বাড়ি > ছবিঘর > শাহরুখ খান নন, সুহানার নজর আটকে এই সুপারস্টারের দিকে

শাহরুখ খান নন, সুহানার নজর আটকে এই সুপারস্টারের দিকে

  • সুহানা খানের পছন্দের অভিনেতা জেমস ডিয়ান। এই হলিউড আইকনের প্রতি নিজের ভালোবাসা জাহির করলেন শাহরুখ কন্যা। 
বলিউডে নেপোটিজম আর স্টারকিডদের নিয়ে বিতর্কের মাঝেই নিজের একগুচ্ছ নতুন ছবি প্রকাশ্যে আনলেন সুহানা খান। মন্নতের স্টাডি রুমে সুহানার এই ছবি এখন ভাইরাল নেট দুনিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/8বলিউডে নেপোটিজম আর স্টারকিডদের নিয়ে বিতর্কের মাঝেই নিজের একগুচ্ছ নতুন ছবি প্রকাশ্যে আনলেন সুহানা খান। মন্নতের স্টাডি রুমে সুহানার এই ছবি এখন ভাইরাল নেট দুনিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম) 
ছবিতে দেখা গেল সুহানা খানের হাতে রয়েছে হলিউড সুপারস্টার জেমস ডিয়ানকে নিয়ে লেখা বই। এই আইকোনিক অভিনেতার প্রতি নিজের ভালোবাসা এদিন জাহির করলেন সুহানা। পঞ্চাশের দশকের এই হলিউড সুপাস্টার মাত্র ২৪ বছর বয়সে পথদুর্ঘটনায় মারা যান! (ছবি-ইনস্টাগ্রাম)
2/8ছবিতে দেখা গেল সুহানা খানের হাতে রয়েছে হলিউড সুপারস্টার জেমস ডিয়ানকে নিয়ে লেখা বই। এই আইকোনিক অভিনেতার প্রতি নিজের ভালোবাসা এদিন জাহির করলেন সুহানা। পঞ্চাশের দশকের এই হলিউড সুপাস্টার মাত্র ২৪ বছর বয়সে পথদুর্ঘটনায় মারা যান! (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবির ক্যাপশন হিসাবে মার্কিন পপ তারকা লানা ডেল রে'র ব্লু জিনস গানের লাইন ব্যবহার করেছেন সুহানা। যে গানে নিজের প্রাক্তন প্রেমিককে জেমন ডিয়ানের সঙ্গে তুলনা করেছেন লানা।. গানের লাইনের বাংলা তর্জমা করলে দাঁড়ায়, তুমি আমার ঘরে হেঁটে এলে, আর আমার চোখে আগুন চলে উঠল…ঠিক যেন জেমস ডিয়ানের মতো….' (ছবি-ইনস্টাগ্রাম)
3/8এই ছবির ক্যাপশন হিসাবে মার্কিন পপ তারকা লানা ডেল রে'র ব্লু জিনস গানের লাইন ব্যবহার করেছেন সুহানা। যে গানে নিজের প্রাক্তন প্রেমিককে জেমন ডিয়ানের সঙ্গে তুলনা করেছেন লানা।. গানের লাইনের বাংলা তর্জমা করলে দাঁড়ায়, তুমি আমার ঘরে হেঁটে এলে, আর আমার চোখে আগুন চলে উঠল…ঠিক যেন জেমস ডিয়ানের মতো….' (ছবি-ইনস্টাগ্রাম)
জেমস ডিয়ানের প্রতি সুহানার এই ভালোবাসা নজর এড়ায়নি বলিউডের। পরিচালক জোয়া আখথার সুহানার কমেন্ট বক্সে লেখেন, জেনে ভালো লাগল যে তুমি জিমি ডিয়ান এবং লানা ডেল রে'কে পছন্দ কর। জবাবে সুহানা লেখেন, ‘অবশ্যই..এত আইকোনিক’। (ছবি-ইনস্টাগ্রাম ও উইকি কমনস)
4/8জেমস ডিয়ানের প্রতি সুহানার এই ভালোবাসা নজর এড়ায়নি বলিউডের। পরিচালক জোয়া আখথার সুহানার কমেন্ট বক্সে লেখেন, জেনে ভালো লাগল যে তুমি জিমি ডিয়ান এবং লানা ডেল রে'কে পছন্দ কর। জবাবে সুহানা লেখেন, ‘অবশ্যই..এত আইকোনিক’। (ছবি-ইনস্টাগ্রাম ও উইকি কমনস)
এমনতি ভীষণ প্রাইভেট পার্সন সুহানা। তবে চলতি বছর মার্চেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলটি পাবলিক করেছেন শাহরুখ কন্যা। এরপর থেকে হামেশাই নানান ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম) (ছবি-ইনস্টাগ্রাম)
5/8এমনতি ভীষণ প্রাইভেট পার্সন সুহানা। তবে চলতি বছর মার্চেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলটি পাবলিক করেছেন শাহরুখ কন্যা। এরপর থেকে হামেশাই নানান ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম) (ছবি-ইনস্টাগ্রাম)
দিন কয়েক আগে ইনস্টা পোস্টে জুয়েলারির প্রতি নিজের ভালোবাসার কথা তুলে ধরেছিলেন সুহানা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8দিন কয়েক আগে ইনস্টা পোস্টে জুয়েলারির প্রতি নিজের ভালোবাসার কথা তুলে ধরেছিলেন সুহানা। (ছবি-ইনস্টাগ্রাম)
 ইতিমধ্যেই ভ্যারিফিকেশনের ব্লু টিকও পেয়ে গেয়েছেন শাহরুখ কন্যা। তাঁর ফলোয়ার সংখ্যাও চমকে দেওয়ার মতো। এখনই এই সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মে প্রায় ১ মিলিয়ন অর্থাত্ ১০ লক্ষ মানুষ ফলো করেন সুহানাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8 ইতিমধ্যেই ভ্যারিফিকেশনের ব্লু টিকও পেয়ে গেয়েছেন শাহরুখ কন্যা। তাঁর ফলোয়ার সংখ্যাও চমকে দেওয়ার মতো। এখনই এই সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মে প্রায় ১ মিলিয়ন অর্থাত্ ১০ লক্ষ মানুষ ফলো করেন সুহানাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
এর আগে ভোগ ইন্ডিয়ার কভার গার্ল হিসাবেও দেখা গিয়েছে সুহানাকে। শোনা গিয়েছে বলিউডেই কেরিয়ার গড়ার ইচ্ছে তাঁর। তাঁর প্রস্তুতিও চলছে পুরোদমে। তবে শাহরুখ জানিয়ে দিয়েছেন পড়াশোনা শেষ করে তবেই বি-টাউনে কাজের অনুমতি মিলবে। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8এর আগে ভোগ ইন্ডিয়ার কভার গার্ল হিসাবেও দেখা গিয়েছে সুহানাকে। শোনা গিয়েছে বলিউডেই কেরিয়ার গড়ার ইচ্ছে তাঁর। তাঁর প্রস্তুতিও চলছে পুরোদমে। তবে শাহরুখ জানিয়ে দিয়েছেন পড়াশোনা শেষ করে তবেই বি-টাউনে কাজের অনুমতি মিলবে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি