বাংলা নিউজ > ছবিঘর > আরিয়ান জামিন পেতেই চেনা ছন্দে সুহানা, মন ভালো করতে ঘুরতে বেরিয়ে পড়লেন,সঙ্গী কে?

আরিয়ান জামিন পেতেই চেনা ছন্দে সুহানা, মন ভালো করতে ঘুরতে বেরিয়ে পড়লেন,সঙ্গী কে?

  • বন্ধুদের সঙ্গে নিউ ইর্য়কের পার্কে শাহরুখ তনয়া। ভাইরাল হল ছবি। 
সদ্যই বিরাট ঝড় বয়ে গিয়েছে শাহরুখ খানের পরিবারের উপর দিয়ে। আরিয়ানের ঘরওয়াপসি-র সঙ্গেই প্রাথমিক ধাক্কাটা কাটিয়ে উঠেছেন সকলে। ভিন দেশে থেকেও দাদার চিন্তায় ঘুম উড়েছিল সুহানার। এবার কিছুটা স্বস্তিতে সুহানাও। 
1/6সদ্যই বিরাট ঝড় বয়ে গিয়েছে শাহরুখ খানের পরিবারের উপর দিয়ে। আরিয়ানের ঘরওয়াপসি-র সঙ্গেই প্রাথমিক ধাক্কাটা কাটিয়ে উঠেছেন সকলে। ভিন দেশে থেকেও দাদার চিন্তায় ঘুম উড়েছিল সুহানার। এবার কিছুটা স্বস্তিতে সুহানাও। 
আরিয়ান জেলে থাকাকালীন সোশ্যাল মিডিয়া থেকে সেই অর্থে গায়েবই ছিলেন সুহানা। অবশেষে নিউ ইয়র্ক সিটিতে বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন শাহরুখ কন্যে। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে নিয়েছেন সুহানার বান্ধবী প্রিয়াঙ্কা কাপাডিয়া। 
2/6আরিয়ান জেলে থাকাকালীন সোশ্যাল মিডিয়া থেকে সেই অর্থে গায়েবই ছিলেন সুহানা। অবশেষে নিউ ইয়র্ক সিটিতে বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন শাহরুখ কন্যে। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে নিয়েছেন সুহানার বান্ধবী প্রিয়াঙ্কা কাপাডিয়া। 
 গ্ল্যামারাস এই স্টার কিডকে দেখা গেল কালো রঙা পুরু জ্যাকেটে। ‘ফেক ক্যানডিড’ ছবি তুলতে গিয়ে হেসে লুটোপুটি খেলেন সুহানা। কীভাবে পোজ দিলে সুন্দর দেখাবে- তা শিখিয়ে দিচ্ছিলেন প্রিয়াঙ্কা। বন্ধুর নির্দেশ দেওয়ার ধরণ দেখেই হেসে ফেলেন সুহানা। 
3/6 গ্ল্যামারাস এই স্টার কিডকে দেখা গেল কালো রঙা পুরু জ্যাকেটে। ‘ফেক ক্যানডিড’ ছবি তুলতে গিয়ে হেসে লুটোপুটি খেলেন সুহানা। কীভাবে পোজ দিলে সুন্দর দেখাবে- তা শিখিয়ে দিচ্ছিলেন প্রিয়াঙ্কা। বন্ধুর নির্দেশ দেওয়ার ধরণ দেখেই হেসে ফেলেন সুহানা। 
বান্ধবী প্রিয়াঙ্কাকে জড়িয়ে সুহানা (বাঁ দিকের ছবিতে), নিউ ইর্য়কে পরিবারের থেকে দূরে পড়াশোনা নিয়ে ব্যস্ত সুহানা। বন্ধুরাই সেখানে তাঁর সাপোর্ট সিস্টেম। নিউ ইয়র্কের টিসচ স্কুল অফ ড্রামার ছাত্রী সুহানা। 
4/6বান্ধবী প্রিয়াঙ্কাকে জড়িয়ে সুহানা (বাঁ দিকের ছবিতে), নিউ ইর্য়কে পরিবারের থেকে দূরে পড়াশোনা নিয়ে ব্যস্ত সুহানা। বন্ধুরাই সেখানে তাঁর সাপোর্ট সিস্টেম। নিউ ইয়র্কের টিসচ স্কুল অফ ড্রামার ছাত্রী সুহানা। 
গত ২৯শে অক্টোবর বম্বে হাই কোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করবার পরই দাদার জন্য মন ছোঁয়া পোস্ট করেন বোনু সুহানার। ২১ বছর বয়সী শাহরুখ কন্যা এদিন ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি পোস্ট করেছিলেন মেয়েবেলার।সেখানে একই ফ্রেমে ধরা দিয়েছেন শাহরুখ, আরিয়ান ও সুহানা। চারটি ছবির কোলাজ এই ফ্রেম। 
5/6গত ২৯শে অক্টোবর বম্বে হাই কোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করবার পরই দাদার জন্য মন ছোঁয়া পোস্ট করেন বোনু সুহানার। ২১ বছর বয়সী শাহরুখ কন্যা এদিন ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি পোস্ট করেছিলেন মেয়েবেলার।সেখানে একই ফ্রেমে ধরা দিয়েছেন শাহরুখ, আরিয়ান ও সুহানা। চারটি ছবির কোলাজ এই ফ্রেম। 
 ছবিতে খুদে সুহানার সঙ্গে খুনসুটি করতে দেখা গিয়েছে আরিয়ানকে। আর দুই সন্তানকে সামলাতে গিয়ে শাহরুখও যেন ছেলেবেলায় ফিরে গিয়েছেন।
6/6 ছবিতে খুদে সুহানার সঙ্গে খুনসুটি করতে দেখা গিয়েছে আরিয়ানকে। আর দুই সন্তানকে সামলাতে গিয়ে শাহরুখও যেন ছেলেবেলায় ফিরে গিয়েছেন।
অন্য গ্যালারিগুলি