্যার বাঁ হাতের রিং ফিংগার। সেখানে লাভ ইমোজি দিয়ে VZ লিখিয়েছেন সুহানা। এর কি কোনও বিশেষ অর্থ রয়েছে? উত্তরটা বোধহয় সুহানাই দিতে পারবেন। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/6সুহানার নতুন নেইল আর্ট রীতিমতো নজরকাড়া। সবচেয়ে বেশি চোখ টানল শাহরুখ কন্যার বাঁ হাতের রিং ফিংগার। সেখানে লাভ ইমোজি দিয়ে VZ লিখিয়েছেন সুহানা। এর কি কোনও বিশেষ অর্থ রয়েছে? উত্তরটা বোধহয় সুহানাই দিতে পারবেন। (ছবি-ইনস্টাগ্রাম) 
মেয়ের থেকে কম যান না মা, গৌরীও। দেখুন গৌরীর হাতের নেইল আর্ট। বাঁ হাতের রিং ফিংগারে প্রজাপতি আর ডান হাতের অনামিকায় শোভা পাচ্ছে ফুল। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6মেয়ের থেকে কম যান না মা, গৌরীও। দেখুন গৌরীর হাতের নেইল আর্ট। বাঁ হাতের রিং ফিংগারে প্রজাপতি আর ডান হাতের অনামিকায় শোভা পাচ্ছে ফুল। (ছবি-ইনস্টাগ্রাম)
মা-মেয়ের ঢেউ খেলানো খোলা চুল। বোঝাই যাচ্ছে ভিন দেশে রূপচর্চার এই সেশন ভালোই উপভোগ করেছেন সুহানা-গৌরী।(ছবি-ইনস্টাগ্রাম)
6/6মা-মেয়ের ঢেউ খেলানো খোলা চুল। বোঝাই যাচ্ছে ভিন দেশে রূপচর্চার এই সেশন ভালোই উপভোগ করেছেন সুহানা-গৌরী।(ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি